শীত-পোশাকের (sweaters) রকমফের

শীত-পোশাকের (sweaters) রকমফের

শীতকাল (winters) মানেই নানান রং, গরম কফি, ঠান্ডা ঠান্ডা হাওয়া আর সোয়েটার (sweaters)! কিন্তু বেশিরভাগ সময়ে সোয়েটার পড়লে কিরকম একটা জবুথবু ভাব চলে আসে, আর স্টাইলও করা যায় না. কিন্তু আমরা এমন কয়েকটা সোয়েটারের (sweaters)ডিজাইনের (design) কথা বলবো, যেগুলো পড়লে আপনাকে স্টাইলিশ (stylish) তো দেখাবেই, আর ঠান্ডাও লাগবে না!


১. টার্টল নেক সোয়েটার (sweaters)


shutterstock 142557919অফিসের জন্য হোক, কিংবা ক্লাসিক লুকের জন্য অথবা জাস্ট ক্যাসুয়াল - যে অকেশনই হোক না কেন, এই ডিজাইনের সোয়েটার (sweaters) যে কোনো সময়ে মানানসই. টার্টল নেক এখন ফ্যাশনে ইন. আপনি গায়ের সাথে লেপ্টে থাকা সোয়েটারও পড়তে পারেন আবার ব্যাগি-স্টাইলের কিছুও কিনতে পারেন, যেটা আপনার পছন্দ.


২. ক্রপড হুডি


Sweaters 2হুডি তো আমরা শীতকালে (winters) হামেশাই পড়ি. বাড়িতে বা কাছাকাছি কোথাও গেলে একটা হুডি পরে নিলাম আর হয়ে গেলো. এতে আবার নতুনত্ব কি আছে? আছে আছে! ক্রপড টপের মতো ক্রপড হুডি আপনার স্টাইল স্টেটমেন্টকে একটা অন্য মাত্রা দেবে. আপনি কিনতেও পারেন. আবার নিজের ক্রিয়েটিভিটি দেখিয়ে নিজেও তৈরী করে নিতে পারেন.


৩. ফাজি সোয়েটার (sweaters)


Sweaters 3আপনার শীতকালের  (winters) ফ্যাশনকে নতুন রূপ দিতে পারেন এই ধরণের পোশাক পরে. এই সোয়েটার (sweaters) গুলো বেশ গরম হয়, কিন্তু ফ্যাব্রিকটা যেহেতু হালকা হয় তাই ক্যারি করতে অসুবিধে হয় না.


৪. ওভারসাইজড সোয়েটার (sweaters)


Sweater 3ওভারসাইজড সোয়েটার (sweaters)কিন্তু সব সময়েই ফ্যাশনে ইন. আপনি বাটন-আপ শার্টের সাথে এটা পড়তে পারেন আবার বেল্ট লাগিয়েও পড়তে পারেন, কিংবা এমনিই পড়তে পারেন. যেভাবেই পড়ুন না কেন, ভালো লাগবে দেখতে.


৫. কেবেল-নিট


Sweaters 4এই ধরণের সোয়েটারে (sweaters)এমন একটা জাদু আছে যে যেকোনো সময়ে যেকোনো পরিস্থিতিতেই কেবেল-নিট পরা যায়. ডেনিমের প্যান্টের সাথে আর উলেন টুপির সাথে কেবেল-নিট সোয়েটার আপনাকে একটা মিষ্টি লুক দেবে.


৬. চোকার সোয়েটার (sweaters)


Sweaters 6এই রকম সোয়েটার (sweaters)আপনি জিন্স, ট্রাউজার কিমা স্কার্ট যেকোনো রকমের বটমের সাথেই পড়তে পারেন. আর এর ইউনিক ডিজাইন (design) দেখে মনে হয় যে আপনি গলায় চোকার পড়েছেন.


৭. সোয়েটার ড্রেস


Sweaters 7অন্য কিছু না পরে একটা সোয়েটার ড্রেস পরেই বেরিয়ে পড়ুন. ঠান্ডাও লাগবে না, দেখতেও স্টাইলিশ লাগবে. সোয়েটার ড্রেস নানা লেন্থের হয়, শর্ট, মিডিয়াম, আবার লং - আপনার যেটা পছন্দ আপনি কিনে পরে নিন. শর্ট সোয়েটার ড্রেসের সাথে যদি চান স্ল্যাক্স পড়তে পারেন, কিংবা লং-বুটও একটা ভালো অপশন.


৮. কার্ডিগান


Cardiganশুধু যে মা-কাকিমা-দিদিমারাই কার্ডিগান পড়েন তা কিন্তু নয়. এখন যেকোনো ফ্যাশানিস্তার ওয়ার্ডরোবে কার্ডিগান থাকবেই, কারণ এটা এখন ট্রেন্ডি! নানা ডিজাইনের (design), নানা স্টাইলের, নানা রকমের কার্ডিগান পাওয়া যায়. তা ছাড়া আপনি নানাভাবে স্টাইল করেও কার্ডিগান পড়তে পারেন. বেল্ট দিয়ে, ড্রেসের ওপরে, জিপ-আপ করে, কিংবা বোতাম লাগিয়ে. যেটা আপনার পছন্দ, সেরকম স্টাইল করেই পড়ুন আর এই শীতে  (winters) সবাই কে তাকে এগিয়ে দিন!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!