ADVERTISEMENT
home / ফ্যাশন
দীপাবলির আগেই এই কয়েকটি কানের দুল আপনার সংগ্রহে যোগ করুন

দীপাবলির আগেই এই কয়েকটি কানের দুল আপনার সংগ্রহে যোগ করুন

ফ্যাশনে কিন্তু পোশাকটাই শেষ কথা নয়, বরং আপনি কী ধরনের অ্যাকসেসরিজ বেছে নিলেন সেটাই কিন্তু আসল কথা। আপনার পোশাককে কমপ্লিমেন্ট (earring collections ) দেয় আপনার অ্য়াকসেসরিজ। সামনেই দীপাবলি, সেই বিশেষ দিনের জন্য় নিশ্চয়ই একটি পোশাক তোলা আছে। তবে তার সঙ্গে মানানসই কানের দুল বেছে নিতে হবে তো নাকি। আজ কয়েক রকমের কানের দুলের সন্ধান দেব। যে দুলগুলো (earring collections )অন্তত আপনার কালেকশনে থাকতেই হবে।

অক্সিডাইজ ঝোলা দুল (earring collections )

এই সময়ে অক্সিডাইজ দুলের চল খুবই বেশি। নানা রকমের দুল পাওয়া যায়। সামান্য ঝোলা বিভিন্নরকমের অক্সিডাইজ দুল আপনি কিনে রাখুন। কুর্তা, সালোয়ার কিংবা শাড়ির সঙ্গে আপনি এই দুল (earrings )পরতে পারেন। আপনাকে দারুণ মানাবে। দেখতেও খুব সুন্দর লাগবে।

সাবেকি সোনার দুল

প্রথমেই সোনার দুল দিয়েই শুরু করব। কারণ, এই সাবেকি সাজের উপর আর অন্য কোনও সাজ হয় না। তাই আপনারও সেই বিষয়ে অবশ্যই খেয়াল রাখা উচিত। আপনি কোনও বিয়ের বাড়ি যাচ্ছেন, সেই সময়ে শাড়ির সঙ্গে যদি একটু ঝোলা সোনার দুল পরতে (earrings )পারেন আপনার সাজ সঙ্গে সঙ্গেই পাল্টে যাবে। আপনাকে দেখতেও খুবই সুন্দর লাগবে

পাথর বসানো দুল (earring collections )

যে অনুষ্ঠানে আপনি অক্সিডাইজ কিংবা সোনার দুল পরে যেতে পারছেন না, সেই অনুষ্ঠানে পরার জন্য পাথর বসানো দুল কিনুন। ঝোলা জমকালো দুলও কিনতে পারেন আবার বসানো দুলও আপনি কিনতে পারেন। খুবই ভাল মানাবে।

ADVERTISEMENT

আফগানি দুল

এই দুল এখন ট্রেন্ডিং। যে কোনও অনুষ্ঠানে পরার জন্য কিংবা একটু অন্যরকম সাজ করলেই তার সঙ্গে খুব ভাল মানায় এই দুল। মিনে করাও হতে পারে আবার কাচ বসানোও হতে পারে। আপনার যে ধরনের দুল মানায় (earrings )আপনি সেই দুল কিনে নিন।

টপস

এই ধরনের দুল অন্তত তিন চার জোড়া সবারই থাকা উচিত। অফিসে পরার জন্য কিংবা ফর্ম্যাল সাজ হলে তার সঙ্গে এই দুল সব সময়েই কানে মানায়। আপনি যদি ছোট্ট এক জোড়া টপ (earrings )কানে পরেন, আপনাকে দেখতেই অন্যরমক লাগবে।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

20 Oct 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT