ADVERTISEMENT
home / Diet
রাখিতে বোন/দিদিকে উপহার দিন একবাক্স ফিটনেস

রাখিতে বোন/দিদিকে উপহার দিন একবাক্স ফিটনেস

আপনার বোন বা দিদিকে কি উপহার দেবেন তাই নিয়ে চিন্তায় আছেন? খুব নেট ঘাঁটছেন বুঝি? এইবার একদম সঠিক জায়গাতে চলে এসছেন। উপহার হিসেবে এমন স্পেশাল আর উপকারী কিছু দিন যা আপনার বোন/দিদিকে মোটিভেট করবে জীবনকে আরো উপভোগ করার জন্য। (rakhi special fitness gift for sister)

এই রাখিতে আমি সাজেস্ট করব প্রিয় মানুষটির শরীর ভাল রাখার কথা ভেবে তাকে ফিটনেস সম্পর্কিত উপহার দেওয়ার জন্য। এবার ফিটনেস সম্পর্কিত উপহার বলতে কি কি হয় ভাবছেন তো? কয়েকটি উদাহরণ দিচ্ছি আপনাকে..

ব্লু টুথ হেডফোন

জিম হোক বা জগিং শরীরচর্চার সময় কানে হেডফোন দেওয়া থাকলে একাগ্রতা বাড়ে। গান বা ইন্সট্রুমেন্টাল সুর আমাদের মনকে শান্ত করে। বিশেষ করে তাতে যদি শব্দ বাদ দেওয়ার (noise cancelleing) ফিচার থাকে তাহলে তো কথাই নেই। তাই রাখির উপহার হিসেবে সবার আগে এটিকে রাখলাম। (rakhi special fitness gift for sister)

ভেজিটেবল স্লাইসার

শরীরকে ভাল রাখতে শরীরচর্চার পাশাপাশি সুষম আহারেরও প্রয়োজন। আর কেউ প্রথমবার এই ডায়েট শুরু করলে তার হাতের কাছে ভাল, স্বাস্থ্যকর উপায়ে খাবার খাওয়ার কিছু উপকরণ থাকাটা একান্ত দরকার। সেই কথা ভেবে ভেজিটেবল স্লাইসার একটা দুর্দান্ত রাখির উপহার হতে পারে। বিভিন্ন সাইজের এবং আকারের ব্লেড থাকে এই স্লাইসারে ফলে স্মুদি থেকে স্যুপ সব ধরণের স্বাস্থ্যকর খাবার খুব সহজেই তৈরি হয়ে যায়। (rakhi special fitness gift for sister)

ADVERTISEMENT

ম্যাসাজার

সারাদিনের ক্লান্তিও দূর করতে পারে এই ম্যাসাজার

আপনার দিদি বা বোন নিয়মিত শরীরচর্চা করলে পেশিতে টান ধরে যাওয়া বা শিরা টেনে যাওয়া এইসব মাঝে মধ্যে হয়েই থাকে। সেক্ষেত্রে তাকে রিল্যাক্স করতে ম্যাসাজারের থেকে ভাল উপহার আর কী হতে পারে! দেওয়ার পর তার মুখটি খেয়াল করবেন ভাল করে, কতটা খুশি হয়েছেন সেটা বুঝতেই পারবেন। কারণ ম্যাসাজার মেয়েদের জন্য খুব ভাল উপহার। (rakhi special fitness gift for sister)

এক্সারসাইজ সাইকেল

ঘরে বসে চালান এই সাইকেল

ধরুন আপনার দিদি/বোন জিমে যেতে চান না বা হাঁটতে যেতে চান না। এদিকে আপনি জানেন শরীরচর্চার প্রয়োজনীয়তা কতটা। তাই তাকে হ্যান্ড সাইকেল উপহার দিন যা বাড়ির এক কোণে রাখা থাকবে, প্রতিদিন আধঘন্টা থেকে এক ঘন্টা বসে বসে সাইকেলে চালালেই শরীর পুরো ফিট থাকবে।

ফিটনেস পোশাক

ভাল কোম্পানির টি-শার্ট আর ট্রাউজার উপহার দিতে পারেন রাখিতে যা বিশেষ ভাবে শরীরচর্চার জন্যই বানানো হয়। রাখির উপহার হওয়ার জন্য খুব ভালবেসে সেটা পরবেনও আর ফিটও থাকবেন। (rakhi special fitness gift for sister)

ADVERTISEMENT

কোভিড পরবর্তী সময়ে ফিট থাকাটা আর অপশন নয়, এটা আবশ্যক হয়ে উঠেছে খাওয়া বা ঘুমের মতই। তাই মাইন্ডফুল উপহার দিন রাখিতে যাতে সুদূরপ্রসারী একটা উপকার হয়।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্টেড হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

08 Aug 2022

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT