ADVERTISEMENT
home / বিউটি প্রোডাক্টস নিয়ে নানা তথ্য
ঘরে বসেই জেল্লাদার ত্বক পেতে ট্রাই করুন ভিটামিন সি শিট মাস্ক

ঘরে বসেই জেল্লাদার ত্বক পেতে ট্রাই করুন ভিটামিন সি শিট মাস্ক

যতই কালবৈশাখী হোক না কেন, গরম কিন্তু ছিটেফোঁটাও কমেনি। বাইরে বেরলে একটা ভ্যাপসা গরম লাগেই। আর এই আবহাওয়ায় স্কিনকেয়ার রুটিন (Organic Harvest Vitamin C Sheet Mask Is Giving Me The Ultimate Summer Glow) যে একটু অন্যরকম হবে তা তো জানা কথাই। গরমকালে এমনিতেই ত্বক ভীষণ তেলতেলে হয়ে যায় এবং স্বাভাবিক জেল্লা কমে যায়, আর বৃষ্টি হলে তো ত্বক একেবারেই ম্যাড়ম্যাড়ে দেখতে লাগে। তবে চিন্তা নেই, ত্বকের যত্নে যদি ভিটামিন সি ব্যবহার করতে পারেন, তাহলে ত্বকের হারানো জেল্লা ফিরে পেতে বেশি সময় লাগবে না।

না ভিটামিন সি ব্যবহার করতে বলছি মানে এই নয় যে লেবু বা কমলা লেবু মুখে মেখে বসে থাকতে বলেছি। বরং যাঁদের হাতে সময় কম, অথচ স্কিন কেয়ারে কোনও ফাঁক রাখতে চান না, তাঁদের জন্য আমরা আজ নিয়ে এসেছি দারুণ একটি প্রোডাক্ট। অরগানিক হারভেস্টের ভিটামিন সি শিট মাস্ক।

জিনিসটি কী?

আকাই বেরি ও ডেইসি ফুলের নির্যাসে সমৃদ্ধ অরগানিক হারভেস্টের এই ভিটামিন সি শিট মাস্কটি অ্যান্টিঅক্সিডেন্টে ঠাসা, যা আপনার ত্বকের স্বাভাবিক জেল্লা বাড়িয়ে তুলতে সাহায্য করে। এছাড়াও ভিটামিন সি সিরাম রয়েছে এই মাস্কে, যা ত্বক গভীর পর্যন্ত আর্দ্র রাখতে সাহায্য করে। সপ্তাহে একদিন করে যদি আপনি এই মাস্কটি ১৫-২০ মিনিটের জন্য লাগিয়ে রাখেন তাহলে খুব তাড়াতাড়ি চোখে পড়ার মত তফাৎ কিন্তু দেখতে পাবেন।

আমাদের কেন পছন্দ হয়েছে

আগেই বলেছি যে এই শিট মাস্কটি ভিটামিন সি সমৃদ্ধ যা ত্বক আর্দ্র ও কোমল রাখে। আর এমন গ্রীষ্মপ্রধান আবহাওয়ার জন্য এই ধরেনর প্রোডাক্টই যুতসই। চটজলদি ত্বকের স্বাভাবিক জেল্লা ফোটাতে অরগানিক হারভেস্টের এই ভিটামিন সি শীত মাস্ক বেশ কার্যকরী। প্রাকৃতিক স্কিন ব্রাইটেনিং এবং ডিউয়ি লুক পাবেন এই শিট মাস্কটি লাগালে। এর মধ্যে থাকা সিরাম আসলে এই কাজটি করতে সাহায্য করে। শুধু তাই না, অনেকেরই রোদে বেরিয়ে ট্যান পড়ে যায় এবং নানা ধরণের দাগ-ছোপও দেখা যায়। এই সমস্যাগুলোও দূর করতে সাহায্য করে এই শিট মাস্কটি। যাঁদের আনইভন স্কিনটোনের সমস্যা অর্থাৎ ত্বকের এক এক জায়গায় এক এক রকম রং, তাঁদের জন্যও কিন্তু এই মাস্কটি বেশ ভাল। আর এই শিট মাস্কের সবচেয়ে ভাল ব্যাপার হল, এটি ত্বকে আর্দ্রতা যোগালেও ত্বক তেলতেলে করে না।

ADVERTISEMENT

রেটিং

টেক্সচার – দশে দশ

প্যাকেজিং – দশে নয়

ফর্মুলা – দশে দশ

ব্যবহার বিধি

ঠিক অন্যান্য শিট মাস্ক যেভাবে ব্যবহার করেন, অরগানিক হারভেস্টের এই শিট মাস্কটিও (Organic Harvest Vitamin C Sheet Mask Is Giving Me The Ultimate Summer Glow) সেভাবেই ব্যবহার করতে হবে। প্রথমেই মাইল্ড কোনও ক্লেনজার দিয়ে মুখ পরিষ্কার করে নিন। চাইলে একবার ফেস মিস্টও লাগিয়ে নিতে পারেন। এবার সাবধানে প্যাকেট খুলে মাস্কটি বার করুন। এবারে না ছিঁড়ে মাস্কটি মুখে লাগান এবং কুড়ি মিনিট চোখ বন্ধ করে রিল্যাক্স করুন। মিনিট কুড়ি পর মাস্কটি খুলে নিন এবং মুখে লেগে থাকা প্রোডাক্ট মাসাজ করে নিন। যদি মনে হয় অতিরিক্ত প্রোডাক্ট রয়ে গেছে, সেক্ষেত্রে কটন প্যাডের সাহায্যে তা মুছে নিন।

ADVERTISEMENT

প্রোডাক্টটি দেখতে কেমন

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

23 May 2022

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT