নিকইয়াঙ্কার ডায়েরি

নিকইয়াঙ্কার ডায়েরি

এই বছরেই বলিউডের চার চারজন সুন্দরী নায়িকা গাঁটছড়া বেঁধেছেন তাদের স্বপ্নের পুরুষের সঙ্গে। আর তাদের মধ্যে লুকের দিক থেকে এগিয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ সেই লুকে রয়েছে নিজস্বতার ছোঁয়া।


কনের লুকে এগিয়ে আছেন প্রিয়াঙ্কা  


প্রিয়াঙ্কা শুধু একজন দেশি গার্ল নন, আন্তর্জাতিক মঞ্চেও তার উপস্থিতি নজর কাড়ার মতো। সেইজন্যই বিয়ের সময়য় শুধুই মডেল মডেল লুকে তিনি আবদ্ধ থাকতে চাননি।মেহেন্দির দিন আবু জানি ও সন্দীপ খোসলার সাত রঙা গাউনই প্রিয়াঙ্কাকে অন্যদের থেকে অনেক এগিয়ে রেখেছিল। যদিও বিয়ের দিন সব ভারতীয় কনেদের মতোই তিনি লাল টুকটুকে রাঙা বউ হয়েছিলেন।অনেকেই জানেন প্রিয়াঙ্কার সেই বিখ্যাত ‘ড্যাডিজ গার্ল’ ট্যাটু। বাবার ভীষণ ন্যাওটা ছিলেন তিনি। বোঝাই যাচ্ছে বিয়ের দিন সব আদুরে মেয়ের মতোই তিনি বাবাকে মিস করছইলেন।ক্রিসটান মতে যেদিন বিয়ে করলেন সেদিন তার পরনে ছিল সাদা গাউন। কাছ থেকে দেখলে বোঝা যায় সেই ডিজাইনার গাউনে প্রিয়াঙ্কা লিখেয়ে নিয়েছিলেন নিজের কিছু প্রিয় শব্দ। যার মধ্যে ছিল বাবা প্রয়াত শ্রী অশোক চোপড়ার নামও।  


ওমানে হল ছোট্ট মধুচন্দ্রিমা  


বিয়ে নিয়ে যত উন্মাদনা ছিল ততটাই আগ্রহ ছিল নিক জোনাস ও প্রিয়াঙ্কার মধুচন্দ্রিমা নিয়ে।দুজনেই ব্যাস্ত তারকা। ফলে হাজার জনের চোখ এড়িয়ে তারা টুক করে ঘুরে এলেন ওমান থেকে।ঘুরে এলেন বলছি কারণ কালকেই ইশা আম্বানির বিয়েতে নিক ও প্রিয়াঙ্কাকে ঝলমল করতে দেখা গেছে। ওমানে ব্যক্তিগত কিছু মুহূর্ত কাটিয়েছেন পিগি চপস। স্বামীর বুকে মাথা রেখে রিল্যাক্স করতে দেখা গেছে। একে তিনি বিবাহিত জীবনের আশীর্বাদ বলেছেন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে তিনি যে শ্রীমতী জোনাস হয়েছেন সেকথাও জানাতে ভোলেননি তিনি। ওমানের সমুদ্র সৈকতে বালির উপরে ভালোবেসে তিনি লিখেছেন এনজে ও পিসিজে। আর এই নামের চারদিকে এঁকে দিয়েছেন ভালোবাসার বেষ্টনী।দুজনে মিলে ক্রিসমাস স্পেশাল ছবিও দেখেছেন। ছবি দেখেতে দেখতে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চেঁচিয়েছেন, উল্লাস করেছেন। স্ত্রীর এই ছেলেমানুষি দেখে আহ্লাদে আটখানা হয়েছেন নিকও। অর্থাৎ ছোট হলেও তাদের হানিমুন বেশ কিউট ও স্পাইসি হয়েছে বলেই মনে হচ্ছে।


nikyanka1


nikyanka2


ইশা আম্বানির বিয়েতে


প্রিয়াঙ্কা খুব হাসিখুশি স্বভাবের মেয়ে। তিনি ইশা আম্বানির বিয়েতে জমিয়ে মজা করেছেন। নতুন বিয়ের পর দেখতেও ভারি ভালো লাগছিল তাকে। সব সময় পাশে থেকেছেন স্বামী নিক জোনাসও। বিশেষ করে কাল হাল্কা গোলাপি লেহেঙ্গা চোলিতে কি মিষ্টি যে লাগছিল দেশি গার্লকে কি বলব।কালো স্যুট পরা নিকও কম যান না। বেশিরভাগ মহিলাদের চোখ ছিল নিকের উপর।


আগামী দিনের প্ল্যান


এটা নেহাতই ছোট্ট একটা ‘ডুব মারা’ গোছের ব্যাপার ছিল। ক্রিসমাসের সময় তারা দুজনে আবার ছুটিতে যাবেন। সম্ভবত কোনও এগজটিক লোকেশানে যাবেন দুজনে। শোনা যাচ্ছে ফিরে এসে প্রিয়াঙ্কা যাবেন আহমেদাবাদ যেখানে তিনি তার পরবর্তী ছবির শুটিং করবেন। সব কাজ শেষ করেই আবার দুজনে বেরিয়ে পড়বেন অজানার উদ্দ্যেশে। আর সেই হানিমুন যে অনেক দীর্ঘ হবে সেটা এখন থেকেই বোঝা যাচ্ছে।


আগামী ২০ ডিসেম্বর মুম্বাইতে হবে প্রিয়াঙ্কা ও নিকের রিসেপশান। প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার আমন্ত্রণ পত্র ইতিমধ্যেই ভাইরাল। আরও জানতে হলে দেখুন এই ভিডিওটি