আপনার রাশি বলে দেবে আপনার পছন্দের Sex Position in Bengali|POPxo Bengali | POPxo

আপনার রাশি থেকে জানা যাবে আপনার পছন্দের Sex Position

আপনার রাশি থেকে জানা যাবে আপনার পছন্দের Sex Position

একজনের রাশি (zodiac sign) কি, তা থেকে তার সম্বন্ধে অনেক কিছু জানা যায়, যেমন তার পছন্দ-অপছন্দ, তার প্রিয় রং, প্রিয় খাবার, তার স্বভাব ইত্যাদি; কিন্তু আপনি কি জানেন যে আপনার রাশি (zodiac sign) কি, তার থেকে আপনার পছন্দের সেক্স পজিসন (sex position) সম্বন্ধেও জানা যায়? বিশ্বাস হচ্ছে না? তাহলে আর্টিকেলটি পড়ে দেখুন.


মেষ রাশি


sex-position-according-to-zodiac-sign-mesh-rashiযেটা কেউ করে না, মেষ রাশির জাতকদের সেটাই করতে হয়! হ্যাঁ, এই রাশির (zodiac sign) জাতকেরা সবসময় জীবনে এডভেঞ্চার এবং থ্রিল খোঁজেন, এর অন্যথা তাদের সেক্স লাইফেও (sex life) হয় না. অর্গ্যাজম (orgasm) ভালো ভাবে উপভোগ করার জন্য মেষ রাশির জাতকেরা 'ডগি স্টাইল'-এর সেক্স পজিশন (sex position) বেশি পছন্দ করেন বলে শোনা যায়.


বৃষ রাশি


sex-position-according-to-zodiac-sign-brisho-rashiবলা হয় যে বৃষ রাশির জাতকেরা ভীষণ রোম্যান্টিক মানুষ হন. এরা একটু ফিল্মিও হন, আর এদের তাই এরকম সেক্স পজিশনই (sex position) পছন্দ হয়. এরা খুব একটা তাড়াহুড়ো করতে পছন্দ করেন না, সেটা সেক্স লাইফেই (sex life) হোক কিংবা দৈনন্দিন জীবন যাত্রায়. যেকোনো জিনিসই এরা তারিয়ে তারিয়ে উপভোগ করতে পছন্দ করেন. বেশিরভাগ মানুষ, যাদের রাশি (zodiac sign) বৃষ, তারা তাই 'স্পুনিং' সেক্স পজিশন বেশি পছন্দ করেন.


মিথুন রাশি


sex-position-according-to-zodiac-sign-mithun-rashiমিথুন রাশির (zodiac sign) জাতকদের মধ্যে একটা অন্যরকম চার্ম থাকে যার ফলে তাদের প্রতি সবারই একটা আকর্ষণ তৈরী হয় এবং এরা বিছানায় খুব ভালো পারফর্ম করতে পারেন. এরা সেক্সের সময়ে পার্টনারকে (partner) উত্তেজিত করে তোলেন. যেহেতু সব কাজেই এরা তাড়াহুড়ো করেন, তাই এদের সেক্স লাইফও (sex life) এর বাইরে পড়েনা. এরা বেশিরভাগ সময়েই 'quickies' পছন্দ করেন. এদের পছন্দের সেক্স পজিসন (sex position) হলো 'গেট ডাউন'.


কর্কট রাশি


sex-position-according-to-zodiac-sign-karkat-rashiএরা ভীষণ মুডি হন. সেক্স এবং প্রেম এদের কাছে এক ব্যাপার. এরা সেক্সের সময় কখনো প্রচন্ড দামাল হয়ে ওঠেন, আবার কখনো খুব ধীরে এরা সেক্স লাইফ (sex life) উপভোগ করেন. নিজের মুডের ওপরে এদের সেক্স পজিশন (sex position) নির্ভর করে. অর্গ্যাজম (orgasm) ভালোভাবে উপভোগ করার জন্য কর্কট রাশির (zodiac sign) বেশিরভাগ জাতকরা 'টাইম বোম' পজিশন পছন্দ করেন বলে শোনা যায়.


সিংহ রাশি


sex-position-according-to-zodiac-sign-singha-rashiরাশির (zodiac sign) নাম শুনেই বোঝা যাচ্ছে যে এই রাশির জাতকেরা কেমন স্বভাবের হতে পারেন. এরা সেক্স করার সময় নিজেরদের ওয়াইল্ড রূপ পার্টনারকে (partner) দেখিয়ে অবাক করে দেন. এরা দেখতে যেমন এদের স্বভাব কিন্তু একেবারে বিপরীত হয়. অর্গ্যাজমে (orgasm) পৌঁছনোর জন্য এরা 'সিক্সটি নাইন' সেক্স পজিশন (sex position) বেশি পছন্দ করেন.


