ADVERTISEMENT
home / Dating
বয়ফ্রেন্ডের এই ছয়টি ইঙ্গিতই বলে দেবে তিনি আপনার বিষয়ে কতটা সিরিয়াস

বয়ফ্রেন্ডের এই ছয়টি ইঙ্গিতই বলে দেবে তিনি আপনার বিষয়ে কতটা সিরিয়াস

চোখে-চোখে কথা বলো, মুখে কিছু বলো না! প্রেমের সম্পর্ক যখন গভীরতার সীমা (6 sure shot signs that he is the one for you) স্পর্শ করে তখন সত্যিই মুখে কিছু বলার দরকার হয়? অনেক কথা না বলেও নানা ইশারা-ইঙ্গিতে বুঝিয়ে দেওয়া যায়। আপনার বয়ফ্রেন্ডও হয়তো মাঝেমধ্যে এরকম ইঙ্গিত দিয়ে থাকেন। এমন কতগুলি ইশারা যা বুঝিয়ে দেয়, আপনিই তাঁর জন্য সেরা চয়েস। হতে পারে আপনিও ইতিমধ্যে এরকম ইঙ্গিত পেয়েছেন, কিন্তু বুঝতে না পেরে এড়িয়ে গেছেন। আর এই ভুল করবেন না, চট করে দেখে নিন সেই ছয়টি ইঙ্গিত (6 sure shot signs that he is the one for you) যা বুঝিয়ে দেবে আপনিই বয়ফ্রেন্ডের সেরা সঙ্গী

১। তিনি সব কথাই আপনার সঙ্গে শেয়ার করেন: তিনি জানেন যে আপনি তাঁকে কোনও পরিস্থিতিতেই ছেড়ে যাবেন না, তাই কথা বলার সময় বাড়তি সতর্কতা অবলম্বন করেন না বা কোনও কিছু লুকিয়ে রাখেন না। তাই তিনি প্রাণ খুলে কথা বলেন।

২। তাঁর বন্ধুবৃত্তে আপনাকে সকলে চেনেন: যারা আপনার বয়ফ্রেন্ডের একদম ছোটবেলার বন্ধু, তাঁদের সঙ্গে যখন আলাপ করিয়ে দেওয়া হয় (6 sure shot signs that he is the one for you) আপনাকে বুঝতে হবে তিনি এই সম্পর্ক লুকিয়ে রাখতে চাইছেন না। তিনি সকলের কাছে আপনাকে তুলে ধরতে চাইছেন।

৩। আপনার বন্ধুরাও তাঁর বন্ধু হয়ে গিয়েছেন: শুধু তাঁর দলে আপনাকে নিয়ে যাওয়া নয়, যখন আপনার বন্ধু বান্ধবদের সঙ্গেও তিনি হাসিঠাট্টা করেন বা আড্ডা দেন, বুঝতে হবে যে আপনার পরিচিত মহলকে তিনি আপন করে নিতে চাইছেন।

ADVERTISEMENT

৪। তিনি ‘আমরা’ বলেন: সম্পর্ক যখন নতুন ছিল তিনি হয়তো এভাবে বলতেন যে “আমি এটা করতে চাই…” বা “আমি এটা করলে ভাল হয়…” ধীরে-ধীরে সেটা যদি এরকম সংলাপে পরিবর্তিত হয় যে “আমরা এটা করব…” বা “আমাদের এটা করা উচিত” তা হলে এটা কিন্তু খুব বড় এবং দারুণ একটা ইঙ্গিত (6 sure shot signs that he is the one for you)। আমি থেকে আমরায় পর্যবসিত হওয়া মানে আপনারা মানসিকভাবে আর আলাদা নয়।

৫। আপনার সামনে তিনি নিজস্বতা হারান না: গোটা বিশ্বের কাছে তিনি হয়তো সাহসী হওয়ার মুখোশ পরে থাকেন, কিন্তু আপনার কাছে অকপটে তিনি নিজের ভয়, দ্বিধা ও দ্বন্দ্বের কথা বলেন। হ্যাঁ, ছেলেদেরও কিছু আবেগজনিত সমস্যা থাকে। আর সেটা হওয়া কোনও দোষের নয়। নিজের এই দিকটি আপনার সামনে তুলে ধরার অর্থ, মানসিক ভাবে তিনি আপনার উপর নির্ভর করেন।

৬। তাঁর মধ্যে আপনাকে বদলানোর কোনও চেষ্টা নেই: তাঁর সঙ্গে দেখা করতে গেলেই একগাদা মেকআপ করতে হচ্ছে বা দামি পোশাক পরতে হচ্ছে, যদি এমনটার প্রয়োজন না হয়, তা হলে এটাও একটা বড় ইঙ্গিত। আপনি মেকআপ ছাড়া সাদামাটা পোশাকে দেখা করলেও তাঁর কোনও হেলদোল হচ্ছে না এবং তিনি এটা স্বাভাবিক ভাবেই মেনে নিচ্ছেন, এর অর্থ হল আপনার ভিতরটা কেমন সেটা তাঁর কাছে গুরুত্বপূর্ণ (6 sure shot signs that he is the one for you), বাইরেটা নয়।

মূল ছবি – ইনস্টাগ্রাম 

ADVERTISEMENT

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

29 Apr 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT