home / লাইফস্টাইল
69 এখন পুরোনো, নতুন এই Position-এর ব্যাপারে আপনি জানেন কি?

69 এখন পুরোনো, নতুন এই Position-এর ব্যাপারে আপনি জানেন কি?

সেক্সের (sex) ক্ষেত্রে ‘সিক্সটি নাইন’ (69) পজিশনের (position) কথা তো নিশ্চই সকলেরই জানা, কিন্তু এই সেক্স (sex) পজিশন (position) যে অনেক পুরোনো হয়ে গেছে আর এখন নতুন একটা সেক্স (sex) পজিশনের (position) ট্রেন্ড চলছে সে ব্যাপারে কি আপনি জানেন? শোনেননি? তাতে কি হয়েছে, আমরা আপনাকে জানানোর জন্য আছি তো নাকি! আজকাল কাপলরা (couple) ‘সিক্সটি এইট’ (68) পজিশনের (position) জন্য পাগল আর তারা বেশ ভালোভাবেই এই পজিশনকে (position) তাদের সেক্স লাইফের (sex life) অন্তর্ভুক্ত করতে প্রস্তুত. এই সেই চিরাচরিত (classic) ‘সিক্সটি নাইন’ (69) পজিশনে (position) একটা অন্য টুইস্ট (twist) এনে দিয়েছে যার ফলে সেক্সের প্লেজার (sexual pleasure) আরো অনেক বেশি বেড়ে যায়.

যাদের ওরাল সেক্স (oral sex) পছন্দ, তারা সাধারণত ‘সিক্সটি নাইন’ (69) সেক্স (sex) পজিশন (position) ট্রাই করে থাকেন, এতে দু’জন পার্টনারই (partner) একই সাথে সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) পান; কিন্তু ‘সিক্সটি এইট’ (68) পজিশনে (position) এক সময়ে একজন পার্টনারই (partner) ‘চরম সুখ’ পান 😉 এবং অর্গ্যাজমের (orgasm) আনন্দ নিতে পারেন.

best-sex-position-for-women-for-ultimate-sexual-pleasure-01

একজন পার্টনার (partner) পান সেক্সুয়াল প্লেজার (sexual pleasure)

সিক্সটি নাইন (69) সেক্স (sex) পজিশনে (position) দু’জন পার্টনারই (partner) একসাথে অর্গ্যাজমের (orgasm) আনন্দ উপভোগ করেন, ফলে ওরাল সেক্সে (oral sex) বিশ্বাসী কাপলরা (couple) নিজেদের সেক্স লাইফে (sex life) এই সেক্স (sex) পজিশনটিকে (position) অত্যন্ত গুরুত্ব দেন. কিন্তু ইদানিং কম বয়সী কাপলরা (couple) সিক্সটি এইট (68) পজিশনটি (position) খুব বেশি করে প্রাধান্য (importance) দিচ্ছেন, তার কারণ এই সেক্স (sex) পজিশনে (position) একজন তার পার্টনারের (partner) সমস্ত ‘নিড’ (need) পূরণ করতে সক্ষম.

এই সিক্সটি এইট ব্যাপারটা কি? (What Is 68?)

আসলে এই সেক্স (sex) পজিশনে (position) একজন পিঠের ওপর ভর দিয়ে অর্থাৎ চিৎ হয়ে বিছানায় শোয় এবং তাকে নিজের হাঁটু মুড়ে রেখে পা ফ্ল্যাট করে বিছানায় রাখতে হয়. এবারে অন্যজনকে প্রথমজনের ওপরে এমনভাবে শুতে হয় যাতে তার জননাঙ্গ প্রথমজনের মুখের কাছাকাছি থাকে, যাতে ওরাল সেক্সে (oral sex) সুবিধে হয়.

এক্সপ্লোর করুন – এনজয় করুন (Explore and Enjoy)

best-sex-position-for-women-for-ultimate-sexual-pleasure-02পার্টনারদের (partner) মধ্যে যিনি সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) দেন তিনি এই পজিশনে (position) পার্টনারের (partner) শরীর এক্সপ্লোর (explore) করার সুযোগ পান এবং পার্টনারকে (partner) আল্টিমেট (ultimate) সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) দিতে পারেন.

মহিলাদের জন্য পারফেক্ট এই পজিশন (position)

এই সেক্স (sex) পজিশনটি (position) যে কোনো মহিলার জন্য একদম পারফেক্ট. এতে মহিলারা সেক্স লাইফে (sex life) একটা নতুনত্ব পান এবং অর্গ্যাজমের (orgasm) সম্পূর্ণ আনন্দ নিতে পারেন. ফোরপ্লে (foreplay) বা সেক্সুয়াল প্লেজারকে (sexual pleasure) পরের ধাপে এগিয়ে নিয়ে যাবার জন্য এই পজিশন (position) পারফেক্ট.

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এগুলোও আপনি পড়তে পারেন

ট্রাই করুন এই সেরা ৫ টি Sex Position

মহিলারা Sex করার সময় অজান্তেই এই ভুল গুলো করে থাকেন

পুরুষদের সেক্সের ব্যাপারে এই ৭টি ফ্যান্টাসি

11 Jan 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this