Sex-এ অনীহা? এই তিনটি উপায় ট্রাই করে দেখুন তো!

Sex-এ অনীহা? এই তিনটি উপায় ট্রাই করে দেখুন তো!

মল্লিকা আর মানসের প্রায় ৫ বছর হতে চলল বিয়ে হয়েছে। এমনিতে ওদের মধ্যে বিশেষ একটা সমস্যা নেই, ঝগড়া খুব একটা হয়না, কিন্তু যে সমস্যাটা মল্লিকাকে কুঁড়েকুঁড়ে খায় সেটা হল ওদের মধ্যে কোনরকম শারীরিক সম্পর্ক (physical relation) নেই। মানস একজন স্বামী হিসেবে খুবই কেয়ারিং, মল্লিকার যখন যা দরকার হয় সে মুখ খোলার আগেই পেয়ে যায়; ওদের মধ্যে বন্ধুত্বও দারুণ কাজেই মল্লিকা এই অভিযোগটা কখনই করতে পারে না যে তার পার্টনার (partner) তাকে ভালোবাসেনা; কিন্তু ওই যে একটাই সমস্যা! মল্লিকা গুনে বলতে পারে যে এই ৫ বছরে ঠিক কতবার ওদের শারীরিক মিলন (physical relation) হয়েছ। প্রথমদিকে এই নিয়ে ওদের মধ্যে অশান্তি হত, মল্লিকার চাপে পড়ে মানসকে বহুবার ডাক্তারের কাছেও যেতে হয়েছে, কিন্তু ওর কোন শারীরিক সমস্যা নেই। মল্লিকা বেচারি এখন হাল ছেড়ে দিয়েছে। তবুও মাঝেমাঝেই ভাবে যে কি এমন হল যে মানস ওর সাথে এই ব্যাপারটাতে অদ্ভুত আচরন করে!


এই ধরনের দাম্পত্য সমস্যা (problem) কিন্তু শুধু মানস আর মল্লিকার নয়, কমবেশি আমাদের সকলেরই রয়েছে। অনেকেই বলেন যে সারাদিন অফিসে খাটাখাটনি, তার পরে ভয়ানক ট্র্যাফিক, কাজের স্ট্রেস – এসবের পর সত্যি কথা বলতে কি সেক্স (sex) করতে আর কার শরীর দেয়! ইচ্ছে থাকলেও, ক্লান্তির জন্য সেই ইচ্ছেটা চলে যায়। তবে আরও একটা ব্যাপার কিন্তু আমরা প্রায়শই ভুলে যাই, সেটা হল লাভ মেকিং-এর জন্য পারফেক্ট আবহ (atmosphere)। হ্যাঁ, সব কাজের জন্য একটা নির্দিষ্ট পরিবেশ (atmosphere) আর পরিস্থিতি থাকে, সেরকম যখন দু’জন নারীপুরুষ মিলিত (physical relation) হয়, তার জন্যও একটা পরিবেশ তৈরি করা উচিত। কীভাবে করবেন? বলে দিচ্ছি –


আরো পড়ুনঃ পর্নোগ্রাফির নেশা থেকে মুক্তির উপায়


১। সঠিক আলো বাছুন


how-to-turn-your-partner-on-for-sex 02এরকম অনেক কাপল (couple) আছে যারা সেক্সের (sex) সময়ে আলো পছন্দ করেন না। শুনতে অবাক লাগলেও অন্ধকারে কিন্তু প্যাশন নষ্ট হয়ে যায়, তার কারন আর কিছুই না, পার্টনারের (partner) অভিব্যক্তি দেখতে পাওয়া! তাহলে কি কটকটে আলোতে একে ওপরের সাথে মিলিত হবেন? মোটেই না। হাল্কা আলো লাগান ঘরে, যাতে একটা আলোআঁধারি পরিবেশ তৈরি হয়। চাইলে হাল্কা মিউজিকও চালাতে পারেন মুড সেট করার জন্য।


২। গ্যাজেট থেকে একটু দূরে থাকুন


অনেক কাপল (couple) আছেন যারা শোবার আগে টিভি দেখেন কিম্বা ল্যাপটপে কাজ করেন। আর এগুলো যদি কেউ নাও করে, মোবাইল নিয়ে ঘাটাঘাটি তো করতেই দেখা যায় সবাইকে, আর সেটা যতক্ষণ না ঘুম আসছে ততক্ষণই চলে। সেক্সুয়াল ডিজায়ারে (sexual desire) এটা যে একটা বিশাল বাধার কাজ করে, সে ব্যাপারে জানেন তো?


৩। সুগন্ধির সাহায্য নিন


how-to-turn-your-partner-on-for-sex 01সুন্দর গন্ধ কার না ভালো লাগে বলুন? আর ঘরে যদি একটা মায়াময় পরিবেশ তৈরি হয় এবং সেই সাথে হাল্কা একটা মিষ্টি গন্ধ নাকে এসে লাগে, তাহলে আপনা থেকেই সেক্স (sex) করার জন্য মন এবং শরীর দুটোই সম্মতি দেবে! আমাদের সাজেশন, রুম ফ্রেশনার ব্যাবহার না করে অ্যারোমা ক্যান্ডেল কিম্বা অয়েল ডিফিউজার ব্যাবহার করুন। আপনার এবং আপনার পার্টনারের (partner) পছন্দের গন্ধযুক্ত মোমবাতি কিম্বা এসেনশিয়াল অয়েল কিনে নিতে পারেন।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


এগুলোও আপনি পড়তে পারেন


সেরা ৫ টি Sex Position


Sex-এর সময় মহিলারা যে ভুল গুলো অজান্তেই করে থাকেন


সেক্সের ব্যাপারে পুরুষদের এই ৭টি ফ্যান্টাসি