মহিলারা Sex-এর সময় এই ভুল গুলো অজান্তেই করেন in bengali|POPxo Bengali | POPxo

মহিলারা Sex-এর সময় এই ভুল গুলো অজান্তেই করেন

মহিলারা Sex-এর সময় এই ভুল গুলো অজান্তেই করেন

আমাদের মধ্যে অনেক মহিলারই (women) কিন্তু সেক্সের (sex) ব্যাপারে অনেক অজ্ঞতা আছে. সেটা আপনি স্বীকার করুন আর নাই করুন. অনেক সময়েই আমরা ছোট ছোট ব্যাপার খেয়াল করিনা, পরে গিয়ে যেগুলো বড় আকার ধারণ করে এবং আমাদের সেক্সুয়াল লাইফে (sexual life) বেশ ভালো রকম প্রভাব বিস্তার করে. আপনিও আপনার সেক্সুয়াল লাইফ (sexual life) এই ভুলগুলো করছেন না তো?


১. পেটে খিদে মুখে লাজ


ছেলেদের সেক্সুয়াল চাহিদা (sexual need) বেশি, মেয়েদের মধ্যে শারীরিক চাহিদা (sexual need) অত বেশি থাকে না - আপনি আমি প্রায়ই এই কথাটি শুনেছি. কিন্তু আপনিও জানেন যে এই কথাটা কত ভুল! কিন্তু যেহেতু ফার্স্ট মুভ একটা ছেলেই করে, তাই আপনি চুপ করে তার জন্য অপেক্ষা করেন, আপনার যদি তখন সেক্স (sex) করতে ইচ্ছে করে তবুও. এতো লজ্জা পাওয়ার কিছু নেই কিন্তু. আপনি যদি নিজে থেকে আপনাদের সেক্সুয়াল লাইফে (sexual life) নতুন কিছু ট্রাই করতে চান কিংবা প্রথম পদক্ষেপটা আপনি নেন, বিশ্বাস করুন, আপনার সঙ্গী (partner) কিন্তু খুশিই হবেন!


২. ফোরপ্লে না করলেও চলে


এটা আরেকটা মস্ত বড়  ভুল ধারণা! অনেক পুরুষ এমনকি মহিলাও (women) আছেন যাদের কাছে সেক্সের (sex) অর্থ হলো ইন্টারকোর্স (intercourse). কিন্তু শুধুমাত্র ইন্টারকোর্স (intercourse) করলেই যদি হতো, তাহলে আর কাপলদের সেক্স লাইফে (sex life) এতো সমস্যা কেন হতো! কখনো কি এ'কথাটা ভেবে দেখেছেন?


৩. সেক্সের সময় কথা বললে আপনার পার্টনার যদি কিছু মনে করে!


কথা বললে অনেক বড় বড় সমস্যার সমাধান হয়ে যায়, আর এটা তো একটা সামান্য ব্যাপার! সেক্সুয়াল একটিভিটি (sexual activity) মানে কিন্তু শুধু মাত্র শারীরিক মিলন নয়, মনের, আত্মার এবং আবেগেরও মিলন. তাই সেক্সের (sex) সময় কথা বলাটা (talk) খুব জরুরি. আপনার পার্টনার (partner) কি ফীল করছেন, কিংবা আপনি কি ফীল করছেন, কোনো রকম সমস্যা হচ্ছে কিনা, অথবা আপনার পার্টনার (partner) আপনাকে কতটা প্লেজার দিচ্ছেন - এগুলো জানানো এবং জানা, দু'টি খুব জরুরি নিজেদের সেক্স লাইফকে (sex life) সুস্থ রাখার জন্য.


৪. অতিরিক্ত ফিডব্যাক দেওয়া


সেক্সের (sex) সময় কথা বলা (talk) জরুরি বললাম বলে আবার ভাববেন না যে আপনি প্রতিটি ক্ষেত্রে আপনার পার্টনারকে (partner) ফিডব্যাক দেবেন কিংবা আদেশ করবেন. এতে আপনার পার্টনারের (partner) খারাপ লাগতে পারে কিংবা মুড বিগড়ে যেতে পারে. তাই কখনো কখনো মৌনতাও ভালো. জাস্ট গা ভাসিয়ে দিন আর সেই মুহূর্তটাকে (sexual moment) উপভোগ করুন.


৫. ফিল্মি সিন মনে করে নিজের সেক্স লাইফের সাথে তুলনা করা


আরে বাবা, সিনেমা আর বাস্তব কি এক নাকি? সিনেমার ইন্টিমেট সিন বারবার রি-টেক করা হয়, কিন্তু আপনার সেকসুয়াল মোমেন্ট (sexual moment) কিন্তু রি-টেক হবে না. তাই কোন সিনেমাতে কোন হিরো তার হিরোইন-এর সাথে কতটা প্যাশনেটভাবে লাভ-মেকিং করেছিল আর আপনার এক্সপেরিয়েন্স কেন সেরকম নয়, সেটা ভেবে নিজের এবং পার্টনারের (partner) সেক্স লাইফে (sex life) অযথা সমস্যা ডেকে আনবেন না.


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


এগুলোও আপনি পড়তে পারেন


সেরা ৫ টি Sex Position


পুরুষদের সেক্সের ব্যাপারে এই ৭টি ফ্যান্টাসি