home / লাইফস্টাইল
#HeSays: সেক্সের ব্যাপারে পুরুষদের এই সাতটি ফ্যান্টাসি থাকবেই!

#HeSays: সেক্সের ব্যাপারে পুরুষদের এই সাতটি ফ্যান্টাসি থাকবেই!

Ladies! এমন কিছু ব্যাপার আছে যেগুলো আমরা ছেলেরা তোমাদের থেকে আশা করি. আজ এই ব্যাপারে তোমাদের সাথে একটু কথা বলতে চাই. এটা সত্যি যে সেক্স নিয়ে আমাদের অনেক কল্পনা আছে আর আমরা এটাকে ইন্টারেষ্টিং ভাবে উপভোগ করতে চাই.

১. রোল-প্লে

shutterstock 747164107তোমাদের জামাকাপড় আর ড্রেসিং স্টাইল এখানে খুব গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে. হয়নি এটা ঠিক যে আমরা অনেক সময় বাইরে যাবার সময় নিজেদের জামাকাপড় বা লুক সম্বন্ধে অতটা খেয়াল করি না, কিন্তু বেডরুমে আমরা তোমাদেরকে একটা ‘বিশেষ ড্রেস’-এ দেখতে চাই. বুঝতে পারছো তো কি বলছি?

২. পাবলিক প্লেস এক্ট

পাবলিক প্লেসে অনেক সময় তোমার কাছাকাছি হয়তো চলে আসি, কিন্তু কোনো খারাপ উদ্দেশ নিয়ে না. ব্যাস একটু থ্রিলের জন্য!

৩. বেডরুমে পাওয়ার-প্লে

shutterstock 662146600আমাদের মধ্যে কেউ কেউ নিজের সঙ্গিনীকে কন্ট্রোল করতে ভালোবাসি আবার কেউ কেউ তার দ্বারা ডমিনেট হতে ভালোবাসি; আবার অনেকেই একটা মিউচুয়াল বোঝাপড়ায় বিশ্বাস করি. কিন্তু হ্যাঁ, বেডরুমে পাওয়ার-প্লে আমরা সবাই পছন্দ করি.

৪. ‘ইয়ে বন্ধন তো প্যার কা বন্ধন হ্য়’

তোমার হাত বাঁধা না আমার, খুব একটা তফাৎ মনে হয় না এতে আমাদের. ব্যাস আসল ব্যাপারটা হলো সেক্সকে ইন্টারেস্টিং করে তোলা. সেই ফিল্মে দেখায় না, হ্যান্ডকাফ পরে… 😉

৫. উমমম! হ্যাঁ, পর্ন দেখি

shutterstock 342091115পর্ন-এর ব্যাপারে আমাদের ছেলেদেরকে নিয়ে যা বলা হয়ে থাকে, সেটা তুমি জানো. আমাদের বেশিরভাগেরই পর্ন দেখতে ভালো লাগে. কেউ কেউ অনেক বেশি পছন্দ করে. তো তুমি চাইলে আমাদেরকেও Amateur Filmmaker বলতে পারো, কারণ আমরা এটাও চাই!

৬. সেক্স আর খাবার

অন্যান্য জিনিসের সাথে Bedroom গেমস-এর সময় খাবারও আমাদের উত্তেজিত করে. হতে পারে, সেক্স আর খাবার দুটোই আমাদের ভীষণ পছন্দ, সেজন্য এরকমটা হয়. ব্যাস আমাদের হাইপ্ড ক্রিম আর চকলেট খুব একটা পছন্দ না. কিন্তু যদি তোমার ওপর থেকে খেতে হয়, তাহলে বোধয় ওগুলোর টেস্ট আরো বেড়ে যাবে!

৭. Dirty Talk!

shutterstock 776238550বেডরুমে তোমাকে বোল্ডভাবে দেখে দারুন লাগে, আর তার সাথে যদি Dirty Talk হয়… ব্যাস আর দেখতে হবেনা!

এগুলোও আপনি পড়তে পারেন

ট্রাই করুন এই সেরা ৫ টি Sex Position

মহিলারা Sex করার সময় অজান্তেই এই ভুল গুলো করে থাকেন

পর্নোগ্রাফির আসক্তি থেকে মুক্তির সহজ উপায়

20 Nov 2018

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this