Gopi Bahu In Bold Look - সাথ নিভানা সাথিয়া সিরিয়ালের নায়িকা গোপী বহু’র বোল্ড লুক | POPxo

আপনারা কি ছোট পর্দার ‘গোপী বহু’র এমন বোল্ড স্টাইল দেখেছেন? (Gopi Bahu In Bold Look)

আপনারা কি ছোট পর্দার ‘গোপী বহু’র এমন বোল্ড স্টাইল দেখেছেন? (Gopi Bahu In Bold Look)

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Debolina Bhattacharya) ওরফে "গোপী বহু"-র (Gopi Bahu) বোল্ড বিকিনি পড়া লুক ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে. স্টার প্লাসের ‘সাথ নিভানা সাথিয়া সিরিয়াল'  (Saath Nibhana Saathiya) দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। এই টিভি সিরিয়ালটি গুজরাতী পটভূমিকায় তৈরী হয়েছিল। যদি আপনি টিভিতে কখনো এই সিরিয়াল দেখে থাকেন বা আপনার ঘরে এর বিষয়ে শুনে থাকেন তাহলে আপনার গোপী বহু, অহম মোদী, কোকিলা বেন, জিগর আর পরীর মত কিছু নাম নিশ্চয়ই মনে থাকবে। যাই হোক, এখন এই সিরিয়ালটি শেষ হয়ে গেছে আর এর সমস্ত কলাকুশলীরা নিজেদের জীবনে এগিয়ে গেছেন।


আরো পড়ুনঃ সানি লিওনের জীবন কাহিনী


গোপী বহু-র বোল্ড এবং বিউটিফুল বিচ-লুক - Gopi Bahu's Hot Avatar In Bengali


গোপী বহু'র দুনিয়া বদলেছে


Gopi Bahu 2


টিভি অ্যাকট্রেস দেবলীনা ভট্টাচার্য (Debolina Bhattacharya) ‘সাথ নিভানা সাথিয়া’ (Saath Nibhana Saathiya) সিরিয়ালে অহম মোদীর স্ত্রী আর কোকিলা মোদীর বউমা গোপীর চরিত্রে অভিয়ন করত। এই শো থেকে ঘরে ঘরে দেবলীনার পরিচিতি হয় আর সবাই তাকে ‘গোপী বহু’ (Gopi Bahu) নামে জানতে শুরু করে। ‘সাথ নিভানা সাথিয়া’তে দেবলীনার চরিত্রটা একজন অশিক্ষিত এবং অনাথ মেয়ের ছিল, যার স্বামী তাকে পছন্দ করত না। যাই হোক, অনেক বছর ধরে প্রচারিত এই ধারাবাহিকে পরের দিকে অনেক টুইস্ট দেখানো হয়েছিল, যাতে গোপী বহু পড়াশুনা করেছিল এবং সে নিজের বাবা-মা আর স্বামীর ভালবাসা পেয়েছিল। যাই হোক, শোতে ট্র্যাডিশনাল স্টাইলে (Traditional Style) দেখতে পাওয়া দেবলীনা তার ব্যক্তিগত জীবনে একেবারেই আলাদা।


বোল্ড লুক অবাক করে দিয়েছে


Gopi Bahu 3


ছোট পর্দার ‘গোপী বহু’ (Gopi Bahu) দেবলীনা ভট্টাচার্যকে যদিও বর্তমানে টিভি সিরিয়ালে (TV Serial) দেখতে পাওয়া যাচ্ছে না কিন্তু সোশ্যাল মিডিয়াতে তাকে সর্বত্র দেখা যাচ্ছে। দেবলীনা সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট অ্যাক্টিভ আর বেশীরভাগ সময়েই নিজের বোল্ড ফটোগুলো শেয়ার করতে থাকে। তাকে তার যে সব ফ্যানরা শাড়ীতে দেখতে অভ্যস্ত, তারা তার এই সমস্ত ফটোগুলো দেখে নিশ্চয়ই চমকে যাবে।


Gopi Bahu 4


দেবলীনা ভট্টাচার্য (Debolina Bhattacharya) সোশ্যাল মিডিয়াতে নিজের বীচ ভ্যাকেশনের কিছু ফটো শেয়ার করেছিল, যার মধ্যে বিকিনি পরে তাকে বেশ হট দেখতে লাগছিলে।


Gopi Bahu 5


দেবলীনা তার ফ্যানদের সাথে জুড়ে থাকতে পছন্দ করে আর সেইজন্যই প্রায়শই নিজের বোল্ড এবং বিউটিফুল ফটো শেয়ার করতে থাকে।


বলিউডে নেবে এন্ট্রি


Gopi Bahu6


দেবলীনার সোশ্যান মিডিয়া অ্যাকাউন্ট দেখে আন্দাজ করা যেতে পারে কি সে নিজের সংস্কারী বৌয়ের ইমেজ থেকে বাইরে আসবার চেষ্টা করছিল।তার সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’ (Saath Nibhana Saathiya) তাকে একজন সংস্কারী বৌয়ের ইমেজে বেঁধে দিয়েছিল, যার থেকে এখন সে বেরিয়ে আসতে চাইছে।


Gopi Bahu 7


সেরকমভাবেই আজকাল টিভি অ্যাক্ট্রেসরা নিজেদের অনস্ক্রীণ ইমেজকে টিভি পর্যন্তই সীমিত রাখে আর সোশ্যাল মিডিয়াতে তারা তাদের আসল রূপেই নিজেদের তুলে ধরে। দেবলীনা ভট্টাচার্য ‘সাথ নিভানা সাথিয়া’র পরে কোনো প্রজেক্টে সাইন করে নি, তাই অনুমান করা হচ্ছে যে সে হয়ত বলিউডে (Bollywood Entry) এন্ট্রি নেবার জন্য প্রস্তুতি নিচ্ছে।


যখন মিডিয়াকে তিরস্কার করে


Gopi Bahu 9


ছোট পর্দার সবথেকে জনপ্রিয় বৌদের মধ্যে অন্যতম‘ ‘গোপী বহু’ (Gopi Bahu) দেবলীনা ভট্টাচার্য (Debolina Bhattacharya) নিজের লুক নিয়ে যথেষ্ট সচেতন থাকে। একবার মিডিয়া তাকে অফস্ক্রীণ অবতারের বিষয়ে জিজ্ঞাসা করায় সে খুব রেগে গিয়েছিল। সে তার অনস্ক্রীণ জীবনের সাথে তার অফস্ক্রীণ জীবনের তুলনা করা একেবারেই পছন্দ করে না।


Gopi Bahu 8


এবিষয়ে সে অনেক বার মিডিয়ারে তিরস্কারও করেছে। সে বলেছিল যদি মিডিয়ার চোখে তার এই ফটোগুলো ইন্টিমেট বলে মনে হয়, তাহলে চুম্বন করা বা জড়াজড়ি করা ফটোগুলো তো পর্ণোগ্রাফি হবে! এর থেকেই পরিস্কার বোঝা যায় যে টিভির সংস্কারী বহু নিজের লুক ব্যবহারে যথেষ্ট বোল্ড।


এগুলোও পড়ুন:


टीवी शो ‘साथ निभाना साथिया’ की ‘परिधि’ ने थामा अपने साथिया का हाथ


फैशन 2018 : ट्रेंड के साथ रहें अपडेट


‘भाबीजी’ शुभांगी अत्रे का हॉट अवतार देखकर चौंक जाएंगे आप!