সঠিক পোশাকের সঙ্গে প্রয়োজন সঠিক প্যান্টি। কারণ 'প' এ প্যান্টি 'ফ' এ ফ্যাশন (Types of Underwear for Women)

সঠিক পোশাকের সঙ্গে প্রয়োজন সঠিক প্যান্টি। কারণ 'প' এ প্যান্টি 'ফ' এ ফ্যাশন (Types of Underwear for Women)

সুলগ্না শুনেছিল বিভিন্ন পোশাকের সঙ্গে সঠিক ব্রা না পরলে নাকি দেখতে ভালো লাগে না। একদম ঠিক কথা। সে নিয়ে প্রচুর পড়াশোনাও আছে ওর। এদিকে পাঁচতারা হোটেলের এক অভিজাত পার্টিতে সেদিন কী কাণ্ডটাই না ঘটল!পার্টির সঙ্গে মানানসই পোশাক, পারফেক্ট মেকআপ, পারফেক্ট অ্যাকসেসরি এবং একদম সঠিক ব্রা। গোলমাল হয়ে গেল প্যান্টির বেলায়। বসতে গিয়ে, উঠতে গিয়ে সে ভারী অস্বস্তি। প্যান্টি? ইয়েস ম্যাডাম! আপনি ঠিকই শুনেছেন।পোশাকের সঙ্গে তাল মিলিয়ে ব্রা নির্বাচন যতটা জরুরি, ঠিক ততটাই জরুরি এই প্যান্টির নির্বাচন (Types of Underwear For Women)। সুলগ্নার মতো আপনাদেরও আমরা সাহায্য করতে চাই। তাই পরেরবার অন্তর্বাস বা ব্রা বেছে নেওয়ার সঙ্গে সঠিক প্যান্টিও বেছে নেবেন। কারণ ‘প’-এ প্যান্টি ‘ফ’-এ ফ্যাশন!


পোশাক অনুযায়ী প্যান্টির রকমফের (5 Different Types Of Panties With Different Dresses)


আপনার ফ্যাশন স্টেটমেন্টের অবিচ্ছেদ্য অংশ হল প্যান্টি। দেখে নিন কোন পোশাকের সঙ্গে পরবেন কীরকম প্যান্টি (Types of Panties)।


১| স্কেটার স্কার্ট বা মিনি ড্রেসের সঙ্গে (Wear Boy Shorts With Skater Skirt or Mini Dress)


point 1


যদি ভেবে থাকেন মিনি ড্রেস পরবেন, যার উচ্চতা বা হেমলাইন থাইয়ের উপরে তাহলে অবশ্যই বেছে নেবেন বয় শর্টস। বয় শর্টস নিম্নাঙ্গের অনেকটাই কভার করে দেয়। যেটা জি-স্ট্রিং বা থং পারে না। হাল্কা হাওয়ায় স্কার্ট উঠে গেলেও ওয়ারড্রব ম্যালফাংশানের ভয় নেই।


২| অফিস ওয়্যারের সঙ্গে (High Waist Thong With Office Wear)


point 2


অফিসের ব্যাপার বলে কথা, তাই থাকতে হবে বাড়তি সচেতন। অফিসে সালওয়ার কামিজ, ট্রাউজার বা স্কার্ট পরলে তার সঙ্গে পরুন সিমলেস হাই ওয়েস্ট থং বা ফ্রেঞ্চ কাট প্যান্টি।হাই ওয়েস্ট থং দেহের আকারও অনেকটা ধরে রাখে তাই ভিপিএল বা ভিজিবল প্যান্টি লাইন দেখতে পাওয়ার কোনও চান্স নেই। ফ্রেঞ্চ কাট প্যান্টিও অফিস ট্রাউজারের সঙ্গে মানানসই কারণ এটা নিতম্বের ভাঁজ বা বাট ক্লিভেজ শো করে না।


৩| লুজ স্কার্ট বা ড্রেসের সঙ্গে (Wear Granny Panty With Loose Skirt or Dress)


point 3


লুজ স্কার্ট বা ড্রেস যেটা আপনার শরীরের সঙ্গে চেপে বসে নেই সেরকম পোশাকের সঙ্গে গ্র্যানি প্যান্টি পরা সবচেয়ে সুরক্ষার। কারণ পোশাকের নীচে এই প্যান্টি আপনাকে সর্বাধিক কভারেজ দেয়।


৪| টাইট ফিটিং ড্রেস (Bikini Panty For Tight Fitted Dess)


point 4


লুজ ড্রেসে যে ভয় থাকে সেটা আবার টাইট ফিটিং ড্রেসের ক্ষেত্রে প্রযোজ্য নয়। কারণ এই পোশাক আপনার শরীরের সঙ্গে চেপে বসে থাকে। আপনার পোশাকের দৈর্ঘ্য ঠিক কতটা সেটা বুঝে পরুন ফাউন্ডেশান প্যান্টি। টাইট প্যান্ট পরলে বয় শর্টস পরতে পারেন নির্ভয়ে কারণ এটা ভিপিএল দেখায় না। তবে টাইট ড্রেস বা টাইট স্কার্ট হলে থংস বা বিকিনি প্যান্টি সবচেয়ে ভালো। কারণ আপনার স্বাভাবিক ওয়েস্টলাইনের নীচে থাকে বলে কোনও প্যান্টি লাইন দেখা যায় না।


৫| সাদা প্যান্ট বা লেগিংসের সঙ্গে (Nude Panty With White Pant or Leggins)


point 5


যেহেতু প্যান্টের রঙ সাদা তাই বেছে নিন ন্যুড প্যান্টি। আপনার স্কিন টোনের সঙ্গে মানানসই ন্যুড প্যান্টি বেছে নেবেন। এছাড়াও ন্যুড থংসও পরতে পারেন। অনেকেই একটা দড়ি দেওয়া প্যান্টি পরতে অস্বস্তি বোধ করেন তাদের জন্য ন্যুড থংসই ভালো। আপনার কাছে যদি ন্যুড প্যান্টি না থাকে তাহলে গ্রে বা ধূসর রঙের হিপস্টার বা হিপ হাগার্সও চলবে।


এগুলো ছাড়াও অন্যান্য পোশাকের সঙ্গে আমরা যে প্যান্টি পরতে পারি -


স্বচ্ছ পোশাকের সঙ্গেঃ ইলাস্টিক দেওয়া সিমলেস প্যান্টি


শাড়ি বা লেহেঙ্গার সঙ্গেঃ রেগুলার ব্রিফস


ভারী নিতম্ব হলেঃ শেপ ওয়্যার বা জি- স্ট্রিং  


ছবি সৌজন্যঃ পিনটারেস্ট 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!