ADVERTISEMENT
home / ফ্যাশন
তারকারাও মেতেছেন নিয়ন ট্রেন্ডে, নিয়ন রঙা পোশাক পরে দেখুন আপনিও; রইল টিপস

তারকারাও মেতেছেন নিয়ন ট্রেন্ডে, নিয়ন রঙা পোশাক পরে দেখুন আপনিও; রইল টিপস

প্রথমেই বলুন দেখি, কোন কোন রংকে আপনি নিয়ন রং বলতে পারেন? আসলে বিভিন্ন নিয়ন গ্যাসের রংকেই বলে নিয়ন রং। এই নিয়ন গ্যাস আমরা সাধারণত গ্লোসাইনে ব্যবহার করি। অনেক দূর থেকেও এই রং দেখা যায়। ফ্যাশন শাস্ত্র মতে কয়েকটি বিশেষ শেডের রংকেই নিয়ন বলা হয়। যেমন – উজ্জ্বল হলুদ, কচি কলাপাতা সবুজ, উজ্জ্বল গোলাপি, ডিমের কুসুমের মতো ইলেকট্রিক কমলা ইত্যাদি। এই রংগুলো বেশ কয়েক বছর আগেও ফ্যাশন দুনিয়া মাতিয়ে দিয়েছিল। সেলেব্রিটিরা এই রংয়ে নিয়মিত নিজেদের রাঙিয়ে নিচ্ছেন। আমরা অনেকেই মনে করি যে, উজ্জ্বল রং সকলকে মোটেও মানায় না। যাঁরা উচ্চ শ্যামবর্ণ, তাঁরা মনে করেন যে, নিয়ন তাঁদের মানায় না। আমরা বলি, এই রং সকলকে মানায়। আপনার প্রয়োজন কিছু জরুরি টিপস। তা হলেই নিয়ন রংয়ে আপনি নিজেকেও রাঙিয়ে তুলতে পারবেন। আপনিও নিয়ন ট্রেন্ড (neon trend)-এ মেতে উঠুন, কিন্তু একটুও বেমানান না হয়ে!

নিয়ন রংয়ের টপ (neon trend)

যে-কোনও ধরনের ডেনিম ট্রাউজার, স্কার্ট কিংবা হট প্যান্টের সঙ্গে নিয়ন রংয়ের টপ পরে ফেলতে পারেন। এই ধরনের টপ মানিয়ে যাবে সাদা কিংবা অফ হোয়াইট বটমওয়্যারের সঙ্গেও। তবে যাঁদের গায়ের রং চাপা, তাঁরা বেশি ফোলা-ফোলা নিয়ন টপ বাছবেন না। বরং বেছে নিন স্লিভলেস ভেস্ট, টপ কিংবা ছোট হাতা টপ। তাতে এই রং ওভার পাওয়ারিং হতে পারবে না, ফলে আপনাকেও ট্রেন্ডি দেখাবে!

নিয়ন রংয়ের স্কার্ট (neon trend)

এই রংয়ের স্কার্ট হতে হবে ছোট ঝুলের। নিয়ন রংয়ের পা পর্যন্ত লম্বা স্কার্ট পরবেন না প্লিজ। এই ধরনের স্কার্ট পরলে সঙ্গে অতি অবশ্যই পরুন সাদা টপ আর সাদা কনভার্স কিংবা স্নিকার্স। মানে, আপনার পুরো লুকের ফোকাস হবে আপনার স্কার্টটি, ব্যস!

নিয়ন ট্রাউজার

এই রংয়ের ট্রাউজার নানা রকমের ও স্টাইলের হতে পারে। আপনি রোগা হলে পরুন নিয়ন রংয়ের জেগিংস (neon trend) । একটু ভারীর দিকে হলে পরতে পারেন নিয়ন রংয়ের লুজ ট্রাউজার।

ADVERTISEMENT

আছে নিয়ন ক্যাপ্রি, স্কিন টাইট নিয়ন লেদার প্যান্টসও। নিজের পছন্দমতো এবং মানানসই ট্রাউজার বেছে নিন। উপরে পরুন সাদা কিংবা কালো টপ, ভেস্ট ইত্যাদি।

নিয়ন অ্যাকসেসরিজ

যাঁরা পোশাকে ঝলমলে রং (neon trend) পছন্দ নয়, তাঁরা বরং অ্যাকসেসরিজে এই রং যোগ করুন। নিয়ন রংয়ের ব্যাগ কিংবা জুতোও কিন্তু দারুণ হিট এখন। নিয়ন পার্স, ওয়ালেট, মেসেঞ্জার ব্যাগ, স্লিং, সবকিছুই তুমুল চলছে! অন্যদিকে নিয়ন স্নিকার্স থেকে শুরু করে ফ্লিপ ফ্লপ, মায় স্টিলেটোও পরে ফেলতে পারেন। এছাড়াও গয়নাতেও নিয়নে ঝুঁকতে পারেন আপনি।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!   

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন! 

25 Jan 2022
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT