সাদা স্নিকার সুপারহিট (white sneakers are superhit)

সাদা স্নিকার সুপারহিট (white sneakers are superhit)

শীতকালে যে দিব্যি ফ্যাশন করা যায় সেটা আপনারা ইতিমধ্যে জেনে গেছেন। দুর্দান্ত ডিজাইনের (design) সব স্টোল। স্কার্ফ, জ্যাকেট হোক বা মাফলার নিজেকে সাজিয়ে তোলা যায় নানাভাবে। কিন্তু জুতোর কথা ভেবে দেখেছেন? মানে পায়ে তো আর তখন হাওয়াই চপ্পল পরে বেরোতে পারবেন না। আবার সব জায়গায় দামী বুট পরেও যাওয়া যায়না। তাহলে উপায়? কেন বাড়িতে যে একগাদা স্নিকার পড়ে আছে, সেগুলো দিয়ে কি হবে? হ্যাঁ, হ্যাঁ ওই সাদা স্নিকারগুলোর কথাই বলছি যেগুলোকে আপনার ভয়ানক বোরিং মনে হয়। কিন্তু মনে রাখবেন সাদা স্নিকার(white sneaker) সব সময়ই সুপারহিট (superhit)। তাহলে স্নিকারগুলো এবার বের করুন আর হয়ে যান ফ্যাশনিস্তা! কীভাবে? দেখে নিন কীভাবে


সাদা (white) (black) কালোর জুটি


সাদা আর কালো এই দুটি রঙের মেলবন্ধন কখনও পুরনো হয়না। তাই কালো জ্যাকেট আর সাদা (white) স্নিকার দারুণ লাগে দেখতে।


alia


স্পোর্টি লুক


যাদের পা বেশ লম্বা তাদের জন্য এই লুক বেশ ভালো। হাঁটুর উপরে স্কার্ট আর একটা বোম্বার জ্যাকেট পরলেই খোলতাই হবে এই লুক।


katrina


হাল্কাফুলকা লুক(look)


যাদের ছোট স্কার্ট পরতে আপত্তি আছে তারা ম্যাক্সি ড্রেস বা লম্বা স্কার্ট পরেও তার সঙ্গে সাদা স্নিকার পরতে পারেন। সঙ্গে একটা কালো লেদার জ্যাকেট হলেই একেবারে সোনায় সোহাগা।


জিনসের সঙ্গে পারফেক্ট


যে কোনও  স্নিকারই সবচেয়ে ভালো লাগে জিনসের সঙ্গে। ক্রপ টপ বা নট বাঁধা টপের সঙ্গে জিনস ও স্নিকারে আপনাকে দারুণ লাগবে। সঙ্গে লং জ্যাকেট পরে নিতে পারেন।


anushka


পার্টি (party) লুক


কি ভাবছেন? পার্টিতে আবার কেউ স্নিকার পরে যায় নাকি? ওখানে তো স্টিলেটো আর নানা কায়দার হিল তোলা জুতোর রমরমা। আচ্ছা সবাই যা করবে আপনিও তাই করবেন কেন বলুন দেখি? আলমারি থেকে আপনার সবচেয়ে পছন্দের মিডি ড্রেস বের করুন। সাদা স্নিকার পরে নিন আর উপরে চাপিয়ে নিন ডেনিম জ্যাকেট। দেখবেন কেউ চোখ ফেরাতে পারবে না।


গিক (geek) লুক


বন্ধু বান্ধবদের সঙ্গে আড্ডা দিতে গেলে বা বেরাতে গেলে এই লুক জমে ক্ষীর। জিনস আর টিশার্টে কুল অ্যান্ড ক্যাসুয়াল লুক হল। এবার সাদা স্নিকার আর চোখে বড় ফ্রেমের চশমা। ব্যাস! আপনার লুক কমপ্লিট। যদি জিনসের দৈর্ঘ্য সামান্য কম হয় তাহলে মন্দ হবে না। এতে জিনস আর স্নিকারের সুপার কম্বিনেশান দারুণ হবে।


shnya


অফিস (office) লুক


শীতের সকালে আড়মোড়া ভেঙে রোজ কি আর অফিস যেতে ইচ্ছে করে? জানি করে না। নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলুন দেখবেন কেমন চনমনে লাগছে। এ লাইন স্কার্ট আর নরম উলের সোয়েটার পরুন আর সাদা স্নিকার। ভারি স্নিগ্ধ লাগবে আপনাকে। সহকর্মীরাও দেখবেন আপনাকে দেখে অনুপ্রাণিত হচ্ছে।


kangana


স্টেটমেন্ট লুক


আপনার জামাকাপড়ের সংগ্রহে নিশ্চয়ই একটা না একটা স্টেটমেন্ট পিস আছে। যেমন ধরুন অন্য ধরণের কোনও জ্যাকেট বা রিপড জিনস ইত্যাদি। এই ধরণের হিপি পোশাকের সঙ্গে খুব অনায়সেই সাদা স্নিকার মানিয়ে যায়।


deepika


শপিং লুক


যে কোনও দৈর্ঘ্যের ফ্লোরাল ড্রেস বেছে নিন। অবশ্য এই ঠাণ্ডায় খুব ছোট জামা না বাছাই মঙ্গল। সঙ্গে নিন ঝলমলে একটা স্লিং ব্যাগ আর অবশ্যই নিত্যসঙ্গী সাদা স্নিকার। কি মিষ্টি যে লাগবে আপনাকে!


ছবি সৌজন্যঃ ভিরাল ভায়ানি, ইন্সটাগ্রামঅ পেক্সেল ডট কম  


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!