চল্লিশে পা দিলেন বিপাশা বসু। নাচে গানে পালন করলেন জন্মদিন। | POPxo

চল্লিশে পা দিলেন বং বিউটি বিপাশা বসু (Bong beauty Bipasha Basu turned 40 today)

চল্লিশে পা দিলেন বং বিউটি বিপাশা বসু (Bong beauty Bipasha Basu turned 40 today)

লাইফ বিগিন্স অ্যাট ফর্টি! এই সব কথা একদম খাটে না বিপাশা বসুর (Bipasha Basu) ক্ষেত্রে। বিপাশা নিজেকে এবং নিজের জীবনকে এতটাই ভালোবাসেন যে তার জীবনে আনন্দের খামতি হয়নি কখনও।আজ বিপাশার চল্লিশতম জন্মদিন (Bong beauty Bipasha Basu turned 40 today)। কিছুদিন আগেও নিজের ছবির থেকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় ছিলেন তিনি। করণ সিং গ্রোভার, বিপাশার স্বামী এর আগে দুবার বিয়ে করেছেন।এদিকে বিপাশা নিজে জন অ্যাব্রাহামের সঙ্গে দীর্ঘ ৯ বছর লিভ ইন সম্পর্কে ছিলেন। সম্পর্ক ছিল ডিনো মোরিয়া এবং রাণা ডাগগুবতীর সঙ্গেও। তবে এত বিতর্ক এত কথাকে আমাদের বং বিউটি কোনও দিনই পাত্তা দেননি। বিপাশার কেরিয়ারের প্রথম দিকের কথা ভাবুন না। শ্যামবর্ণা ছিপছিপে লম্বা এই মডেলকে নিয়ে সবাই সংশয়ে ছিল। এই মেয়ে বলিউডে (bollywood) টিকবে তো? পরিশ্রমী বিপাশা দেখিয়েছেন চেষ্টায় কী না হয়! চুটিয়ে অভিনয় করেছেন এবং হিট ছবিও দিয়েছেন ইন্ডাস্ট্রিকে। তার অভিনীত ‘রাজ’ ছবির গান এখনও লোকের মুখে মুখে ফেরে। ব্যক্তিগত জীবন নিয়েও কম টানা পোড়েন হয়নি বিপাশার। সবাই বলেছিল করণের সঙ্গে বিয়ে টিকবে না বিপাশার। শত্তুরের মুখে ছাই দিয়ে দিব্যি প্রেমে ডগমগ হয়ে ঘুরে বেড়াচ্ছেন  শোনা যাচ্ছে বিপাশার স্বামী করণ এবং বিপাশার প্রিয় বান্ধবী দিয়ানা পাণ্ডে স্পেশ্যাল কিছু প্ল্যান করেছেন বিপাশার জন্য। অবশ্য বিপাশা কখনই লুকিয়ে কিছু করেন না। বলিউডে অন্যান্য অভিনেত্রীদের চেয়ে তিনি অনেক বেশি টেক স্যাভি। সোশ্যাল মিডিয়ায় কীভাবে নিজেকে তুলে ধরতে হয় এবং ভক্তদের সঙ্গে কীভাবে নিজের যোগাযোগ রাখতে হয় এটা বিপাশা খুব ভালো জানেন।দুজনে। নিন্দুকেরা বলেছেন, বিপাশা নাকি বলেছেন করণ ছাড়া তিনি কোনও ছবি করবেন না, বিজ্ঞাপন বা কোনও শো করবেন না। কিন্তু শোনা যাচ্ছে আন্তর্জাতিক টক শো ‘ম্যান এনাফ’ এর ভারতীয় ভারসানে সঞ্চালিকার রূপে তাকে খুব তাড়াতাড়ি দেখা যাবে।


আগের বছর বিপাশা ও করণ অস্ট্রেলিয়াতে নিজের জন্মদিন পালন করেছিলেন। স্বামীর সঙ্গে হেসে খেলে খুনসুটি আর পাগলামি করতে দেখা যাচ্ছে তাকে একটি ভিডিওতে। সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিপাশা। করণের উদ্দ্যেশে তিনি বলেছেন, তিনি নিজে একজন পাগল আর করণের মতো পাগল সঙ্গী পেয়ে তিনি ধন্য। জানিয়েছেন অন্তরের ভালোবাসাও। দেখে নিন কী বলছে বিপাশা। 





 


আগের বছরের কথা তো গেল। এ বছরেও আনন্দের ঘাটতি হয়নি। স্বামী করণ ও কাছের বন্ধু ডিজাইনার রকি এসের সঙ্গে জন্মদিনের আনন্দ করতে দেখা গেল তাকে। দেখে নিন সেই ভিডিও। 


 






  তবে জন্মদিনের মতো স্পেশাল দিন হোক বা সাধারণ দিন হোক ওয়ার্ক আউট করতে ভোলেন না আমাদের ফিটনেস ফ্রিক বিপস। নিজেকে ফিট রাখতে ভালোবাসেন বিপাশা। বিপাশার মতো করণও যথেষ্ট ফিটনেস ফ্রিক। তিনিও পাল্লা দিয়ে স্ত্রীর সঙ্গে জিম করেন। কীভাবে খুব দ্রুত নিজের ফ্যাট বার্ন করা যায় সেই নিয়ে একটি ফিটনেস ডিভিডিও তিনি রিলিজ করেছিলেন কিছু বছর আগে।


সম্প্রতি নিজের ওয়ার্ক আউটের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। বলেছেন মাঝে মাঝে নিজেকে শক্তিশালী করে তুলতে গেলে একটু শান্ত হতে হয়। ধন্যবাদ জানিয়েছেন নিজের শরীরকে। আর ভক্তদের বলেছেন যে শরীরে তারা বাস করে তাকে ভালোবাসতে এবং ভালোবাসতে নিজেকে। দেখে নিন বিপাশার সেই ভিডিও।






  


 


আমাদের তরফ থেকে বিপাশার জন্য রইল জন্মদিনের (Birthday) অনেক অনেক শুভেচ্ছা।


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!