ছোট পর্দার বড় ঘটনা (what is happening in bengali television industry?)

ছোট পর্দার বড় ঘটনা (what is happening in bengali television industry?)

পর্দা ছোট (small screen) হলে কী হবে, সেখানেও ঘটে বড় (big) বড় (big) ঘটনা। হবে নাই বা কেন। ছোট (small) পর্দার অভিনেতা অভিনেত্রীরা যথেষ্ট জনপ্রিয়। তারা প্রতিদিন বাঙালির অন্দরমহলে আসেন। আর এইভাবেই তারা হয়ে ওঠেন বহু বাঙালির (Bengali) ঘরের মানুষ। ফেসবুক থেকে শুরু করে ইন্সটাগ্রাম, ভক্তদের সংখ্যা নেহাত কম নয় এদের। এই মুহূর্তে ঠিক কী কী হচ্ছে (what is happening) বাংলার (Bengali) টেলি দুনিয়ায় (television industry)?


সাত পাকে বাঁধা পড়ছেন অঙ্কিতা


ankita majumder


বিয়ের মরশুম জোর কদমে আবার শুরু হয়ে গেছে। আর এই মরশুমেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টেলিস্টার অঙ্কিতা মজুমদার। ছোট পর্দার যথেষ্ট জনপ্রিয় মুখ অঙ্কিতা।পাত্রের নাম সৌমিত্র পাল। আগামী ২৮এ জানুয়ারি এই শহরেরই এক অভিজাত হোটেলে চার হাত এক হবে সৌমিত্র ও অঙ্কিতার। স্বভাবতই বেশ ফুরফুরে আর খোশ মেজাজে আছেন অভিনেত্রী। ফেসবুকে পাল্টে ফেলেছেন নিজের রিলেশানশিপ স্ট্যাটাস।তার কারণ হল ইতিমধ্যেই বেশ ঘটা করে ১৪ তারিখে এনগেজমেন্ট হয়ে গেছে দুজনের।যেহেতু হাতে আর বেশিদিন বাকি নেই তাই গুছিয়ে কেনাকাটা সেরে রেখেছেন তিনি। তবে যা হয় আর কী। শেষ মুহূর্তে টুকিটাকি কেনাকাটা এখনও বাকি আছে অঙ্কিতার।অঙ্কিতা আর সৌমিত্র দুজনের বাড়িতেই বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে। বিয়ের দিন অঙ্কিতা পরবেন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা পোশাক। সেটা অনেক আগে থেকেই বুক করা আছে।অঙ্কিতার বিয়ের গয়নাও রেডি আছে। অন্য কনেরা বিয়ের আগে একটু নার্ভাস হয়ে পড়েন। তবে অঙ্কিতার এসব বালাই নেই। নিজের শুটিং নিয়ে ব্যাস্ত তিনি। আর ফাঁক পেলেই জমিয়ে আড্ডা দিচ্ছেন বন্ধুদের সঙ্গে। চলছে বিয়ে নিয়ে নানা কথা, নানা প্ল্যানিং।অঙ্কিতা আত্মবিশ্বাসী যে তার জীবনের এই নতুন অধ্যায় সুখের হবে। আমরাও তাই আশা রাখি। অল দা বেস্ট অঙ্কিতা।


দেখুন অঙ্কিতা ও সৌমিত্রর বাগদানের এই ভিডিওটি।





ফাগুন বউ সম্পূর্ণ করল ৩০০ এপিসোড




 

 

 


View this post on Instagram


 

 

Now this is a great surprise frm beautiful fans🥰 #phagunbou #completing300episodes @vikramchatterje @starjalsha


A post shared by Oindrila Sen (@love_oindrila) on




স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ফাগুন বউ শেষ করল ৩০০টি এপিসোড।বিক্রম চট্টোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন আর কৌশিক রায় অভিনীত এই ত্রিকোণ প্রেমের ধারাবাহিককে ইতিমধ্যেই ফাইভ স্টার দিয়েছেন দর্শক। ৩০০ এপিসোড কমপ্লিট করায় বেশ খুশি অভিনেতাদের ভক্তরা। ধারাবাহিকের সাফল্যে সামিল হতে ঐন্দ্রিলা সেনকে ভক্তরা পাঠিয়েছেন ফুল, গ্রিটিংস কার্ড ও কেক। পরে নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে সেই সব উপহারের ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা।এর আগে সাত পাকে বাঁধা ধারাবাহিকেও লিড জুটি ছিলেন বিক্রম ও ঐন্দ্রিলা। ফাগুন বউতেও তাদের সেই ম্যাজিক অক্ষুন্ন আছে। টিআরপি চার্টে বেশ জাঁকিয়ে বসেছে ফাগুন বউ।এই মুহূর্তে টানটান উত্তেজনা চলছে এই ধারাবাহিকে। অনুরুপের (কৌশিক)প্ল্যান অনুযায়ী মহুল একটি অনুষ্ঠানে গান গাইতে যায়। সেখানে গিয়ে দেখে দর্শকের আসন শূন্য। সেখানে কেউ নেই। ফাঁদে পড়ে গেছে বুঝতে পেরে মহুল পালাবার চেষ্টা করে। তারপর কী হল সেটাই দেখার।


জন্মদিন পালন করলেন তৃণা সাহা


neel and trina


বেশ কয়েকমাস হল অফ এয়ার হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘খোকাবাবু।’ তাতে অবশ্য এতটুকু ভাঁটা পড়েনি এই ধারাবাহিকের লিড চরিত্র তৃণা সাহার জীবনে।গত সোমবার নিজের কাছের মানুষ, বন্ধুবান্ধব আর পরিবারের সঙ্গে নিজের জন্মদিন পালন করলেন তিনি। তৃণা বেশ হাসিখুশি আর প্রাণবন্ত স্বভাবের মেয়ে। তাই ফেসবুক আর ইন্সটাগ্রামে তার যথেষ্ট ফলোয়ার আছে। তৃণার সঙ্গে এখন প্রায়ই দেখা যাচ্ছে অভিনেতা নীল ভট্টাচার্যকে। যদিও তাদের দাবী তারা শুধুই ভালো বন্ধু। আসল ব্যাপার কী সেটা তো পরে বোঝা যাবে। তবে আমাদের তরফ থেকে তৃণাকে জানাই বিলেটেড হ্যাপি বার্থডে।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!