ADVERTISEMENT
home / বিবাহ
বন্ধুর বিয়ে সামনেই? বিয়ের সন্ধ্যায় আপনার হাতব্যাগে কোন কোন বিউটি প্রোডাক্ট থাকবেই

বন্ধুর বিয়ে সামনেই? বিয়ের সন্ধ্যায় আপনার হাতব্যাগে কোন কোন বিউটি প্রোডাক্ট থাকবেই

বিয়ের মরশুম প্রায় চলেই এসেছে। এই সময়ে আমাদের প্রত্যেকেরই প্রায় বিয়ের নিমন্ত্রণ রয়েছে। কারও কারও বন্ধুর বিয়েও রয়েছে এই মরশুমে। বেস্টফ্রেন্ডের বিয়ে হলে তো প্রায় কথাই নেই, অনেক দায়িত্ব। বিয়ের দিন সন্ধ্যায় বন্ধুর মেকআপ সম্পূর্ণ হওয়ার পরেও কি আপনার কোনও দায়িত্ব থেকে যায় না? সত্য়ি বলতে বন্ধুর বিয়েতেই বরং আপনি নিজের জন্য়ে সবথেকে কম সময় পাবেন। নিজের মেকআপ শেষ হওয়ার আগেই দেখবেন আপনাকে আবার কোনও না কোনও কাজের জন্য়ে যেতে হচ্ছে। তাই আপনার হাত ব্যাগে যেন সারা সন্ধ্যায় এমন কিছু জিনিস থাকে, যার সাহায্য়ে আপনি চটজলদি মেকআপ ম্যানেজ করে নিতে পারবেন। আবার প্রয়োজনে বন্ধুকেও সাহায্য় করতে পারবেন। কী সেইসব জিনিস (beauty products) , যা আপনার হাতব্যাগে থাকবেই। তার লিস্ট দিলাম আমরা।

ব্লটিং পেপার (beauty products)

এই পাতলা ছোট্ট শিটগুলি আপনার খুবই কাজে আসবে (beauty products) । এটি আপনার ত্বকের অতিরিক্ত তেল শুষে নিতে সাহায্য় করে। যদি আপনার কখনও মুখে সামান্য় হলেও তৈলাক্ত বোধ হয়, তখন মুখে একটু ব্লটিং পেপার রেখে আলতো চাপ দিন। তারপর পেপার সরিয়ে নিন। আপনার মুখের অতিরিক্ত তেল বেরিয়ে আসবে।

ছোট্ট লিপস্টিক

লিপস্টিক সারা সন্ধেতেই আপনার খুব কাজে আসবে। এছাড়াও আপনার কনে বন্ধুকে সারাদিন জল খেতে হবে। বিয়ের দিন সন্ধেতেও জল খেতে হবে। তাই তাঁর জন্য়েও প্রতি মুহূর্তে এই ছোট্ট লিপস্টিক (beauty products) খুবই কাজে আসবে। আপনিও প্রয়োজনে মেকআপ দিতে ঠোঁটে একবার বুলিয়ে নিন এই ছোট্ট লিপস্টিক।

আইল্যাশ গ্লু

বিয়ের দিন কম বেশি সবাই আমরা নকল আইল্যাশ লাগিয়ে থাকি। একটা সময় পর ধীরে ধীরে আইল্যাশ উঠে আসতে বা জায়গা থেকে সরে যেতে শুরু করে। তাই আপনার হাত ব্যাগে একটি আইল্যাশ গ্লু অবশ্য়ই রাখুন। যা আপনাকে বেশ সাহায্য় করবে।

ADVERTISEMENT

পকেট আয়না (beauty products)

এটি খুব প্রয়োজনীয় একটি জিনিস। অবশ্য়ই আপনার হাতব্যাগে একটি পকেট আয়না রাখুন। এটি আপনার কাজে আসবে। আপনার অন্যান্য় বন্ধুর কাজে আসবে। এমনকী কনে বন্ধুরও কাজে আসবে। কাজল ঠিক আছে কিনা, নথ ঠিক জায়গায় আছে কিনা, হারগুলো আরও একবার দেখে নেওয়ার জন্য় পকেট আয়না কিন্তু বেশ কাজে দেয়।

কম্প্যাক্ট পাউডার (beauty products)

ওয়েডিং মেকআপে একের পর এক লেয়ার ব্যবহার করা হয় মেকআপের (beauty products) । যাতে সেই মেকআপ সারা রাত থাকে। সেই কারণেই হাতের কাছে এই কম্প্যাক্ট পাউডার রাখুন। এটি আপনাকেও সাহায্য় করবে। আবার আপনার কনে বন্ধুর মেকআপেও সাহায্য় করবে।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Jan 2022

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT