পর্দা কাঁপাতে আবার আসছেন রানি মর্দানি - Come Back Of Rani Mukherjee In Bengali | POPxo

পর্দায় আবার আসছেন রানি মর্দানি

পর্দায় আবার আসছেন রানি মর্দানি

যশরাজের সাম্রাজ্যের সম্রাজ্ঞী আবার ফিরছেন পর্দায়।কথা হচ্ছে শ্রীমতী রানি আদিত্য চোপড়া আকা রানি মুখোপাধ্যায়ের (rani mukherjee)।মর্দানির সিকোয়েল মর্দানি ২ তে দেখা যাবে রানিকে (rani)। ২০১৪ সালে প্রদীপ সরকারের পরিচালনায় মর্দানিতে দেখা গিয়েছিল ক্রাইম ব্রাঞ্চের সিনিয়ার ইন্সপেক্টর শিবানি শিবাজি রায়ের ভূমিকায়। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল মর্দানি। প্রশংসিত হয়েছিল রানির অভিনয়ও। একদম ডিগ্ল্যাম লুকে অবতীর্ণ হয়েছিলেন এই শক্তিশালী অভিনেত্রী। তবে রানির প্রথম দিকে গোবিন্দা ও সলমন খানের সঙ্গে ওই চোখ ধাঁধানো বাণিজ্যিক ছবি কটা ছাড়া বেশিরভাগ ক্ষেত্রেই রানিকে পর্দায় অল্প মেকআপেই দেখা গেছে। মর্দানি ২ পরিচালনা করছেন গোপী পুথরান। যিনি এর আগে মর্দানির চিত্রনাট্য লিখেছিলেন। রানির (rani mukherjee) চিত্রনাট্য ভালো লেগেছে। সবকিছু ঠিকঠাক থাকলে খুব তাড়াতাড়িই শুরু হবে ছবির শুটিং।


রানির নো মেকআপ লুক 


যাকগে কথা হচ্ছিল রানির লুক নিয়ে। রানি কোনওদিনই বেশি মেকআপ পছন্দ করেন না। এমনকি পর্দার বাইরেও পেজথ্রি পার্টিতে খুবই সিম্পল লুকে দেখা যায় তাকে। চুল নিয়েও বেশি পরীক্ষা নিরিক্ষা করেন না তিনি। মর্দানিতে টাইট করে বাঁধা একটা পনিটেল এবং হিচকিতে ক্লিপ আটকানো খোলা চুলে দেখা গেছে তাকে। ইন্ডাস্ট্রির সবাই জানে পর্দার বাইরে হোক কি ভিতরে রানি মানেই খোলা রেশম চুলের ঢাল। শোনা যাচ্ছে মর্দানি ২তেও একই রকম ডিগ্ল্যাম লুকেই দেখা যাবে রানিকে। দুঁদে অফিসার বলে কথা, তাকে কি একগাদা মেকআপে মানায়? যদিও রানির ট্রেডমার্ক স্মোকি আই কিন্তু থাকছেই।


আদিরার জন্মদিন


আদিরার জন্মের পরে এটা রানির দ্বিতীয় ছবি। কাল ছিল আদিরার জন্মদিন। তিন বছরে পা দিল আদিরা। জন্মদিনের পার্টিতে দেখা গেল করণ জোহারের যমজ সন্তান যশ ও রুহিকে। ছেলে বিহান ও স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে আসেন শিল্পা শেট্টি । লক্ষ্যকে নিয়ে আসেন তুষার কাপুরও।ছিলেন ভূমি পেডনেকার, সোনাম কাপুর ও কন্যা ইনায়াকে নিয়ে সোহা আলি খানকেও। তবে বরাবরের মতোই সোশ্যাল মিডিয়াতে কোনও ছবি দেখা যায়নি আদিত্য আর রানির।যদিও আকাশ আর শ্লোক আম্বানির বাগদানে রানিকে বেজ রঙের সব্যসাচীর ডিজাইন করা শাড়িতে দেখা গিয়েছিল। হাসিমুখে ছবি তুলতেও বাধা দেননি তিনি। ফ্যাশান নিয়ে এত মাথাব্যাথা নেই রানির। শাড়িটা তিনি আগেও পরেছিলেন বেশ কিছু বছর আগেও। শুনেছি বড় তারকারা নাকি জামাকাপড় একবারের বেশি রিপিট করেননা। দেখা গেল রানি তার ব্যতিক্রম। অর্থাৎ সাফল্য, যশ, খ্যাতি, অর্থ এত কিছু পরেও রানির পা মাটিতেই আছে।রানির চুলে বেশ একটা মেহগনির ছোঁয়া আছে আর সেটা তার চোখের মনির হেজেল রঙের সঙ্গে দিব্যি মানিয়ে যায়। শোনা যায় স্মোকি আই করার আগে গোলাপ জল দিয়ে চোখ ধুয়ে নেন রানি। এতে চোখ ভালো থাকে বলে তার বিশ্বাস।


রানির বিউটি সিক্রেট 


আরেকটা বিউটি সিক্রেট আপনাদের সঙ্গে ভাগ না করে পারছিনা। সেটা হল রানি হলেন ম্যাকের পরম ভক্ত। বিশেষ করে ম্যাকের স্টুডিও ফিক্স লিকুইড ফাউনডেশান এসপিএফ ১৫ আর ম্যাক সিলেক্ট শিয়ার পাওডার ছাড়া রানির মোটেও চলেনা। ব্রাউন আই শ্যাডো আর ঘন কালো, নীল বা পার্পল চোখে রানি সত্যিই আকর্ষণীয়। খোলা চুল, স্মোকি আইজ, গোলাপি বা ব্রাউন রঙের লিপস্টিক আর সিমপ্লিসিটি হল রানির ইউএসপি। আর তার সঙ্গে শক্তিশালী অভিনয়কে সম্বল করেই রাজ্যপাট সামলাচ্ছেন তিনি।