নিক-প্রিয়াঙ্কার পার্টিতে একঝাঁক বলিউডের তারকা

নিক-প্রিয়াঙ্কার পার্টিতে একঝাঁক বলিউডের তারকা

বলিউডে (Bollywood) মনে হচ্ছে বাগদানের এবং বিয়ের মরশুম চলছে. আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাদের সম্পর্কের ব্যাপারে খোলাখুলি কথা বলার পরে প্রিয়াঙ্কা চোপড়া ঝটপট তার সাথে মার্কিন গায়ক এবং গীতিকার নিক জোনসের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন. এমনকি শোনা যাচ্ছে দু'জনের বিয়ের তারিখ, স্থান সবই ঠিক হয়ে গেছে.


ডিসেম্বরের ২ তারিখে যোধপুরের উমেদ ভবন প্যালেসে চার হাত এক হবে. এই উপলক্ষ্যে নিকের ভাই জো জোন্স এবং তার বাগদত্তা সোফি টার্নার ভারতে এসেছেন. শুধু তাই নয়, বলিউডের (Bollywood) আরো অনেক তারকাকে এর মধ্যে এই চারজনের সাথে জুহুর এস্টেলাতে দেখা গেছে.


দেখে নিন সেই ছবি


NP 01


NP


Nic-Priyanka 01


NP 02


Nic-Priyanka 03


Bro


Group Pic


গত ১৮ই আগস্ট মুম্বাইতে প্রিয়াঙ্কা এবং নিকের "রোকা" (engagement) হয়. সূত্রের খবর অনুযায়ী, এদের বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৯শে নভেম্বর মেহেন্দি ও সংগীত-এর অনুষ্ঠান দিয়ে. চারদিন ব্যাপী এই বিয়ের অনুষ্ঠান অবশ্য ঘরোয়া একটা পুজো দিয়ে আরম্ভ করা হবে বলে শোনা যাচ্ছে. 


নিক-প্রিয়াঙ্কার বিয়ের নির্ঘন্ট



শোনা যাচ্ছে, হিন্দু এবং খ্রিস্টান দু'মতেই এই বিয়ে সম্পন্ন হবে. মেহেন্দি ও সংগীতের পরে ৩০শে নভেম্বর ককটেল পার্টি হবার কথা আছে. ডিসেম্বরের ১ তারিখে গায়ে-হলুদ এবং আরো দু'টো অনুষ্ঠান হবার কথা শোনা যাচ্ছে. একটি সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, নিক-প্রিয়াঙ্কার রিসেপশন দু'জায়গায় হবে. একটি মুম্বাইতেই আর অন্য একটি দিল্লিতে. ৪ঠা ডিসেম্বর দিল্লির রিসেপশন হবার কথা শোনা যাচ্ছে.


 


ছবি সৌজন্যে:


Viral Bhayani ইন্সট্যাগ্র্যাম  https://www.instagram.com/viralbhayani/


Manav Manglani ইন্সট্যাগ্র্যাম https://www.instagram.com/manav.manglani/