ADVERTISEMENT
home / মেকআপ ট্রেন্ড ও আইডিয়া
কেন লিপস্টিকের বদলে বেছে নেবেন লিপ ক্রেয়ন?

কেন লিপস্টিকের বদলে বেছে নেবেন লিপ ক্রেয়ন?

লিপ ক্রেয়ন ব্যবহার করতে আমরা অনেকেই ভালবাসি। আবার অনেকেই এখনও লিপ ক্রেয়ন ব্যবহার করেননি। সেক্ষেত্রে আপনাকে প্রথমেই বলে রাখি, এখনও যদি আপনি লিপ ক্রেয়ন ব্যবহার শুরু না করেন তাহলে আপনি দেরি করে ফেলেছেন। কেন আপনি লিপ ক্রেয়ন ব্যবহার (lip crayon) করবেন, আজ সেই নিয়েই আলোচনা করব এই প্রতিবেদনে।

লিপ ক্রেয়ন (lip crayon) ব্যবহার অনেক সহজ

যাঁরা মেকআপে খুব বেশি সময় দিতে চান না কিংবা যাঁরা মেকআপে পটু নন, তাঁদের জন্য এই লিপ ক্রেয়ন ব্যবহারই যথেষ্ট। লিপ ক্রেয়ন (lip crayon)খুব সহজেই আপনি ব্যবহার করতে পারেন। লিপস্টিকের মতো অত্যন্ত সতর্ক হয়ে না লাগালেও চট করে স্মাজ হয়ে যাওয়ার সম্ভাবনা কিন্তু নেই। পেনসিলের মতোই ব্যবহার করতে পারেন।

লিপ ক্রেয়ন (lip crayon) আপনার ঠোঁটকে ময়শ্চারাইজ করে

আমরা যাঁরা ম্যাট লিপস্টিক ব্যবহার করতে চাইছি তাঁরা চোখ বন্ধ করে বেছে নিতে পারি লিপ ক্রেয়ন। বরং, ম্যাট লিপস্টিক আমাদের ঠোঁটকে শুষ্ক করে দেয়। ফলে আমাদের ঠোঁট রুক্ষ হয়ে যায় দ্রুত। লিপ ক্রেয়নও একইরকম লুক দেয় আপনার ঠোঁটকে। সেক্ষেত্রে লিপ ক্রেয়নের মধ্যে এমন কিছু উপাদান থাকে যা আসলে আপনার ঠোঁটকে ময়শ্চারাইজ করে। তাই এই ক্রেয়ন (lip crayon)ব্যবহার করলে আপনার ঠোঁট শুষ্ক হয়ে যাওয়ার সম্ভাবনা খুবই কম।

লিপ লাইনার, লিপস্টিক…সব রকম ভাবেই ব্যবহার করুন

এই কথা আপনি জানেন কি যে লিপ লাইনারের মতোও আপনি এই লিপ ক্রেয়নকে ব্যবহার করতে পারবেন। খুব সহজেই লিপ ক্রেয়নের সাহায্যে আপনার ঠোঁটের আউটলাইন করে নিন। তারপর লিপ ক্রেয়নের (lip crayon) সাহায্য়ে ভরাট করে নিন আপনার ঠোঁট। নিখুঁত ফিনিশিং পাবেন আপনিও।

ADVERTISEMENT

লিপ গ্লসের জন্য দারুণ বেস

লিপ ক্রেয়ন (lip crayon)দীর্ঘস্থায়ী হয়। অর্থাৎ, চটজলদি উঠে যায় না। তাই আপনি লিপ ক্রেয়ন ব্যবহার করুন ঠোঁটে। প্রথমে লিপ ক্রেয়ন লাগিয়ে নিন, তারপর তার উপরেই বুলিয়ে নিন লিপ গ্লস। এতে আপনার ঠোঁটও দেখতে সুন্দর লাগে। আপনি পান পার্ফেক্ট ফিনিশিং।

লিপস্টিকের মতোই রং

অনেকে মনে করেন লিপ ক্রেয়ন (lip crayon) হয়তো আপনার ঠোঁটকে সঠিক রং দিতে পারে না। এই ধারণা একদমই ভুল। আপনার পছন্দের লিপস্টিকও আপনাকে ঠোঁটে যে সৌন্দর্য এনে দেবে, লিপ ক্রেয়নও আপনার ঠোঁটে রাখবে একইরকম সৌন্দর্য।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

ADVERTISEMENT
18 Feb 2022

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT