বিয়ের জন্য এই ৫ রকমের Lingerie কিন্তু চাইই চাই in bengali|POPxo Bengali | POPxo

বিয়ের জন্য এই ৫ রকমের Lingerie কিন্তু চাইই চাই

বিয়ের জন্য এই ৫ রকমের Lingerie কিন্তু চাইই চাই

বিয়ের (wedding) কেনাকাটা (shopping) করা কিন্তু মুখের কথা না. বিশেষত কনের (bride) শপিং (shopping) লিস্ট (list) বেশ লম্বা হয়. নতুন একটা বাড়িতে গিয়ে যাতে কোনো কিছুর সমস্যা না হয়, সেজন্য গোছগাছ তো করতেই হবে আর তার জন্যই শপিং (shopping) লিস্টটা (list) একটু বেশিই বড় হয়ে যায়. রোজকার পরার জামাকাপড় থেকে আরম্ভ করে চটি-জুতো, মেকাপ, বাইরে পরার জামাকাপড়, তেল-সাবান, গয়না - উফ কতকিছু কিনতে হয়. তবে একটা ভীষণ দরকারি জিনিস যেটা না কিনলেই নয়, সেটা হলো লঞ্জারি (lingerie). অনেক ক্ষেত্রেই দেখা যায় যে কনে (bride) লজ্জায় তার পছন্দমতো লঞ্জারি (lingerie) কিনতে পারে না. তবে অনলাইন শপিং (shopping) তো করে যেতে পারে, তাই না?


আরো পড়ুনঃ মহিলাদের শপিং লিস্টে থাকতেই হবে এই সব অন্তর্বাস


১. ব্ল্যাক নাইট ড্রেস (Black Night Dress)


5-must-have-lingerie-for-wedding-first-night-01কালো একটা ইউনিভার্সাল রং. এরকম খুব কম মানুষই আছেন, যারা কালো রং পছন্দ করেন না. মা-কাকিমার অবশ্য অনেকসময় বলেন যে বিয়েতে (wedding) কালো রঙের কিছু চলে না, কিন্তু আপনার যদি কালো রং পছন্দ হয় তাহলে আপনি একটা কালো নাইট ড্রেস (lingerie) কিন্তু অনায়াসে কিনতে (shopping) পারেন. নেটের এই ব্ল্যাক নাইটি ড্রেস বিয়ের (wedding) পর প্রথম রাতে (first night) আপনাকে একটা বোল্ড লুক দেবে.


এখান থেকে কিনতে পারেন 


২. ট্রাডিশনাল ফ্রক (Traditional Frock Style Lingerie)


5-must-have-lingerie-for-wedding-first-night-02অনেক কনেই (bride) একটু লাজুক প্রকৃতির হন. আপনিও যদি সেরকমই লাজুক হন এবং ওপেন-আপ (open up) হতে আপনারও সময় লাগে তাহলে আপনার জন্য ট্রাডিশনাল ফ্রক স্টাইল (style) লঞ্জারি (lingerie) একদম পারফেক্ট. নতুন কনেকে (bride) লাল বা মেরুন রংটা সবচেয়ে বেশি মানায়, তবে আপনি আপনার পছন্দমতো যে কোনো রঙের এই স্টাইলের (style) একটা লঞ্জারি (lingerie) কিনতে পারেন. সলিড কালার নাকি প্রিন্টেড, সেটা আপনার পছন্দের ওপর নির্ভর করছে.


এখান থেকে কিনতে পারেন 


৩. বেবিডল নাইটি (Babydoll Nighty)


5-must-have-lingerie-for-wedding-first-night-03একটা গান আছে না, "বেবিডল ম্যায় সোনে দি"... ব্যাস আপনাকেও ঐভাবেই আপনার ওনাকে নিজের কাছাকাছি নিয়ে আসতে হবে. বিয়ের (wedding) পর প্রথম রাতে (first night) যদি আপনি এই বেবিডল নাইটি (lingerie) পরে ওনার সামনে যান, আমরা হলফ করে বলতে পারি আপনার হাসব্যান্ড আপনার দিক থেকে চোখ ফেরাতে পারবেন না.


এখান থেকে কিনতে পারেন 


৪. ওয়ান-পিস্ (One Piece Lingerie)


5-must-have-lingerie-for-wedding-first-night-04এটাও একটা বেবিডল লঞ্জারি (lingerie). গোলাপি রঙের এই ওয়ান-পিস্ লঞ্জারি বিয়ের (wedding) প্রথম রাতের (first night) জন্য একদম উপযুক্ত. অবশ্য শুধু বিয়ের প্রথম রাত (first night) না, আপনি হানিমুনের জন্যও এই লঞ্জারিটি (lingerie) কিনতে পারেন.


এখান থেকে কিনতে পারেন 


৫. সারপ্রাইজ ড্রেস (Surprise Dress)


5-must-have-lingerie-for-wedding-first-night-05ছেলেরা কিন্তু রহস্যময়ী নারীদের বেশি পছন্দ করে, এটা মাথায় রেখেই বলছি যে একটা সারপ্রাইজ ড্রেস আপনি কিনতে পারেন. আবার অনেক সময়ে নতুন কনে (bride) নিজের হাসব্যান্ডের সাথে ওয়াইল্ড হতে চাইলেও প্রথম দিকে একটু ইতস্তত করতে পারেন, তাদের জন্য এই ধরণের লঞ্জারি (lingerie) বেস্ট. 


এখান থেকে কিনতে পারেন 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!