ডিসাইনার স্কার্ট মাএ ১০০০ টাকায় - Women Skirt Under 1000 In Bengali | POPxo

১০০০ টাকায় ডিসাইনার স্কার্ট - সত্যি! - Women Skirt Under 1000 In Bengali

১০০০ টাকায় ডিসাইনার স্কার্ট - সত্যি! - Women Skirt Under 1000 In Bengali

মেয়েদের আলমারিতে যতই জামাকাপড় থাকুক না কেন, কোথাও যাবার সময় পড়ে যাবার মতো কিছুই খুঁজে পাওয়া যায় না; বিশেষত স্কার্ট. শুধুমাত্র এথনিক না, যারা ওয়েস্টার্ন স্টাইলের জামাকাপড় পছন্দ করেন, তারাও স্কার্ট পড়তে ভালোবাসেন. স্কার্টের কিন্তু অনেক রকমফের হয়. অফিস যাবার সময়েই হোক, কিংবা কোনো পার্টিতে যাবার হোক, বা শপিং করতে যাবার হোক অথবা সিম্পলি বন্ধুদের সাথে আড্ডা দিতে হোক - স্কার্ট একমন একটা পরিধান, যেটা যে কোনো অকেশনে যে কোনো সময়ে পড়া যায়. গরমকালে স্কার্ট পড়লে শুধু যে আরাম লাগে তা নয়, দেখতেও দারুন লাগে. যদি আপনি স্কার্ট পড়তে পছন্দ করেন কিন্তু সময়ের অভাবে বাজারে গিয়ে কিনতে পারছেন না, তাহলে অনলাইনও কিনে নিতে পারেন. অনলাইন শপিংয়ে খুব ভালো ডিসকাউন্ট আর সাথে ভ্যারাইটিও পাওয়া যায়. স্কার্টের এমন কিছু ডিজাইনের কথা আজ বলবো, যেগুলো আপনি বাড়ি বসে অনলাইনেই কিনতে পারবেন আর তাও ১০০০ টাকার মধ্যে!


দেখে নিন বাজেটের মধ্যে কয়েকটি স্কার্ট ডিসাইন - Designer Skirts Under 1000 In Bengali


কটন মাল্টিকালার র‍্যাপ স্কার্ট - Cotton Multi Color Wrap Skirt


Skirt 1


যদি আপনি রং ভালোবাসেন, তাহলে এই স্কার্টটি ট্রাই করতে পারেন. একটা অন্যরকম লুক আসবে. যেহেতু স্কার্টটির মূল ফ্যাব্রিক কটন, তাই গরমকালে এটি খুবই আরামদায়ক. আপনি কোনো ম্যাচিং টপ বা শার্ট বা কুর্তির সাথে এই স্কার্টটি পড়তে পারেন. ইলাস্টিক ওয়েস্টব্যান্ডের সাথে ২৪ ইঞ্চি থেকে ৩৪ ইঞ্চি পর্যন্ত এডজাস্টেবলে এই স্কার্টটি এবার কিনেই ফেলুন.


দাম - ৯৯৯ টাকা. ডিসকাউন্ট দিয়ে ৪৯৯ টাকা


গোল্ডেন সলিড সিল্ক স্কার্ট - Golden Solid Silk Skirt 


Skirt 2


ইংরেজিতে একটা প্রবাদ আছে, "Simplicity is the ultimate sophistication." যদি আপনিও খুব বেশি সাজতে পছন্দ না করেন এবং সিম্প্লিসিটিতে বিশ্বাসী হন, তাহলে এই গোল্ডেন সলিড সিল্ক স্কার্টটি আপনার জন্য একদম যথাযথ. এই স্কার্টটি শুধুমাত্র দেখতেই সুন্দর নয়, ক্লাসিও বটে! কালো রঙের টপের সাথে দারুন মানাবে!


দাম - ১৪৯৯ টাকা. ডিসকাউন্ট দিয়ে ৭৪৫ টাকা


রাজস্থানি প্রিন্টের শর্ট স্কার্ট - Rajasthani Printed Short Skirt


Skirt 3


লং-স্কার্ট পড়তে অনেকেই পছন্দ করেন না. তাদের জন্য আছে এই রাজস্থানি প্রিন্টের শর্ট স্কার্টটি. এই স্কার্টটিতে হ্যান্ডব্লক প্রিন্ট করা হয়েছে এবং এর কুচিগুলো এমনভাবে করা হয়েছে যে একটা সুন্দর ফ্লেয়ার তৈরী হয়েছে. যেকোনো রঙের টপের সাথে এই স্কার্টটা পড়তে পারেন.


দাম - ১৪৯৯ টাকা. ডিসকাউন্ট দিয়ে ৫৫০ টাকা


এ-লাইন স্কার্ট - A Line Skirt


Skirt 4


ফ্লোরাল প্রিন্টের এই স্কার্টে অনেকগুলো কুচি আছে. সাইডে দেওয়া জিপের সাহায্যে এই স্কার্টটি পড়তেও কোনো অসুবিধে নেই. বিচ্লুকের জন্য এই গোলাপি ফ্লোরাল স্কার্ট একদম পারফেক্ট! আপনি অফ-সোল্ডার টপ আর বিচ-হ্যাটের সাথে এই স্কার্টটি পড়তে পারেন.


দাম - ১৩৯৯ টাকা. ডিসকাউন্ট দিয়ে ৬৯৯ টাকা


ম্যাক্সি-টিউলিপ স্কার্ট - Maxi Tulip Skirt


Skirt 5


যদি আপনি একটা একদম নতুন আর অন্যরকম লুক চান, তাহলে এই স্কার্টটি ট্রাই করে দেখতে পারেন. এই গোলাপি রঙের স্কার্টে সবুজ ফুল প্রিন্ট করা হয়েছে এবং হাই-লো ডিজাইন একে করে তুলেছে অনবদ্য. এই স্কার্টটি আপনি কালো অথবা কোনো উজ্জ্বল রঙের টপের সাথে পড়তে পারেন.


দাম - ১৫৯৯ টাকা. ডিসকাউন্ট দিয়ে ৯৫৯ টাকা