ADVERTISEMENT
home / বিউটি প্রোডাক্টস নিয়ে নানা তথ্য
ছোট বিউটি প্রোডাক্ট ব্যবহার করার পরামর্শ দিচ্ছি আমরা, কারণগুলো জেনে নিন

ছোট বিউটি প্রোডাক্ট ব্যবহার করার পরামর্শ দিচ্ছি আমরা, কারণগুলো জেনে নিন

আমরা অনেকেই মনে করি, বড় সাইজের বিউটি প্রোডাক্ট কিনলে লাভ বেশি। অনেক দিন যায়। খরচও হয়তো কিছুটা কম হয় বলে মনে করি। অনেকেই সাশ্রয়ের কথা ভেবে ফুল সাইজের প্রোডাক্ট নেন, অনেকে বাজেটের কথা ভেবে ছোট সাইজের প্রোডাক্টকেই বেশি গুরুত্ব দেন। আমরা আজ ছোট বিউটি প্রোডাক্ট বেছে নেওয়ার পরামর্শ দেব। তার অনেকগুলো কারণও আছে। প্রথম কারণ, ওগুলো প্রত্যেকটাই পকেট ফ্রেন্ডলি। বাকি কারণগুলিও (mini beauty products)আলোচনা করব। জেনে নিন ছোট বিউটি প্রোডাক্ট কেন কিনবেন?

ছোট বিউটি প্রোডাক্ট (mini beauty products) বেছে নেওয়ার কারণ

  • ফুল সাইজ বিউটি প্রোডাক্টের থেকে অনেক কম দাম হয়
  • খুবই ট্রাভেল ফ্রেন্ডলি
  • কম প্রোডাক্ট নষ্ট হয়
  • নতুন প্রোডাক্ট বেছে নেওয়ার অপশান সব সময় থাকে

পকেট ফ্রেন্ডলি বিউটি প্রোডাক্ট

ফুল সাইজ বিউটি প্রোডাক্টের দাম অনেকটাই বেশি। দাম ও পরিমাণের তুলনা করে আমরা অনেক সময় ফুল সাইজ বিউটি প্রোডাক্ট বেছে নিই। কিন্তু সেগুলোর দাম অনেক বেশি হয়। তার খরচ বহন করা অনেক সময় সম্ভব হয় না। ছোট সাইজের বিউটি প্রোডাক্ট অনেক সময় পকেট ফ্রেন্ডলি হয়। অনেক কম দামেই বিউটি প্রোডাক্ট পেয়ে যাবেন। আপনার বাজেটের মধ্যেও হবে, আপনার ইচ্ছাও পূরণ হবে। খুব সহজেই আপনি প্রোডাক্ট বেছে (mini beauty products) নিতে পারবেন।

সব সময় ট্রাভেল ফ্রেন্ডলি

অফিস যাবেন, বা কোনও শর্ট ট্রিপ। কিংবা আজই হয়তো আপনার ডেট নাইট। সব জায়গায় আপনি ছোট বিউটি প্রোডাক্ট নিয়ে যেতে পারবেন। আপনার ব্যাগের একটা কোণেই ওগুলোর জায়গা হয়ে যাবে। ঘুরতে গেলে আপনাকে বিউটি প্রোডাক্টের আলাদা ব্যাগ বইতে হবে না। অফিসে গেলেও আপনি ব্যাগের একদিকেই এই প্রোডাক্টগুলি (mini beauty products) নিয়ে নিতে পারবেন। সাইজে ছোট হওয়ায় যেকোনও জায়গায় যাওয়ার সময় সেগুলো ধাক্কা লেগে ড্যামেজ হয়ে যাওয়ার সম্ভাবনাও কম থাকে।

কম প্রোডাক্ট (mini beauty products) নষ্ট হয়

অনেক বিউটি প্রোডাক্টই আমরা অনেকদিন ব্যবহার করি না। আমাদের সবার কালেকশনেই হয়তো এমন কয়েকটি লিপস্টিক শেড থাকে, যেগুলো অনেকদিন ব্যবহার হয় না। একসময় দেখি, সেটি এক্সপায়ারড হয়ে গিয়েছে। শুধু লিপস্টিক নয়, অন্যান্য বিউটি প্রোডাক্টের ক্ষেত্রেও তাই হয়। তাই ফুল সাইজ প্রোডাক্ট নিলে তা বেশি পরিমাণে নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। আপনি যদি ছোট বিউটি প্রোডাক্ট নেন, তবে সেই প্রোডাক্ট নষ্ট হওয়ার সম্ভাবনাও থাকে কম (reasons to buy mini beauty products)।

ADVERTISEMENT
সঠিক প্রোডাক্ট বেছে নিন

নতুন প্রোডাক্ট (mini beauty products) বেছে নেওয়ার অপশান সব সময় থাকে

অনেক সময় আমাদের অনেক বিউটি প্রোডাক্ট (mini beauty products) ব্যবহার হয় না। বেশ কয়েকদিন ব্যবহার করার পর মনে হয় এই প্রোডাক্ট আর ব্যবহারের ইচ্ছে নেই। বা সবার ত্বকে সব বিউটি প্রোডাক্ট স্যুট করে না বলেও অনেক সময় প্রোডাক্ট পাল্টে নিতে হয়। ফুল সাইজ় প্রোডাক্ট কিনে নিলে তা বাদ দিয়ে নতুন প্রোডাক্ট নিতে অনেকটাই সমস্যা হয়। কারণ, সেই প্রোডাক্টটা নষ্ট হবে। তবে ছোট বিউটি প্রোডাক্ট নিলে সেই পথটা সব সময় খোলা থাকে।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

27 Sep 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT