ডিয়ার হাজব্যান্ড, Valentines Day-তে এইটুকু তো করতেই পারো

ডিয়ার হাজব্যান্ড, Valentines Day-তে এইটুকু তো করতেই পারো

বসন্ত মানেই বাতাসে একটা প্রেম প্রেম (love) ভাব। তার ওপরে আবার রাত পোহালেই ভ্যালেন্টাইন ডে (Valentines Day)। স্ত্রীকে (wife) কি দেবেন কিছু ভেবেছেন? যে মানুষটি সারা বছর আপনার জন্য এতকিছু করেন, নিজের কাজ সামলিয়েও আপনার বাড়ি সামলান, আপনার সন্তান প্রতিপালন করেন, আপনাকে রান্না করে খাওয়ান, একটা দিন না হয় তার জন্যও দিলেন আপনি আপনার ব্যস্ত রুটিন থেকে! সেই একই শাড়ি কিম্বা ঘড়ি বা মেকআপের সেট দিতে চান না, অথচ শেষ মুহূর্তে কি কিনবেন সেটা ভাবতে বসার সময়ও নেই! কি করা যায়... আরে বাবা ভ্যালেন্টাইন ডে-তে (Valentines Day) যে সব সময় দামী দামী উপহারই (gift) দিতে হবে তার তো কোন মানে নেই, পকেট গড়ের মাঠ না করেও (without spending much) আপনি ওই বিশেষ দিনে আপনার স্ত্রীকে (wife) সারপ্রাইজ দিতে পারেন। কীভাবে? দেখে নিন ৪টি উপায় -


ভ্যালেন্টাইন্স ডে তে প্রেমিককে দেওয়ার ৫০টিরও বেশি গিফট আইডিয়া


১। প্রেমপত্র লিখুন


romantic-ways-to-surprise-your-wife-on-v-day-without-spending-a-fortune 01


একটা সময় ছিল যখন ভালবাসার মানুষটিকে নিজের হাতে মনের কথা লোকে চিঠি লিখে জানাত। তবে এই ডিজিটালাইজেশনের যুগে সেই কাজটা একটা ছোট্ট ভালোবাসায় ভরা হোয়াটসঅ্যাপ মেসেজ করে দেয়। দিনের মধ্যে হয়ত আপনি আপনার স্ত্রীকে (wife) দশবার মেসেজ করেন, কিন্তু এ বছর ভ্যালেন্টাইন্স ডে-তে (Valentines Day)যদি নিজের মনের সব কথা সুন্দর করে গুছিয়ে একটা চিঠিতে লিখে তাকে উপহার (gift) দেন, বিশ্বাস করুন, আপনার স্ত্রীয়ের থেকে বেশি খুশি আর কী হবে না।


২। সেদিন না হয় স্ত্রীকে আপনিই বেড-টি দিলেন


romantic-ways-to-surprise-your-wife-on-v-day-without-spending-a-fortune


রোজ সকাল সকাল যদি বিছানাতেই চা পাওয়া যায়, তাহলে তো দিনটাই অন্যভাবে শুরু হয়, তাই না! প্রতিদিন তো আপনার স্ত্রীই (wife) আপনাকে চা করে খাওয়ান, আজ যদি সকালের চা-টা আপনি ওনাকে দেন, ওনার কিন্তু ভালই লাগবে। চা না করতে পারলে ক্ষতি নেই, জাস্ট জল গরম করে টি-ব্যাগ ডিপ করে দিন!


আরও পড়ুনঃ মনের মানুষের জন্য সেরা প্রেমের বার্তা


৩। স্ত্রীয়ের জন্য রান্না করুন


আপনি যদি রান্না করতে পারেন বা ভালবাসেন, তাহলে ভ্যালেন্টাইন্স ডে-তে (Valentines Day)আপনার স্ত্রীয়ের জন্যও তার মনপসন্দ কোন রান্না করতে পারেন। না না, আপনাকে কিন্তু বিশাল কোন একটা কঠিন রান্না করার কথা আমি একেবারেই বলছি না, সহজ কিছু একটাই রান্না করতে পারেন। তবে আপনি যদি একেবারেই রান্না না জানেন, তাহলেও কিন্তু মন খারাপ করার কোন কারন নেই। আপনি আজ না হয় ঘরের কাজকর্মে স্ত্রীকে (wife) সাহায্য করলেন। তাতে আপ্নকার স্ত্রীয়েরও ভালো লাগবে (love), আর আপনারা একসাথে সময়ও কাটাতে পারবেন।


৪। একটা স্পা সেশন বুক করুন


romantic-ways-to-surprise-your-wife-on-v-day-without-spending-a-fortune 02


একটা স্পা সেশন বুক করে উপহার (gift) দিন আপনার স্ত্রীকে। সারাদিন ওনার অনেক খাটুনি যায়, নিজের কাজ সামলে, বাড়ি সামলে অনেকসময়েই এরকম হয় যে ওনার হয়ত নিজের জন্য সময়ই থাকে না। ভ্যালেন্টাইন্স ডে-তে (Valentines Day)ওনার জন্যও একটা স্পা সেশন বুক করতে পারেন। মাসাজ আর অ্যারোমাথেরাপিতে আপনার স্ত্রী (wife) অনেকটাই রিল্যাক্সড হবেন। খুব একটা বেশি খরচও না (without spending much) এই সেশনগুলোর। আর এখন অনেকেই বাড়িতে এসেই এই সার্ভিসগুলো দেন, কাজেই আপনার স্ত্রী যদি বাইরে যেতে না চান, তাহলে বাড়িতেই একটা সেশন বুক করে দিন ওনার জন্য।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!