ADVERTISEMENT
home / Friends and BFFs
বেস্টফ্রেন্ডের সঙ্গে ঘুরতে যাওয়ার প্ল্যান করুন, সেই ট্রিপই হবে সর্বসেরা

বেস্টফ্রেন্ডের সঙ্গে ঘুরতে যাওয়ার প্ল্যান করুন, সেই ট্রিপই হবে সর্বসেরা

প্রত্যেকেই ঘুরতে ভালবাসেন, তাই না?বিশ্বের নানা জায়গায় ঘুরে বিভিন্ন স্থানের মানুষ ও সংস্কৃতির সঙ্গে পরিচয় করতে আপনার ইচ্ছে করে না বুঝি? এইরকম অভিজ্ঞতার সাক্ষী থাকার জন্য় আপনার প্রিয় বন্ধুকেও সঙ্গে নিন। মনে করুন, আপনার ও আপনার বেস্টফ্রেন্ডের যতরকম গসিপ আছে সবই হবে শুধু একটা অন্য় জায়গায় হবে। বেস্টফ্রেন্ডের সঙ্গে ঘুরতে গেলে (travelling with your best friend) আপনার জীবনের অভিজ্ঞতাই অন্য়রকম হবে। সেই ঘুরতে যাওয়ার স্মৃতি মনে থাকবে সারাজীবন। কেন? তার কারণ বলছি আমরা

 

 

ADVERTISEMENT

সবার আগে বেস্টফ্রেন্ড

একসঙ্গে মিলে প্ল্যান করলে আনন্দ হবে 👭

কয়েক মাসের মধ্য়ে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান থাকলে এখন থেকেই নিশ্চয়ই প্ল্যান করা শুরু করে দিয়েছেন? শুরু করেননি কি? তবে ঘুরতে যাওয়ার আগে এই প্ল্যান করার বিষয়টাই বেশ বোরিং। যথেষ্ট রিসার্চ করতে হয়। তারপর একটা খাতা ও পেন নিয়ে বসে পড়তে হয়(travelling with your best friend)। কোথায় যাব, কোথায় যাব না। কীভাবে থাকলে বাজেটের মধ্য়ে হবে ইত্যাদি ইত্যাদি। মনে করুন তো, এই প্ল্যানিংটাই যদি আপনি আপনার বেস্টফ্রেন্ডের সঙ্গে করেন! প্ল্যান তো হবেই, তার সঙ্গেই নানারকম আড্ডা ও মজা থাকবে।

সবথেকে চেনা মানুষের সঙ্গে ঘুরতে যাবেন

ADVERTISEMENT

যে কারও সঙ্গে ঘুরতে যাওয়া অতটাও সহজ নয়। আসলে আপনার সেই মানুষটিকে ভাল করে চেনা প্রয়োজন। তার রুটিন, ব্যবহার ইত্যাদি না জেনে তার সঙ্গে ঘুরতে যাওয়া সম্ভব নয়। একমাত্র যদি আপনি সেই মানুষটিকে ভাল করে চেনেন, তবে আপনার ট্রিপ আরও ভাল হতে পারে। সত্য়ি বলতে আপনি যদি আপনার বেস্টফ্রেন্ডের সঙ্গে ঘুরতে যান তবে আর নতুন করে চিন্তা করার কিছু নেই। আগে থেকেই ধরে নিতে পারেন যে, আপনার ট্রিপে দারুণ মজা হতে চলেছে! কারণ, আপনি তাঁকে খুব ভাল করে চেনেন। আপনি জানেন, সে ভীষণ দেরি করে। বাথরুমে এক ঘণ্টা সময় লাগায়(travelling with your best friend)। একইসঙ্গে সে আপনার মতোই পিৎজা বা চাইনিজ খেতে ভালবাসে। তাই নতুন করে সমস্য়া হওয়ার কথা নয়।

কারণ ‘মিস্টারের আগে সিস্টার’! 😉


এই কথা ঠিক যে, আপনার ‘মিস্টারের’ আপনার জীবনে একটি নির্দিষ্ট স্থান রয়েছে। তবে আপনার বেস্টফ্রেন্ডের থেকে আপনা কে বা হতে পারে বলুন দেখি? মিস্টারের নামে গসিপটি কার সঙ্গেই বা করবেন? আপনার কোন লিপস্টিক শেড পছন্দ, আপনার কেন ওই ড্রেসটা পছন্দ হওয়ার পরেও কিনলেন না, কেন আপনার বয়ফ্রেন্ডের নির্দিষ্ট একটি বন্ধুকে আপনি পছন্দ করেন না, এরকম আরও আলোচনা শোনার জন্য আপনার বয়ফ্রেন্ড বা বর একদমই অপেক্ষা করবে না। তাদের কোনও আগ্রহও নেই। তাই এইসব কথা শোনে একজনই। সে হল আপনার বেস্টফ্রেন্ড। তাই আপনার তার সঙ্গে যেমনই স্মৃতি তৈরি হোক, তা খারাপ হোক বা ভাল, অবশ্যই মজাদার হবে। তাই বেস্টফ্রেন্ডের সঙ্গে ঘুরতে যাওয়ার মজা আর কারও সঙ্গে গেলে আপনি পাবেন না! তাহলে কবে আর প্ল্যান করবেন(travelling with your best friend)?

https://bangla.popxo.com/article/how-to-make-time-for-yourself-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

22 Jul 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT