ADVERTISEMENT
home / রূপচর্চা ও বিউটি টিপস
আপনার স্নানের অভিজ্ঞতা আরও সুন্দর করে তুলবে এই অরগানিক সাবানগুলো

আপনার স্নানের অভিজ্ঞতা আরও সুন্দর করে তুলবে এই অরগানিক সাবানগুলো

ভালই গরম পড়েছে। তাপমাত্রার পারদ ৩০ ডিগ্রি ছাড়িয়েছে। সারা শীতকাল অল্প অল্প স্নান করলেও চলে। আমরা হয়তো দিনে একবার মতো স্নান করেছি। কিন্তু গরমকালে তো আর একবার স্নান করলে হয় না। বরং, বার বার স্নান করলেই স্বস্তি পাওয়া যায়। সতেজ থাকার জন্য় নানারকম সাবান ব্যবহার করি। সাবান ব্যবহার করার সময় খেয়াল রাখতে হবে সাবানে ক্ষারের পরিমাণ যেন বেশি না থাকে। তাহলে কিন্তু আপনার ত্বক শুষ্ক হয়ে যেতে পারে। বরং আপনি কিছু প্রাকৃতিক সাবান ব্যবহার করতে পারেন। যা আপনার ত্বককে ভাল রাখবে। কয়েকটি প্রাকৃতিক সাবানের সন্ধান (best organic soaps) দিচ্ছি আমরা। যেগুলির দাম ১০০টাকারও কম!

মিন্ট সাবান (best organic soaps)

অর্গানিক হার্ভেস্টের মিন্ট বেদিং বার ব্যবহার করতে পারেন। যা আপনার ত্বক পরিষ্কার রাখে। সঙ্গে ত্বকের আর্দ্রতাও বজায় রাখে। সার্টিফায়েড অর্গানিক উপাদান দিয়ে তৈরি এই সাবান। প্যারাবেন মুক্ত এই সাবান। পুরুষ এবং নারী উভয়েই এই সাবান ব্যবহার করতে পারেন। সব ধরনের ত্বকের জন্য়ই উপযুক্ত (best organic soaps) ।

ল্যাভেন্ডার সাবান

ল্যাভেন্ডারের গুণে আপনার ত্বক থাকবে সুন্দর। ত্বকের আর্দ্রতা বজায় থাকবে। অর্গানিক হার্ভেস্টের ল্যাভেন্ডার বেদিং বার আপনার ত্বককে পরিষ্কার করে। পাশাপাশি আপনার ত্বকের প্রাকৃতিক আর্দ্রতা বজায় রাখে। এটি সালফেট মুক্ত উপকরণ দিয়ে তৈরি। সার্টিফায়েড অর্গানিক উপাদান দিয়ে তৈরি এই সাবান। প্যারাবেন মুক্ত (best organic soaps) । মিনারেল অয়েল মুক্ত। পুরুষ এবং নারী উভয়েই এই সাবান ব্যবহার করতে পারেন। সব ধরনের ত্বকের জন্য়ই উপযুক্ত।

গোলাপ সাবান (best organic soaps)

গরমকালের ক্লান্তি কাটিয়ে তুলে সারাদিন তরতাজা রাখতে গোলাপের অনেক ভূমিকাই রয়েছে। আপনার ত্বকের প্রাকৃতিক আর্দ্রতা বজায় রাখতে ব্যবহার করতে পারেন এই গোলাপ সাবান। অর্গানিক হার্ভেস্টের এই রোজ বেদিং বার আপনার ত্বককে পরিষ্কার করে। সঙ্গে ত্বককে রুক্ষ হতেও দেয় না। এটি সার্টিফায়েড অর্গানিক উপাদান দিয়ে তৈরি এই সাবান (best organic soaps) । প্যারাবেন মুক্ত। মিনারেল অয়েল মুক্ত। সালফেট মুক্ত এই সাবান। পুরুষ এবং নারী উভয়েই এই সাবান ব্যবহার করতে পারেন। সব ধরনের ত্বকের জন্য়ই উপযুক্ত।

ADVERTISEMENT

চন্দন সাবান

চন্দনের গন্ধ কার না পছন্দ? এখন যদি চন্দনের গুণ আপনি সাবানেও উপভোগ করতে পারেন! অর্গানিক হার্ভেস্টের স্যান্ডাল বেদিং বার ব্যবহার করতে পারেন। যা আপনার ত্বক পরিষ্কার রাখে। সঙ্গে ত্বকের আর্দ্রতাও বজায় রাখে। সার্টিফায়েড অর্গানিক উপাদান দিয়ে তৈরি এই সাবান। প্যারাবেন মুক্ত এই সাবান (best organic soaps) । পুরুষ এবং নারী উভয়েই এই সাবান ব্যবহার করতে পারেন। সব ধরনের ত্বকের জন্য়ই উপযুক্ত।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

14 Mar 2022

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT