ADVERTISEMENT
home / Nail Art
বৃষ্টির মন কেমন কাটিয়ে ফেলুন, নেলপলিশের এই ৫টি শেড ট্রাই করুন!

বৃষ্টির মন কেমন কাটিয়ে ফেলুন, নেলপলিশের এই ৫টি শেড ট্রাই করুন!

রাতভর বৃষ্টি হওয়ার পরেও সকাল থেকে সেই বৃষ্টি নেমেছে তো নেমেইছে! এই মেঘলা দিনে কার মন ভাল থাকে বলুন তো। কিছু করার নেই। প্রকৃতির রায় মেনে নিতেই হবে। কিন্তু এই মন খারাপের দিনেও নখের উজ্জ্বল রঙে আপনার মন ভাল হয়ে যেতেও পারে। কীভাবে? নেলপলিশের এমন কয়েকটি শেডের (nailpolish for monsoon) হদিশ আজ আপনাকে দেব, যার সাহায্যে শুধুই আপনার নখ সুন্দর দেখায় তা নয়, একইসঙ্গে আপনার মনও কিন্তু ভাল হয়ে যায়। আসুন জেনে নেওয়া যাক বর্ষার নেলপলিশের রঙ (nail) কেমন হবে

লেমন শেড

আমার যেমন বর্ষা ততটাও ভাল লাগে না। কিন্তু আপনার যদি বর্ষা খুবই ভাল লাগে, তাহলে তো আমার কিছু বলার নেই। সে আপনার ব্যক্তিগত পছন্দ। তবে বর্ষাকাল আপনার পছন্দ হোক বা আমার অপছন্দ হোক, এই লেবু বা লেমনি শেড কিন্তু বর্ষাকালে সুপারহিট। এই লেবু বা লেমনি রঙের মজা হল এটাতে আপনি সবুজ আর হলুদ দুয়েরই (nail)মিশ্রণ পাবেন।

ট্যাঙ্গারিন

এই রং ভীষণ উজ্জ্বল। শব্দটি এসেছে ট্যাংগো থেকে। ওই যে আপনি বলেন না ট্যাঙ্গি অরেঞ্জ বা ট্যাংগো টোম্যাটো? ওই রঙই। ওই সব নুড শেড আর বেজ কালার এখন বাক্সে ভরে রাখুন। যত সব ঝিমিয়ে থাকা মন খারাপের রঙ! এখন নখে লাগান ট্যাঙ্গারিন বা কোরাল শেডের নেলপলিশ (nailpolish for monsoon)।

পপি পিঙ্ক

গোলাপি ছাড়া নেলপালিশের তালিকা কখনই সম্পূর্ণ হতে পারে না। ওটা সাড়া বিশ্ব জুড়ে সব মেয়েদের প্রিয় রং। কী বলছেন? আপনার ভাল লাগে না। আহা, এটা কী আর যে সে পিঙ্ক নাকি(nailpolish for monsoon)। দেখুনই না একবার ট্রাই করে। কোন শেড ট্রাই করবেন বলে দিচ্ছি আমরা।

ADVERTISEMENT

ল্যাভেন্ডার


রঙের সম্ভার নিয়ে আলোচনা হবে, আর ল্যাভেন্ডার বাদ দিয়ে দেব তা তি হতে পারে? আসলে এটি আমারও ভীষণ পছন্দের রঙ। আপনি এই রঙটি কেমন পছন্দ করেন? প্যানডেমিক পরিস্থিতিতে ঘরে বসে থাকতে থাকতে মন খারাপ তার উপর এই মেঘলা দিন, এখন একটু ল্যাভেন্ডার শেড ট্রাই করতে পারলে তো মন ভাল হবেই। ল্যাভেন্ডার রংটা একদম আলাদা, একদম অন্যরকম। তাই নেলপলিশ হয়ে সে যখন আপনার নখে শোভা পাবে, সবাই তারিফ না করে পারবেন না।

নীল

রবিবারের পর যখন সেই সোমবার আসে, মনে হয় মনডে ব্লু! আবার অফিস আবার মনখারাপ। কিন্তু নীল কি সত্যিই বৃষ্টির রং আর মন খারাপের রং? না না না। এই রঙে আছে বিদ্যুতের ঝলক। এ বাপু যে সে নীল নয়। এ হল গিয়ে কোবল্ট ব্লু। এর মাধুর্যই আলাদা। একদম অন্য রকম আর ক্লাসি এই রং আপনাকে সাজিয়ে তুলবে নতুন করে।

তাহলে এই বর্ষায় মন মাতানো বেশ কয়েকটি নেলপলিশের শেডের হদিশ দিলাম আমরা। আপনার নখ সাজিয়ে তুলুন। মনের ঘর ঝলমলে থাকুক।

মূল ছবি – ইনস্টাগ্রাম

ADVERTISEMENT

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Jun 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT