২০১৯-এর পাঁচটি সেরা ওয়েডিং গাউন (top 5 wedding gowns for 2019)

২০১৯-এর পাঁচটি সেরা ওয়েডিং গাউন (top 5 wedding gowns for 2019)

বিলাসবহুল বিয়ে এখন ইন থিং। সে আপনি মেনে নিন আর না নিন। জীবনের স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে রাখতে হবু কনে এবং হবু বরেরা বদ্ধপরিকর। আর এই ক্ষেত্রে পিছিয়ে নেই বাঙালিরাও। ডেসটিনেশান ওয়েডিং থেকে সঙ্গীত, মেহেন্দি সব চলছে জোর কদমে। থ্যাংকস টু ইশা আম্বানি, দীপিকা পাদুকোন এবং অনুষ্কা শর্মা। সবাই তাই চাইছে গ্র্যান্ড ওয়েডিং। বিয়ে নয় মহাবিবাহ। আর নতুন কনে যেখানে লাজে রাঙা কনে বউ নয়। নতুন কনে হতে চায় ফ্যাশন ডিভা। সে চায় ইন্সটাগ্রাম কুইন হতে। তাই এই গ্র্যান্ড ওয়েডিং-এর নতুন ফ্যাশন হল ওয়েডিং গাউন। আপনারও যদি এই বছরে অর্থাৎ ২০১৯-এ (2019) বিয়ের সময় এরকম কোনও প্ল্যানিং মানে গাউন (gown) পরার ইচ্ছে থাকে তাহলে টুক করে দেখে নিন ২০১৯ (2019) এর সেরা পাঁচটি ওয়েডিং (wedding) গাউন (gown) কোনগুলো।বিয়েতে এইটুকু ফ্যাশন তো করতেই হবে। কী বলেন?


#05


অফ সোলডার ওয়েডিং গাউন


 


অফ সোলডার ড্রেসের সব সময় একটা আলাদা মাধুর্য আছে। বিশেষ করে আপনার বিউটি বোন বা কলার বোন যদি দৃশ্যমান হয় তাহলে এই ড্রেস পরুন। শিফনের সাথে লেস দেওয়া প্লিটেড ওয়েডিং ড্রেস ২০১৯ এর ক্রেজ। আপনি লম্বা হলে এই পোশাকে আপনার দেহ সৌষ্ঠব ফুটে উঠবে আবার উচ্চতা কম হলেও দেখতে খারাপ লাগবে না।


খেয়াল রাখবেনঃ যদি পোশাকের ফ্যাব্রিক যেন কমফোর্টেবল হয়। চলাফেরার সময় যেন আপনার কষ্ট না হয় এবং পোশাকের পিছনের জিপ বা চেন যেন ঠিকঠাক থাকে।  


offshoulder gown edited 


#04


এ লাইন ভি নেক ওয়েডিং গাউন


A line V neck 


যারা গাউন পরার সাহস দেখাতে পারেন তারা যে সে কনে নয়। তাই পোশাক নির্বাচনের ক্ষেত্রেও যে তারা সাহসী হবেন সেই বিষয়ে সন্দেহ নেই। আর তাদের জন্য শিফন, লেস ও তুল (tulle) দিয়ে তৈরি এই পোশাকের ঘের পেটের কাচ থেকে শুরু হয়। তাই আপনার বাস্ট বা শরীরের উপরের অংশ সুন্দর লাগে দেখতে।লোয়ার থাই থেকে স্লিট শুরু হয় বলে হাঁটতে সুবিধে হয়। এই পোশাকে বিল্ট-ইন ব্রা থাকে আর ডবল ভি নেক লাইনে একটু আধটু ক্লিভেজ দেখা গেলে অসুবিধা নেই।


খেয়াল রাখবেনঃ এই পোশাক ওজনে হাল্কা হয়। খুব স্লিম হলে এই পোশাক না পরাই ভালো।    


#03


স্প্যাগেটি লং শিফন ওয়েডিং গাউন  


spagetti bwd


এই পোশাকে বাস্টের কাছে সুন্দর অ্যাপ্লিক করা থাকে।অ্যাডজাস্টেবল সোলডার স্ট্র্যাপ ও বিল্ট-ইন ব্রা  থাকে ফলে পোশাক মেনটেন করতে সুবিধে হয়।শিফনের রাফল এই পোশাকে আলাদা মাত্রা যোগ করে।


খেয়াল রাখবেনঃ  আপনি যদি প্লাস সাইজ হন, তাহলে রেডিমেড না কিনে নিজের পছন্দমতো তৈরি করে নিন।  


#02


হাফ স্লিভ ভিনটেজ ওয়েডিং গাউন


 


half sleeves

সব রকম শারীরিক গঠনে এই পোশাক মানানসই হয়। যেহেতু এতে হাফ স্লিভ থাকে তাই এই সুন্দর ভিনটেজ লুক আসে। সাদা ছাড়াও আইভরি রঙেও এই পোশাক বেছে নিতে পারেন।


খেয়াল রাখবেনঃ উচ্চতা খুব কম হলে এটা পরবেন না।


#01


লাইটওয়েট শিফন লং ওয়েডিং গাউন  


shiffon beach wd


একদম সিম্পল লুকের জন্য এই গাউন আদর্শ। এটা একদম ফ্লোর লেংথের হয়। তাই আপনি যদি একটু রক্ষণশীল হন তাহলেও এটা পরতে পারবেন।


খেয়াল রাখবেনঃ এটা খুব হাল্কা হয়। দামও সাধ্যের মধ্যে হয়। তবে যারা বেশি গর্জাস লুক পছন্দ করেন তাদের জন্য এটা নয়।  


 POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!