এই ৪টি রাশির (zodiac signs) পুরুষদের প্রতি মহিলারা বেশি আকৃষ্ট (attraction) হন!

এই ৪টি রাশির (zodiac signs) পুরুষদের প্রতি মহিলারা বেশি আকৃষ্ট (attraction) হন!

এমনিতে তো সৃষ্টির আদিকাল থেকেই নারী ও পুরুষের মধ্যে জৈবিক নিয়মেই আকষর্ষণ (attraction) তৈরী হয়. কেউ বাহ্যিক রূপ (physical beauty ) দেখে একে অন্যের প্রতি আকৃষ্ট হন তো কেউ আবার মনের সৌন্দর্যকে (great mentality) বেশি প্রাধান্য দিয়ে থাকেন. জ্যোতিষবিদ্যা (astrology) অনুযায়ী আমাদের ১২টি রাশির (zodiac sign) মধ্যে ৪টি এমন রাশি আছে, যে রাশির পুরুষদের একটা অদ্ভুত ক্ষমতা আছে, যাতে তাদের প্রতিই মহিলারা বেশি আকৃষ্ট হন.


আসুন দেখে নি কোন ৪টি রাশির পুরুষেরা মহিলাদের কাছে সবচেয়ে বেশি প্রিয়



মিথুনরাশি (২১শে মে - ২১শে জুন) (Gemini – Air Element)


মিথুনরাশির পুরুষেরা কথার জাদুকর. আপনি যে কোনো বিষয়ে যে কোনো সময়ে তাদের সাথে কথা বলতে পারেন. এঁরা বুদ্ধিদীপ্ত হন এবং সবসময় নতুন কিছু বিষয়ে কথা বলতে ভালোবাসেন. এঁরা জানেন কিভাবে কোনো মহিলার সাথে কথা বলতে হয়, এঁরা খুব আবেগপ্রবণ (emotional) হন. মেয়েরা সাধারণত এমন পুরুষ পছন্দ করেন যারা passionate হন, আর মিথুনরাশির পুরুষেরা একদম সেরকম. Prince Charming বলতে যা বোঝায়, মিথুনরাশির পুরুষেরা সেরকমই.


Zodiac Men 02


প্রখ্যাত ব্যক্তি - জনি ডেপ, আর মাধবন, অমিত সাদ


সিংহরাশি (২২শে জুলাই - ২৩শে আগস্ট) (Leo – Fire Element)


স্নেহশীল, প্রাণবন্ত, উষ্ণতায় পরিপূর্ণ - সিংহরাশির পুরুষদের জন্য এই বিশেষণগুলি যথাযথ. Fire Element হবার জন্য সিংহ রাশির পুরুষেরা ভীষণ রোমান্টিক স্বভাবের হন. এঁরা আত্মবিশ্বাসী, চার্মিং এবং প্রেমিক স্বভাবের হন. আর সত্যি কথা বলতে কি, আমরা মেয়েরা কিন্তু এরকম পুরুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে চাই. এই রাশির ছেলেরা খুব প্রভাবশালী হয় কিন্তু সাথে আবেগপ্রবণও (emotional); যদিও খুব কম মানুষই তাদের মনের অতলে পৌঁছতে পারেন!


আরও পড়ুনঃ মেষ রাশির বৈশিষ্ট্য ও ভাগ্য


Zodiac Men 01


প্রখ্যাত ব্যক্তি - লিওনার্দো দি-ক্যাপ্রিও, বারাক ওবামা, রণদীপ হুডা


তুলারাশি (২৩শে সেপ্টেম্বর - ২৩শে অক্টবর) (Libra – Air Element)


তুলারাশির symbol হলো দাঁড়িপাল্লা, এবং এই রাশির জাতকেরা খুব সুন্দরভাবে ভারসাম্য বজায় রাখতে পারেন. জ্যোতিষবিদ্যায় (astrology) বলা হয়, যে তুলে রাশির পুরুষদের মধ্যে নাকি এমন একটা অদ্ভুত কিছু আছে, যাতে মেয়েরা আপনা-আপনিই এদের প্রতি এক অদম্য আকর্ষণ (attraction) অনুভব করে! এঁরা প্রকৃত প্রেমিক হন এবং এদের কাছে ভালোবাসা খুব গভীর একটি অনুভূতি. যদিও প্রথমে এদেরকে দেখে লাজুক মনে হতে পারে, কিন্তু কোনো মহিলা যদি তুলারাশির পুরুষের সাথে সময় কাটান, তাহলে তিনি তাকে না ভালোবেসে থাকতে পারবেন না!


Zodiac Men 03
প্রখ্যাত ব্যক্তি - উইল স্মিথ, অমিতাভ বচ্চন,  রণবীর কাপুর


মকররাশি (২১শে ডিসেম্বর - ২০শে জানুয়ারি) (Capricorn – Earth Element)


মকর রাশির পুরুষরা দেখতে এতটাই ভালো  (handsome) হন যে তাদের দিক থেকে চোখ ফেরানোটা খুব মুশকিল! মকররাশির পুরুষরা জীবনে সব কিছুকে খুব সিরিয়াসলি নেন, সেটা কাজই হোক কিংবা সম্পর্ক! এঁরা খুব একটা ফ্লার্ট (flirt) করেন না, কিন্তু এতো সুন্দর করে কথা বলেন, যে অনেকসময় অনেকে সেটাকে ফ্লার্ট (flirt) ভেবে ভুল করে ফেলে. যদিও মেয়েরা খুব সহজেই এদের প্রেমে পরে যায়, কিন্তু এই রাশির (zodiac sign) জাতকেরা ধুপধাপ করে প্রেমে পড়েন না, তবে যদি একবার পড়েন, তাহলে প্রাণপাত করে ফেলেন সেই সম্পর্ক রক্ষার জন্য!


Zodiac Men 04
প্রখ্যাত ব্যক্তি - সালমান খান, হৃতিক রোশন, সিদ্ধার্থ মালহোত্রা


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!