ADVERTISEMENT
home / চোখের মেকআপ
বিয়ের মরশুমে কেমন হবে সাজ? মেকআপ টিপস নিন ঋতাভরীর থেকে

বিয়ের মরশুমে কেমন হবে সাজ? মেকআপ টিপস নিন ঋতাভরীর থেকে

তারকাদের মেকআপ লুক আমাদের সবসময় আকর্ষিত করে । তাঁদের সিনেমার কোনও মেকআপ বা ফ্যাশন সেই সময়ের ট্রেন্ডিংও হয়ে ওঠে । আবার কয়েকটি মেকআপ লুক বা ফ্যাশন ট্রেন্ড তো বহু বছর পরও একইরকমভাবে ট্রেন্ডিং থেকে যায় । ঋতাভরী চক্রবর্তী-র ইনস্টা হ্যান্ডেলেও যদি একবার চোখ রাখা যায়, ঋতাভরীর বিভিন্ন মুহূর্তে বিভিন্ন সাজ, অর্থাৎ স্টাইল, মেকআপ, পোশাক দেখতে পাই! উৎসবের সাজ থেকে শুরু করে বোল্ড লুক, আবার সাধারণ সাজেও ঋতাভরী একইভাবে আকর্ষণীয় । গ্ল্যাম লুক থেকে ডিউই লুক, শিখতে পারি সবটাই । এই বিয়ের মরশুমে ঋতাভরীর থেকে কী কী মেকআপ টিপস (makeup ideas) আপনাকে দিতে পারি, সেই নিয়েই আলোচনা করব আমরা

আই মেকআপ (makeup ideas)

যাঁরা চোখের মেকআপে কিংবা আই মেকআপে (makeup ideas) বেশি গুরুত্ব দেন, তাঁদের জন্য ঋতাভরির এই লুকটি বেশ রেকমেন্ডবল । স্মোকি আই যেকোনও পার্টি ওয়্যারের সঙ্গে মানান সই । আপনাকে বেশ অন্যরকম দেখায় । কালো রঙের পোশাকের সঙ্গে যেমন স্মোকি আই মেকআপ আপনি করতে পারেন, অন্যান্য পোশাকের সঙ্গেও এটি একদম মানানসই । একইভাবে শাড়ির সঙ্গেও কিন্তু কখনও কখনও স্মোকি আই মেকআপ করাই যায় । শুধু সঠিকভাবে মেকআপ সম্পূর্ণ (makeup ideas) করলেই হল ।

ডিউই লুক এবং লিপস্টিকের ন্যুড শেড

যেমন উৎসব-অনুষ্ঠানে শাড়িকে বেশি গুরুত্ব দিচ্ছি, একইভাবে মেকআপ সব সময় উজ্জ্বল হতে হবে এমন নয়। শাড়ির সঙ্গে এক্ষেত্রে মেকআপ- এ থাক ‘নো মেকআপ’ লুক (makeup ideas) । অর্থাৎ, আপনি মেকআপ তো অবশ্যই করবেন কিন্তু তার মধ্যেও যেন একটি ক্যাসুয়াল লুক অবশ্যই থাকেন । এক্ষেত্রে আপনি ন্যুড শেডের লিপস্টিক পরতে পারেন । চুল বাঁধতেও পারেন, আবার খোলাও রাখতে পারেন চুল । মাসকারা ও আই লাইনারে আপনার চোখ মায়াবী হোক ।

হেয়ারস্টাইল

এই ক্ষেত্রে ঋতাভরীর হেয়ারস্টাইলটি লক্ষ করুন। আপনি সালোয়ার পরতে পারেন। সঙ্গে থাক গ্ল্য়াম লুক। চুল খোলা রাখুন। সাইড পার্ট করে নেবেন। মাথায় এরকম দুটো ছোট ফুল লাগাতে পারেন (makeup ideas) । আপনাকে সবার থেকে আলাদা দেখাবেই।

ADVERTISEMENT

ছোট্ট টিপ বেশ মানান সই(makeup ideas)

শীতকালে তো বিয়ের অনুষ্ঠান লেগেই থাকে । আর সেই অনুষ্ঠানে আপনি অন্য যে কোনও পোশাক পরুন, শাড়ি কিন্তু বরাবরই শো-স্টপার । শাড়ির সঙ্গে ডিউই মেকআপ লুকে কিন্তু বেশ চমৎকার দেখাবে আপনাকে । পিঙ্ক ব্লাশ, সঙ্গে পিঙ্ক গ্লসি লিপস্টিক আপনি পরতেই পারেন । মাসকারা ও কাজলেও আপনার চোখ দেখাবে আরও মায়াবী । তবে হ্যাঁ, ছোট্ট একটি টিপ পরতে ভুলবেন না । খোঁপাও করতে পারেন, আবার খোলাও রাখতে পারেন চুল (makeup ideas) । ঠোঁটে হাসি যেন মলিন না হয়, ঠিক ঋতাভরীর ( Ritabhari Chakraborty ) মতোই ।

মূল ছবি- ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

ADVERTISEMENT
13 Dec 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT