আপনার যাবতীয় সেক্সুয়াল সমস্যার (sexual problems) সমাধান - 'ও শট' (O-Shot)

আপনার যাবতীয় সেক্সুয়াল সমস্যার (sexual problems) সমাধান - 'ও শট' (O-Shot)

একটা সার্ভে রিপোর্ট অনুযায়ী, প্রায় ৪০% মহিলা চল্লিশের পর অর্গ্যাজম (orgasm) সংক্রান্ত সমস্যায় ভোগেন এবং এর ফলে মানসিক অবসাদও তাদের মধ্যে দেখা যায়. কিন্তু তারপরেও বেশিরভাগ মহিলাই ডাক্তারের পরামর্শ নেন না. এই বয়সে অর্গ্যাজম (orgasm) সংক্রান্ত সমস্যা খুবই স্বাভাবিক. তবে, একটা ভালো খবর আছে, 'ও শট'-এর (O-Shot) সাহায্যে এই সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব!



সেক্সুয়াল সমস্যার চিকিৎসা সম্ভব


sex problems 1"ও শট' (O-Shot) বা 'অর্গ্যাজম শট', মহিলাদের সেক্সুয়াল সমস্যা (sexual problems) লাঘব করার জন্য এবং সঠিক অর্গ্যাজম এক্সপেরিয়েন্স করাবার জন্য ব্যবহার করা হয়. প্রথমে প্লেটলেট-রিচ প্লাসমা (PRP) রোগীর শরীর থেকে বার করা হয়, এরপর পি আর পি ক্লিটোরাসের আশেপাশে আর ভ্যাজাইনার ভেতর ইঞ্জেক্ট করা করা হয়.



সত্যিই ভালো ফল পাওয়া যায়


এই শটটি রোগীর হাতের থেকে নেওয়া রক্তে যে প্লেটলেটস থাকে, তা দিয়ে তৈরী করা হয়. শরীর থেকে নেওয়া এই রক্ত খুব সাবধানে রাখা হয়, যার থেকে পি আর পি (PRP) তৈরী হয়. এবার একে যোনির বিশেষ অংশে পৌঁছে দিয়ে সঠিক পরিনাম লাভ করা যেতে পারে. আপনার ওপরেই নির্ভর করছে যে আপনি একটা শট (O-Shot) নিতে চান, নাকি তার বেশি!



'ও শট' (O-Shot) -এর লক্ষ্য


sex problems 2নতুন কোষ বৃদ্ধি করা এবং ইঞ্জেক্টেড অংশকে আরো সংবেদনশীল করে তোলাই পি আর পি (PRP) 'ও-শট'এর লক্ষ্য. একবার শট নিলে মোটামুটি এক বছর পর্যন্ত তার প্রভাব থাকে. এই চিকিৎসার পর অনেক তাড়াতাড়ি আর বেশি মাত্রায় অর্গাজম (orgasm) হবার সম্ভাবনা থাকে. এটি স্বাভাবিক ভাবেই লুব্রিকেশনের কাজ করে এবং যৌন-উত্তেজনা অনেক ভালোভাবে আপনি উপভোগ করতে পারেন. লোকাল এনেস্থেশিয়ার সাহায্যে এই চিকিৎসা করা হয় এবং সমস্ত প্রক্রিয়াটা হতে ৪০ মিনিটের মতো সময় লাগে. এরপর আপনি বাড়ি চলে যেতে পারেন, কোনো হস্পিটালাইজেশনের ব্যাপারই নেই!


 


(কসমেটিক এবং এস্থেটিক সার্জারি বিশেষজ্ঞ এবং ইন্ডিয়ান এসোসিয়েশন অফ এস্থেটিক প্লাষ্টিক সারজেন্স-এর প্রেসিডেন্ট ড: অনুপ ধীরের সাথে কথোপকথনের ভিত্তিতে এই প্রতিবেদনটি লেখা হয়েছে.)