এই তিনটি Sex Position-এ Orgasm-এর আনন্দ পাওয়া যায় Pregnancy-র চিন্তা ছাড়াই!

এই তিনটি Sex Position-এ Orgasm-এর আনন্দ পাওয়া যায় Pregnancy-র চিন্তা ছাড়াই!

রূপসা আর অনিকের বিয়ের এখন এক বছরও কাটেনি, কিন্তু এর মধ্যেই নানা লোকের নানা কথায় দু’জনেই অতিষ্ঠ। তবে কথাগুলো আলাদা আলাদা হলেও তার মধ্যেকার বার্তাটি এক – “সুখবর কবে দেবে!” কিন্তু ওরা যে এই মুহূর্তেই প্রস্তুত নয় একটা বাচ্চার দায়িত্ব নেবার জন্য, সেকথা কে বোঝাবে বাকিদের। আজকাল তো রূপসা অনিককে খুব একটা ধারেকাছেও ঘেঁষতে দেয়না, সেক্স তো দুরের কথা। মনে একটাই ভয়, যদি প্রেগন্যান্ট হয়ে পড়ে তাহলে কি হবে! যদিও সংসারে খুব একটা কাজ ওকে করতে হয়না, কিন্তু একটা শিশুর দায়িত্ব তো আর অন্যের ঘাড়ে ফেলে ও বেরিয়ে যেতে পারবে না।


সুপর্ণার সমস্যাটা আবার অন্যরকম। দুই ছেলেমেয়ে আর বরকে নিয়ে সুখের সংসার। কিন্তু বিবাহিত জীবন যেন কিরকম একটা থিতিয়ে গেছে। ওর বরের বক্তব্য, আবার একটা সন্তান ওদের চাইনা। তাই, সুপর্ণার ম্যারেড লাইফে নো সেক্স!


আরো পড়ুনঃ পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোমের লক্ষণ ও চিকিৎসা


18-emotions-every-bride-goes-through


তিতলি আর আকাশ একে অন্যকে খুবই ভালবাসে, আকাশ তিতিলির কাছাকাছিও আসতে চায়, কিন্তু তিতলির ভয় যদি সেক্স করার ফলে প্রেগন্যান্সি চলে আসে! তাই ওর বয়ফ্রেন্ডের আদর পেতে চাইলেও তিতলিকে সেই আশা মনের মধ্যেই চেপে রাখতে হয়।


রূপসা, সুপর্ণা এবং তিতলির মতো আরও অনেকেই আছেন যারা প্রেগন্যান্সির ভয়ে নিজেদের সেক্সুয়াল লাইফটাকে ঠিক করে এনজয় করতে পারেন না। কিন্তু আপনাদের কি এটা জানা আছে যে সব রকম সেক্স পজিশনে প্রেগন্যান্সি আসেনা? হ্যাঁ, ঠিকই পড়লেন, এমন অনেক পজিশন আছে, যেগুলোতে আরামসে প্রেগন্যান্সি এড়ানো যায় এবং শুধু তাই না, সেক্সুয়াল লাইফেও সুখী হওয়া যায়।


এই সেক্স ৩টি পজিশনে (position) অর্গ্যাজমের (orgasm) আনন্দ পাওয়া যায় প্রেগন্যান্সির (pregnancy) চিন্তা ছাড়াই


#০৩ কাউ গার্ল সেক্স পজিশন


sex-positionঅনেক মহিলা জানিয়েছেন যে এই পজিশনে (position) যখন তারা সেক্স (sex) করেন তখন তারা খুব ভালো অর্গ্যাজম (orgasm) অনুভব করেন. অনেক পুরুষও এই সেক্স পজিশন (sex position) পছন্দ করেন কারন ইন্টারকোর্সের (intercourse) সময়ে তারা খুব বেশি পরিশ্রম না করেই সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) অনুভব করেন এবং সেই সাথে তাদের পার্টনারের এক্সপ্রেশন দেখার সুযোগ পান.


#০২ সিক্সটি নাইন


sex-position-according-to-zodiac-sign-singha-rashiএটি একটি ক্লাসিক সেক্স পজিশন (sex position). এই পজিশনে (position) ইন্টারকোর্স (intercourse) হয়না ঠিকই তবে যারা ওরাল সেক্স (oral sex) পছন্দ করেন, তারা এই সেক্স পজিশনের গুরুত্ব খুব ভালো করে বোঝেন. একই সাথে পুরুষ এবং নারীর সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) অনুভূত হবার জন্য সিক্সটি নাইন বেস্ট! আর সবচেয়ে বড় কথা হল, প্রেগন্যান্সির (pregnancy) কোন ভয়ই থাকে না এই পজিশনে।


#০১ সিক্সটি এইট


sex-position-according-to-zodiac-sign-makar-rashiআজকাল কাপলরা (couple) 'সিক্সটি এইট' পজিশনের (position) জন্য পাগল আর তারা বেশ ভালোভাবেই এই পজিশনকে (position) তাদের সেক্স লাইফের (sex life) অন্তর্ভুক্ত করতে প্রস্তুত. এটি সেই চিরাচরিত (classic) 'সিক্সটি নাইন' পজিশনে (position) একটা অন্য টুইস্ট (twist) এনে দিয়েছে যার ফলে সেক্সের প্লেজার (sexual pleasure) আরো অনেক বেশি বেড়ে যায়, প্রেগন্যান্সির (pregnancy) চিন্তা ছাড়াই।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


এগুলোও আপনি পড়তে পারেন


ট্রাই করুন এই সেরা ৫ টি Sex Position


মহিলারা Sex করার সময় অজান্তেই এই ভুল গুলো করে থাকেন


পুরুষদের সেক্সের ব্যাপারে এই ৭টি ফ্যান্টাসি