কার লাভ লাইফে রয়েছে ফাঁড়া জানতে চাও নাকি ? (Love Life Predictions As Per Your Zodiac Sign)

কার লাভ লাইফে রয়েছে ফাঁড়া জানতে চাও নাকি ? (Love Life Predictions As Per Your Zodiac Sign)

আগামী কাল ভ্যালেন্টাইনস ডে (valentines day)। তাই আশা করা যেতেই পারে যে শেষ মুহূর্তের প্রস্তুতি নিশ্চয় এখন তুঙ্গে! আর তাই লাল ড্রেসের সঙ্গে ম্যাচিং লিপস্টিক, তার সঙ্গে মানানসই জুতো জোড়া নিশ্চয় ইতিমধ্যেই গুছিয়ে ফেলা হয়ে গেছে। এখন শুধু রাত পোহালেই হল! কারণ সকাল হওয়া মাত্রই যে চড়ুই পাখির মতো ফুরুৎ করে উড়ে গিয়ে বসবে ভালোবাসার ডালে। কিন্তু প্রশ্ন হল যে ডালে কাল বসতে চলেছো, সেটা মজবুত তো?


মানে! আরে মানে হল যার প্রপোজালে কাল স্ট্যাম্প মারতে চলেছো সেই মানুষটির সঙ্গে তোমার ভালোবাসার সম্পর্ক (love relationship) আদৌ টিকবে কিনা তা জেনে নিতে হবে তো! না হলে যে আগামী সময়ে দুঃখকে সঙ্গী করে চোখের জল ফেলতে হবে! কিন্তু প্রশ্ন হল কীভাবে জানা সম্ভব লাভ লাইফের (love) ভবিষ্যৎ সম্পর্কে?


এই উত্তর পেতে প্রথমে সান সাইন অনুসারে নিজের রাশিটা (zodiac sign) কী, তা জেনে নিতে হবে এবং তারপর ঝটপট চোখ রাখতে হবে এই প্রবন্ধে। আসলে এই লেখায় রাশি অনুযায়ী কার ভালোবাসার সম্পর্ক (love horoscope) কেমন যাবে, সেই বিষয়ের উপর আলোকপাত করার চেষ্টা করা হয়েছে। তাই তো বলি, হাতে এখনও এক দিন আছে, তাই চটজলদি নিজের লাভ লাইফ সম্পর্কে (Love Life Predictions As Per Your Zodiac Sign) একটু জেনে বুঝে নেওয়াটা জরুরি, না হলে যে...!


১. মেষরাশি:


love-1
জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে ১৪ তারিখের পর থেকে এই রাশির জাতক-জাতিকাদের লাভ লাইফে কোনও ধরনের সমস্যা দেখা দেওয়ার কোনও আশঙ্কা নেই! বরং এ বছরে তোমাদের সম্পর্কের উন্নতি ঘটবে চোখে পড়ার মতো। শুধু তাই নয়, গ্রহ-নক্ষত্রের অবস্থান যা, সেই অনুসারে মেষরাশির জাতিকারা তাদের ভালোবাসার সম্পর্ককে নিয়ে এতটাই পরিণত হয়ে উঠবে যে কোনও সমস্যাই সম্পর্ককে খারাপ করতে পারবে না। তাই তোমরা নিশ্চিন্তে কালকের দিনটা এনজয় করতে পারো বৈকি!


২. বৃষরাশি:


love-2
তোমরা এখন থেকেই পার্টির তোরজোর শুরু করে দিতে পারো। কারণ জ্যোতিষ শাস্ত্র মতে এবছর তোমাদের লাভ লাইফ একেবারে তুঙ্গে থাকবে। শুধু তাই নয়, যাকে ভালোবাসো, তাকে তোমার পরিবারের সবাই মেনেও নেবে। তাই এই বছরেই বিয়ের সানাই বাজার সম্ভাবনা যে রয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না!


৩. মিথুনরাশি:


love-3
গ্রহ-নক্ষত্রের অবস্থান অনুসারে আগামীকাল যার প্রপোজালে হ্যাঁ বলতে চলেছে, তার সঙ্গে সুন্দর একটা সম্পর্ক গড়ে ওঠার যোগ রয়েছে। এমনকি ভালোবাসার মানুষটিকে বিয়ে করার ক্ষেত্রেও কোনও সমস্যা দেখা দেবে না। এক কথায় এই রাশির জাতিকাদের জন্য এটা আদর্শ সময় কোনও সম্পর্ক শুরু করার জন্য।


