টেলিদুনিয়ার টক ঝাল মিষ্টি খবর (Bengali Television Industry News)

টেলিদুনিয়ার টক ঝাল মিষ্টি খবর (Bengali Television Industry News)

সন্ধে হলেই টিভির (Television) সামনে ফেভিকলের মতো চিপকে যায় মা, মাসি, বউদি , কাকিমা, জেঠিমা সব্বাই। কারও এই সিরিয়াল (Bengali Television Industry) পছন্দ তো কারও ওইটা। কেউ সাত ভাই চম্পা না দেখে রাতের রান্না করেন না, কেউ আবার ইরাবতীর দুঃখে কেঁদে আকুল হয়ে যান।অনেকে তো আবার বকুলকথা’র বকুলের গল্প এমন করে ফোনে অন্যজনকে বলেন, শুনে মনেই হয়না যে টিভি সিরিয়ালের (Bengali Television Industry) কোনও চরিত্র। আসলে আমাদের মধ্যবিত্তের সাদামাটা জীবনে টক, ঝাল, মিষ্টি নানা স্বাদ নিয়ে আসে এই ধারাবাহিকগুলো (Bengali Television Industry)। আর তাই তো টেলিদুনিয়ার (Bengali Television Industry) এই ধারাবাহিকের চরিত্রগুলো আমাদের আপনার জন হয়ে ওঠে। আমরাও আপনাদের জীবনের এই টক  ঝাল মিষ্টির স্বাদ আরেকটু বাড়িয়ে দিতে নিয়ে এসেছি বাংলার টেলিদুনিয়ার (Bengali Television Industry) কয়েকটা চটপটে খবর (News)।


মার্চে মুম্বাই যাচ্ছেন সুদীপ্তা ব্যানার্জি


sudeepta 3


সাত ভাই চম্পা শেষ হয়ে যাচ্ছে খুব তাড়াতাড়ি। আর তার চেয়েও তাড়ায় আছেন এই ধারাবাহিকের অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জি। ধারাবাহিকে যার নাম মণি মল্লিকা। শোনা যাচ্ছে বেশ অনেকদিন ধরেই মুম্বাই থেকে অফার পাচ্ছিলেন সুদীপ্তা। কিন্তু তিনি সাত ভাই চম্পা’র কেন্দ্রীয় খলনায়িকার চরিত্রে আছেন। তাই এই অবস্থায় মাঝপথে তার পক্ষে মুম্বাই যাওয়া সম্ভব ছিল না।


প্রেমিকা ছাড়াই প্রেমের দিন পালন করলেন সুমন দে


suman de


নকশিকাঁথা’র যশজিৎ বা সুমন দে’র জনপ্রিয়তা যাকে বলে তুঙ্গে।সুমন শুধু হ্যান্ডসামই নন, তার হাসিখুশি স্বভাব এবং বুদ্ধিমত্ত্বার জন্য মেয়েরা তাকে একটু বেশিই পছন্দ করে। এ হেন নায়ককে কিনা একা একাই প্রেম দিবস বা ভ্যালেন্টাইনস ডে পালন করতে হল? সুমন বলেছেন তিনি ভীষণ রকমের রোম্যান্টিক। রোজ ডে, হাগ ডে, কিস ডে...দুনিয়ার যত ডে আছে সব তিনি পালন করতে চান আর কেউ না থাকলে একা একাই করতে চান! এই মুহূর্তে সুমন সিঙ্গল। তবে এর আগে তার যখন প্রেমিকা ছিল তিনি নাকি সব কটা দিন গুনে গেঁথে পালন করতেন। যদিও এই বছরে তিনি ওইদিন শুটিং করেছেন। তবে সকালবেলা উঠে শিলিগুড়িতে মাকে ফোন করে উইশ করতে ভোলেননি সুমন। আর পাঁচটা ছেলের মতো তিনিও তার মাকে খুব ভালোবাসেন যে!


এখন চিন্তামুক্ত হতে পারলেন না বিক্রম


vikram 1


অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের আর্জি আবার খারিজ করল কলকাতা হাই কোর্ট। ২০১৭ সালে একটি গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা চৌহানের। গাড়িটি চালাচ্ছিলেন বিক্রম। পুলিশের সন্দেহ বিক্রম মত্ত অবস্থায় ছিলেন এবং তার অসাবধানতায় প্রাণ গেছে সোনিকার। তবে বিক্রম দাবী করেন তিনি সম্পূর্ণ সুস্থ ছিলেন এবং এটা শুধুই একটা দুর্ঘটনা। এই ঘটনা থেকে তাকে মুক্তি দেওয়ার জন্য তিনি এর আগেও আলিপুর কোর্টে আবেদন করেছিলেন। কিন্তু সেখানেও তার আবেদন খারিজ হয়ে যায়। এবার কলকাতা হাই কোর্টও এই কেস থেকে বিক্রমকে অব্যহতি দিলেন না। বিক্রম এখন ব্যাস্ত আছেন ফাগুন বউ ধারাবাহিক নিয়ে। তবে সবমিলিয়ে পুরোপুরি নিশ্চিন্ত হতে পারলেন না তিনি।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


Picture Courtsey: Facebook