ADVERTISEMENT
home / Summer
গরম কালে হট প্যান্টস (Hot pants) কিন্তু কমফোর্টেবল আর স্টাইলিশও

গরম কালে হট প্যান্টস (Hot pants) কিন্তু কমফোর্টেবল আর স্টাইলিশও

এই গরমে (Summer) কোথাও বেরোবেন, কী পরবেন না পরবেন- তা নিয়ে রীতিমতো মাথায় হাত। ওই একই রকম গরমের পোশাক পরে বোর লাগছে। তা হলে একটু সাহসী হয়ে হট প্যান্টস  (Hot pants)ট্রাই করে নিতে পারেন। এই গরমে হট প্যান্টস (Hot pants) যেমন স্টাইলিশ (Stylish), তেমনই কমফোর্টেবল (Comfortable) লাগবে। আর আপনার যদি ডেনিম পছন্দ হয়, তা হলে ডেনিম হট প্যান্টসও ট্রাই করে ফেলতেই পারেন। কারণ ডেনিম হট প্যান্টস (Hot pants) সব সময়ই ফ্যাশনে (Fashion) ইন। আর একটু সাহসী হতে পারলে ডিসট্রেসড হট প্যান্টসও (Hot pants) ট্রাই করে ফেলুন এই গরমে (Summer)। জেনে নিন, কী ভাবে হট প্যান্টস (Hot pants) স্টাইলিশ (Stylish) ভাবে ক্যারি করতে পারেন।

আরও পড়ুনঃ স্লিম ফিট প্যান্ট পরার স্টাইলিং টিপস

শার্টের সঙ্গে

জিন্সের সঙ্গে শার্ট পরতে পছন্দ করেন, তা হলে ডেনিম হট প্যান্টসের সঙ্গেও ট্রাই করে ফেলুন শার্ট। বাটন ডাউন শার্ট ইন করে পরে নিন আপনার ফেভারিট ডেনিম শর্টসের সঙ্গে। অথবা বাটন ডাউন শা৪ট ইন করে পরতে না চাইলে নীচের দিকটা একটা আলগা গিঁট দিয়ে নিন। সফট কটন ফ্যাব্রিকের অথবা ডেনিম শার্টও ট্রাই করে দেখতে পারেন। আর পায়ে গলিয়ে নিন একটা স্নিকার্স আর সঙ্গে নিন ক্রস বডি ব্যাগ। কোনও কনসার্ট, অথবা পার্টিতে যাওয়ার হলে এই আউটফিট দারুণ জমবে।

অফ শোল্ডার টপের সঙ্গে

hot pant and off shoulder top

ADVERTISEMENT

আপনার ডেনিম হট প্যান্টসের (Hot pants) সঙ্গে ট্রাই করুন একটা ট্রেন্ডি টপ। এই ধরুন, গরমে (Summer) বন্ধুদের সঙ্গে আড্ডায় বেরোচ্ছেন, পার্টিতে যাচ্ছেন অথবা ক্যাজুয়াল কোনও হ্যাংআউটে যাচ্ছেন, সে ক্ষেত্রে ডেনিম হট প্যান্টসের সঙ্গে গলিয়ে নিন একটা অফ শোল্ডার টপ। সামার ফ্যাশনে এটা দারুণ ফ্রেশ লুক এনে দেবে। তবে এই গরমে লাইটওয়েট কোনও ফ্যাব্রিকের একটা টপ বাছতেই পারেন। তার উপর ট্রেন্ডি প্রিন্টস বেছে নিন। সঙ্গে দারুণ একটা সানগ্লাস আর পায়ে স্নিকার্স পরে নিন। ব্যস! পারফেক্ট সামার (Summer) লুক!

ফ্লোরাল টপের সঙ্গে

আপনার ফেভারিট ফ্লোরাল টপের সঙ্গেও ডেনিম হট প্যান্টসও কিন্তু দারুণ ট্রেন্ডি। একটা লাইটওয়েট ফ্যাব্রিকের ফ্লোরাল টপ বেছে নিন। আর সেটা পরুন ডেনিম হট প্যান্টসের সঙ্গে। তার সঙ্গে কালারফুল হাইহিলস পরতে পারেন। লাঞ্চ ডেট অথবা বন্ধুদের সঙ্গে শপিংয়ে যাওয়ার জন্য এটা একদম পারফেক্ট ড্রেস।

ক্যাজুয়াল টপের সঙ্গে

hot pants with casual top

গরমের দিনে ক্যাজুয়াল টপ খুবই আরামদায়ক (Comfortable)। এই গরমে যেখানেই যান না কেন, এই আউটফিট আপনাকে কমফোর্ট তো দেবেই আর ভীষণ স্টাইলিশও। তবে এ ক্ষেত্রে দারুণ কিছু অ্যাকসেসরিজ ব্যবহার করলে আপনিই নজর কাড়বেন। একটা রিপড ডেনিম হট প্যান্টসের সঙ্গে একটা ক্যাজুয়াল ঢিলেঢোলা টপ জাস্ট ইন করে পরে নিন। তার সঙ্গে ট্রাই করতে পারেন স্ট্র্যাপি কোনও ফুটওয়্যার। আর হাতে রাখতে পারেন একটা ছোট্ট হ্যান্ড ব্যাগ।

ADVERTISEMENT

ক্রপ টপের সঙ্গে

hot pants with crop top

ডেনিম হট প্যান্টসের (Hot pants) সঙ্গে ক্রপ টপও দারুণ মানাবে। আর বিভিন্ন রকম ভাবে এই স্টাইলটা ক্যারি করতে পারবেন। ক্রপ টপ কেমন বাছছেন, তার উপর নির্ভর করবে আপনার অ্যাকসেসরি। স্ট্র্যাপি স্যান্ডেলও চলবে আবার স্নিকার্স অথবা পাম্পসও চলবে। কোনও বিচে উইকেন্ড কাটাতে যাচ্ছেন, সে ক্ষেত্রে ডেনিম হট প্যান্টসের সঙ্গে পরে নিন ক্রপ টপ। আর তার সঙ্গে পায়ে গলিয়ে নিন স্ট্র্যাপি স্যান্ডালস। ব্যস! পারফেক্ট সামার লুক রেডি।

এখান থেকে হট প্যান্টস কিনতে পারেন

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি এবং বাংলাতেও!

22 Apr 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT