ADVERTISEMENT
home / বিনোদন
মেগা সিরিয়ালে অভিনয় করছেন না বাবুল, তবে তাঁর জায়গায় কাকে দেখা যাবে ছোট পর্দায়?

মেগা সিরিয়ালে অভিনয় করছেন না বাবুল, তবে তাঁর জায়গায় কাকে দেখা যাবে ছোট পর্দায়?

গত সপ্তাহে জানা গিয়েছিল, ছোট পর্দায় অভিনয় করবেন বাবুল সুপ্রিয়। এটাই তাঁর ছোট পর্দায় ডেবিউ। এর আগে ছবিতে অভিনয় করেছেন বাবুল। তরুণ মজুমদারের চাঁদের বাড়ি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এরপরও বিভিন্ন ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন। কিন্তু ছোট পর্দায় এটাই তাঁর প্রথম কাজ হওয়ার কথা ছিল। তবে সপ্তাহ ঘুরতেই পাল্টে গেল সেই খবর। তিনি জানালেন, সেই সিরিয়ালে অভিনয় করছেন না। কিন্তু কেন সিরিয়ালে বাবুল সুপ্রিয় (babul supriyo) অভিনয় করছেন না?

বাবুল অডিশন দিয়েছিলেন। লুক সেট হয়েছিল। কিন্তু রাজনৈতিক কেরিয়ার সামলে মাসে ২২-২৪ দিন শুটিংয়ের জন্য় সময় দিতে পারবেন কিনা সেই নিয়ে সংশয় ছিল। শেষে সেই আশঙ্কাই সত্য়ি হল। অতদিন তাঁর পক্ষে শুটিংয়ের জন্য় সময় দেওয়া সম্ভব নয়। আর তাই তাঁকে সরে দাঁড়াতে হল।

এই বিষয়ে কী বলছেন বাবুল (babul supriyo) ?

রাজ চক্রবর্তীর প্রযোজনায় ধারাবাহিকে অংশ নেওয়ার কথা ছিল। মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু ধারাবাহিকে অংশ নিতে না পেরে তাঁর খারাপ লাগছে বলে বাবুল (babul supriyo) জানিয়েছেন। তবে সংশ্লিষ্ট চ্যানেলের ব্যবহারে বাবুল সুপ্রিয় খুশি। এই চ্যানেলের সঙ্গে তিনি কাজ করবেন পরে। ইতিমধ্য়েই ‘ধুলোকণা’ ধারাবাহিকের জন্য় তিনি চারটি পর্ব শুট করেছেন। যদিও তিনি সেখানে বাবুল সুপ্রিয় হিসেবেই প্রকাশ্য়ে এসেছেন।

তবে এই চরিত্রে কে অভিনয় করবেন?

প্রযোজক রাজ চক্রবর্তীও এই নিয়ে চিন্তায় ছিলেন। মুখ্য ভূমিকায় অভিনয় করবেন কে? একটি সংবাদমাধ্য়মকে রাজ হাসির ছলে জানিয়েছিলেন যে, আর কাউকে না পেলে তিনিই অভিনয় করবেন। কিন্তু শেষ রক্ষা কি হল? ‘কে আপন কে পর’ ধারাবাহিকের নায়ক ছিলেন বিশ্বজিৎ ঘোষ। জানা গিয়েছে, বাবুলের (babul supriyo) পাশাপাশি তাঁরও লুক সেট হয়েছিল। যদিও এই বিষয়ে এখনও কিছু খোলসা করে বলেননি বিশ্বজিৎ। তবে দেখা যাক, কাকে দেখা যায় বাবুলের পরিবর্তে? আমরাও অপেক্ষায় আছি, আপনি?

ADVERTISEMENT

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

25 Jan 2022

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT