শুধু Bedroom না, আরো ১৩ টি জায়গায় আপনি 'সেই মুহূর্ত' কাটাতে পারেন

শুধু Bedroom না, আরো ১৩ টি জায়গায় আপনি 'সেই মুহূর্ত' কাটাতে পারেন

আমাদের সবার কাছেই শোবার ঘর (bedroom) হলো এমন একটা জায়গা যেখানে আমরা নিজের মতো করে একান্তে (cosy moments) সময় কাটাতে পারি. সারাদিন খাটাখাটনি করার পরে বাড়ি ফিরে রিল্যাক্স (relax) করার জায়গা এটাই. অবশ্য আমি রিল্যাক্স (relax) বলতে শুধুমাত্র ঘুমোনোর কথা বলছি না. বেডরুমে (bedroom) আমরা আমাদের সঙ্গীর (partner) সাথেও একান্তে সময় কাটাই, সেটাও কিন্তু রিল্যাক্সেশনের মধ্যেই পড়ে. আপনি ওনার কাছাকাছি, উনি আপনার আরো কাছাকাছি, আর তারপরে... কিন্তু আপনি বেডরুম (bedroom) বাদে আরও অনেকগুলো জায়গাতেই ‘সেই মুহূর্তগুলো’ (cosy moments) এনজয় করতে পারেন, সেটা কখন ভেবে দেখেছেন কি? আজ্ঞে হ্যাঁ, শুধু শোবার ঘর (bedroom) নয়, আরও ১৩টা জায়গায় আপনি মেক-আউট (makeout) করতে পারেন, আজ তারই হদিশ দেবো -


১. শাওয়ারের নীচে



via GIPHY


একবার ভেবে দেখুন, আপনি আর আপনার সঙ্গী (partner) একদম কাছাকাছি আর ওপর থেকে শাওয়ারের জল পরছে... ব্যাপারটা রোম্যান্টিক না?


২. রান্নাঘরে


আপনি হয়ত রান্নাঘরে কোন কাজ করছেন আর হঠাত পেছন থেকে আপনার সঙ্গী (partner) এসে যদি আপনাকে জড়িয়ে ধরে আদর করতে আরম্ভ করেন, বলুন তো আপনার ভালো লাগবে কি না! না না, একদম অস্বীকার করবেন না, আমরা জানি আপনার ভালোই লাগবে। তবে শুরুটা উনি করলেও, ব্যাপারটাকে আপনি এগিয়ে নিয়ে যেতে পারেন... কিচেন স্ল্যাবে বসে পড়লে তো মুহূর্তটাই অন্যরকম হয়ে যেতে পারে ;)


৩. গাড়িতে


আপনি নিশ্চয়ই অনেক গল্পে পড়েছেন কিম্বা সিনেমাতে দেখেছেন যে গাড়ির মধ্যে... আরে, PK-এর dancing car-এর কথা ভুলে গেলেন? ব্যাপারটাকে যতটা হাস্যকরভাবে দেখান হয়েছিল, ব্যাপারটা কিন্তু ততটা হাস্যকর নয়; বরং বেশ রোম্যান্টিক (romantic) আর সেক্সি। আর গাড়ির জানলার কাঁচে যদি ব্ল্যাক ফিল্ম লাগানো থাকে তাহলে তো আর কথাই নেই।


৪. ব্যালকনি


আরে বাবা সেক্স (sex) মানে কি শুধুই ইন্টারকোর্স ? না তো! ব্যালকনি কিন্তু বেশ ভালো একটা জায়গা রোম্যান্টিক (romantic) মুহূর্ত কাটানর পক্ষে। কিভাবে করবেন, সেটা নিশ্চয়ই আমাকে বলে দিতে হবে না!


৫. বৃষ্টিতে



via GIPHY


‘টিপ টিপ বরসা পানি, পানি নে আগ লাগাই...’ বৃষ্টিতে যখন মন আনচান করে, তখন কিন্তু সেক্স (sex) করার অনুভুতিটাই আলাদা।


৬. সোফা


সব সময় কি আর এক পজিশনে সেক্স করতে ভালো লাগে? ব্যাপারটা ভীষণ বোরিং হয়ে যায়না? তাহলে আপনি আর আপনার সঙ্গী (partner) একবার অন্তত সোফাতে ট্রাই করে দেখতে পারেন।


৭. লিফটে



via GIPHY


অবাক হবেন না, আমরা একবারও বলছি না যে লিফটে সেক্স করা যায়। কিন্তু কুইকি তো হতেই পারে।


৮. ইজি চেয়ার


অনেকেই আছেন যাদের বিছানাতে সেক্স (sex) করার সময় ব্যাথা লাগে, তাদের জন্য কিন্তু ইজি চেয়ার একদম উপযুক্ত। কারন কোমরে একটা সাপোর্ট পাওয়া যায়। আর আপনার সঙ্গীকেও (partner) আপনি যথেষ্ট আনন্দ দিতে পারেন এভাবে।


৯. ডাইনিং/পুল টেবিল



via GIPHY


ডাইনিং টেবিল বা পুল টেবিলেও একবার সেই বিশেষ মুহূর্তের (cosy moments) সুখ পাবার চেষ্টা করতে ক্ষতি কি?


এছাড়াও শোবার ঘর বাদে আপনারা আরও যে জায়গাগুলোতে সেই বিশেষ মুহূর্ত কাটাতে পারেন  –


  • সুইমিং পুল

  • পার্সোনাল গার্ডেন

  • ট্রেন-এর ফার্স্ট ক্লাস বগিতে

  • বাথটাবে


ছবি সৌজন্যে - Twitter, Giphy


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!