কন্যা রাশি


sex-position-according-to-zodiac-sign-kanya-rashiকন্যা রাশির জাতকেরা এমনিতে নোর্ম্ এবং শান্ত স্বভাবের হয়ে থাকেন, কিন্তু বেডরুমে এদের একটা অন্য দিক দেখা যায়. সেক্স লাইফে (sex life) এরা পার্টনারের (partner) প্রতি ভীষণ কেয়ারিং হয়ে যান. সেক্সের সময়ে পার্টনারের (partner) এক্সপ্রেশন দেখা এদের পছন্দ. তাই 'ফেস টু ফেস' সেক্স পজিশন (sex position) এরা প্রেফার করেন যাতে এরা নিজেরা এবং পার্টনার (partner) - দু'জনেই ভালো ভাবে অর্গ্যাজমে (orgasm) পৌঁছতে পারেন.


তুলা রাশি


sex-position-according-to-zodiac-sign-tula-rashiতুলা রাশির (zodiac sign) জাতকদের একটা সহজাত স্বভাব হলো সব কিছুতে সুন্দর করে ভারসাম্য বজায় রাখা. কিন্তু যখন ব্যাপারটা সেক্স লাইফে (sex life) আসে, তখন এরা প্রতিবার নতুন কিছু চান. এক সেক্স পজিশন (sex position) বারবার এরা ট্রাই করতে পছন্দ করেন না. আর এরা বিছানাতে সেক্স করতে খুব একটা পছন্দও করেন না. বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায়, 'স্ট্যান্ড আপ' এদের প্রিয় সেক্স পজিশন (sex position).


বৃশ্চিক রাশি


sex-position-according-to-zodiac-sign-brischik-rashiএদের ব্যক্তিত্ব অন্যদের থেকে এদেরকে আলাদা করে যার ফলে অন্যরা বৃশ্চিক রাশির (zodiac sign) জাতকদের প্রতি তীব্র আকর্ষণ অনুভব করেন. এদের সেক্স লাইফও (sex life) দারুন হয়. এরা সব সময় অন্যরকম কিছু একটা করতে পছন্দ করেন. বেশিরভাগ বৃশ্চিক রাশির জাতকেরা অর্গ্যাজম (orgasm) উপভোগ করার জন্য 'বাটারফ্লাই' সেক্স পজিশন (sex position) বেছে নেন.


ধনু রাশি


sex-position-according-to-zodiac-sign-dhanu-rashiএরা আবার অন্য জগতেরই মানুষ হন! যেটা পৃথিবীতে ৯০% মানুষ করেন না, ধনু রাশির জাতকেরা সেটা করতেই বেশি আগ্রহী. সেক্স লাইফেও (sex life) এদের এই স্বভাব পাল্টায় না. 'লাভ ট্রায়াঙ্গাল' সেক্স পজিশন (sex position) এদের সবচেয়ে বেশি পছন্দ.


মকর রাশি


sex-position-according-to-zodiac-sign-makar-rashiমকর রাশির জাতকেরা নিজেরদের পার্টনারের (partner) সাথে নতুন নতুন পরীক্ষা করতে পছন্দ করেন এবং সেজন্য এদের সেক্স লাইফে (sex life) রোমাঞ্চ থাকে অনেক বেশি. এরা কোনো একটা সেক্স পজিশনে (sex position) তুষ্ট হন না. সেক্সের সময়ে এরা অনেকবার পজিশন বদল করে থাকেন.


কুম্ভ রাশি


sex-position-according-to-zodiac-sign-kumbha-rashiকুম্ভ রাশির (zodiac sign) মানুষদের কাছে সেক্স শুধুমাত্র শারীরিক সম্পর্ক নয়, আত্মার মিলন. তাই যতক্ষণ না পর্যন্ত এদের মন, মাথা, আবেগ এবং শরীর একসূত্রে গাঁথা হচ্ছে, এদের সেক্স লাইফে (sex life) সমস্যা দেখা যায়. কিন্তু যখন সব একসূত্রে গেঁথে যায়, তখন এদেরকে 'লাভ গুরু' (love guru) বললেও কম বলা হবে. এরা অর্গ্যাজম (orgasm) খুব তাড়াতাড়ি উপভোগ করেন এবং সহজ যে কোনো সেক্স পজিশনেই (sex position) তুষ্ট থাকেন.


মীন রাশি


sex-position-according-to-zodiac-sign-meen-rashiএদের পার্টনার (partner) সেক্স লাইফে (sex life) খুব সুখী হন, কারণ মীন রাশির (zodiac sign) জাতকেরা এটা জানেন যে কোন সময় তাদের পার্টনারের (partner) কি প্রয়োজন. অর্গ্যাজম (orgasm) উপভোগ করার জন্য এরা অনেকসময়ই 'বাথটাব' সেক্স পজিশন (sex position) ট্রাই করেন.


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!