৪. কর্কটরাশি:


love4
নানা ঝামেলার কারণে যে সম্পর্ক ভেঙে গেছে সেই রিলেশনশিপকে পুনরায় জোড়া লাগানোর আদর্শ সময় এসেছে বৈকি! তাই কাল একবার প্রিয় মানুষটিকে একটা ফোন করেই ফেলো। আর যদি সুযোগ থাকে, তাহলে একটা গোলাপের তোড়া নিয়ে পৌঁছে যাও তার দোরগোড়ায়। দেখবে সব সমস্যা নিমেষে মিটে যাবে। অন্যদিকে যারা প্রথম বারের জন্য এমন সম্পর্কের স্বাদ পেতে চলেছো, তারাও তাদের লাভ লাইফ নিয়ে নিশ্চিন্তে থাকতে পারো। তবে একটা জিনিস মাথায় রাখতে হবে, তা হল যখনই সুযোগ পাবে ভালোবাসার মানুষটির সঙ্গে কথা বলবে। সময় কাটাবে। এমনটা করলে দেখবে সম্পর্কের ভিত আরও মজবুত হয়ে উঠবে।


৫.সিংহরাশি:


love-5
আর একা থাকতে হবে না তোমাদের। কারণ কাল থেকেই বদলে যেতে চলেছে সময়। আসলে গ্রহ-নক্ষত্রের অবস্থানে পরিবর্তন হওয়ার কারণে তোমাদের মনের মতো জীবনসঙ্গী পাওয়ার স্বপ্ন পূরণ হল বলে!


৬.কন্যারাশি:


love-6
চোখ বন্ধ করে লাইফ পার্টনারের উপর ভরসা রাখতে পারো বটে, কিন্তু একটা জিনিস মাথায় রাখতে হবে, তা হল এই সম্পর্ককে সুন্দর করে তুলতে তোমাকে কিন্তু একটু পরিশ্রম করতে হবে। না হলে কিন্তু রিলেশন টিকবে না।


৭.তুলারাশি:


love-7
অতীতের কোনও সম্পর্ক আবার ফিরে আসার যোগ রয়েছে। তাই ইচ্ছা হলে নতুন করে গড়ে তুলতে পারো একদা ভেঙে যাওয়া সম্পর্কটা। আর যদি অতীতকে ভুলে নতুন কোনও মানুষের সঙ্গে রিলেশনে যে চাও, সে সুযোগও আসবে।


৮. বৃশ্চিকরাশি:


love-8
আগামী কয়েক দিনেই মনের মানুষের খোঁজ পাবে তোমরা। কিন্তু সেই সম্পর্ককে সুন্দর করে গড়ে তুলতে হলে কিন্তু মাথা ঠান্ডা রাখতে হবে। কারণ মাথা গরম করে যদি কথায় কথায় ঝগড়া-ঝাটি করো, তাহলে কিন্তু সম্পর্ক টিকবে না।


৯. ধনুরাশি:


love-9
সমস্ত বাধা পেরিয়ে মনের মানুষের সঙ্গে দেখা হওয়ার সময় এসে গেছে। শুধু তাই নয়, ব্রেকআপ হয়ে যাওয়া সম্পর্কও নতুন করে শুরু হওয়ার সম্ভাবনাও রয়েছে। তাই সমস্ত রকমের দুশ্চিন্তাকে দূর করে কীভাবে ভালোবাসার দিনটাকে মেমোরেবল বানানো য়ায়, সেই চিন্তায় লেগে পরো।


১০. মকররাশি:


love-10
এবছর তোমরা মনের মানুষের সন্ধান পাবেই পাবে। তবে একটা জিনিস মাথায় রাখা একান্ত প্রয়োজন, তা হল যখনই কোনও মনোমালিন্য হবে, তখনই তা মিটিয়ে নেবে। না হলে কিন্তু অকারণে ভুল বোঝাবুঝি হওয়ার আশঙ্কা যাবে বেড়ে।


১১. কুম্ভরাশি:


love-11
২০১৯ এ মনের মানুষের সঙ্গে একের পর এক জায়গা ঘুরতে যাওয়ার সুযোগ আসবে। আর এই কারণে সম্পর্কের উন্নতি ঘটতে যেমন সময় লাগবে না, তেমনি একে অপরকে আরও কাছ থেকে চেনার সুযোগ পাওয়ার কারণে সম্পর্কের অবনতি ঘটার আশঙ্কাও আর থাকবে না।


১২. মীনরাশি:


love-12
এই মুহূর্তে ভুলেও ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়ার কথা ভেবো না। বরং জুনের পর থেকে এমন ভাবনা-চিন্তা শুরু করতে পারো। কারণ আর চার মাস পর থেকেই শুভ সময় শুরু হল বলে! তাই তো এই সময়েই যে মনের মতো জীবনসঙ্গীর খোঁজ মেলার সম্ভাবনা বাড়বে, তা তো বলাই বাহুল্য!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!