২০১৯-এর super cool জুতো আর টুপি (Super Cool shoes and hats of 2019)

২০১৯-এর  super cool  জুতো আর টুপি (Super Cool shoes and hats of 2019)

যারা ফ্যাশন (fashion) সম্পর্কে একটু আধটু খোঁজ খবর রাখেন, তারা যে একটু খুঁতখুঁতে স্বভাবের হন, সেটা তো বোঝাই যায়। কারণ শুধু পোশাক আর মেকআপ পারফেক্ট হলেই তাদের চলে না। সব কিছুর সঙ্গে মানানই জুতো (Shoes) থেকে টুপিসহ (Hats) আরও অনেক কিছু তাদের প্রয়োজন হয়।আপনারাও জানেন নিশ্চয়ই পোশাক আর মেকআপ এবং জুয়েলারির সঙ্গে প্রতি বছরে পাল্টে যায় এই ছোট ছোট জিনিস যেমন জুতো আর টুপির চাহিদাও। দেখে নিন ২০১৯ (2019)-এর super cool জুতো আর টুপি কোনগুলো। তারপর নিজেকে সাজিয়ে তুলুন একদম আপ-টু-ডেট করে।  


কীরকমের জুতো এই বছরে ইন-থিং?


বোল্ড অ্যান্ড বিউটিফুল পার্পল (Purple shoes)   


purple shoes 1


স্নিকার্স, পাম্পস, বুট এবং সব ধরণের জুতোতে লাগতে চলেছে পার্পলের ছোঁয়া।বোল্ড এবং বিউটিফুল পার্পল জুতোই হবে ২০১৯-এর নজরকাড়া আকর্ষণ।মজার বিষয় হল প্রিন্টেড পেন্সিল স্কার্ট বা সাদা ট্রাউজার যে কোনও কিছুর সঙ্গে এই পার্পল জুতো দারুণ লাগবে দেখতে।


স্কাল্পচারাল হিলস (sculptural heels)


sculptured heels 2


পরিবর্তন শুধু রঙেই আসছেনা, আসছে জুতোর ঢঙেও! পেন্সিল হিল নয়, ২০১৯ এবাজারে আসতে চলেছে স্কাল্পচারাল হিল জুতো। স্কাল্পচারাল হিল আর কিছুই না জুতোর হিল অংশে ডিজাইনের কারিকুরি। কখনও সিলিন্ডার আকারের বা কখনও আওয়ারগ্লাস আকারের এই হিল জুতোই হবে ২০১৯ এর সেরা আকর্ষণ।


অন্য ধাঁচের স্নিকার্স (colourfull sneakers)


colorfull sneakers


আপনি হয়তো ভাবছেন স্নিকারে আবার কি পরিবর্তন আসতে পারে? দড়ি দিয়ে বাঁধা স্পোর্টস শু বৈ এতো কিছুই নয়। নো ম্যাডাম। স্নিকার্স হয়ে উঠবে মেটালিক। সাদা বা ধূসর নয় ২০১৯-এ চাহিদা বাড়বে মাল্টি কালার স্নিকার্সের।


স্নেকস্কিন বুটস (Snakeskin boots)


snakeskin boots


না না, আঁতকে উঠবেন না। সত্যি সত্যি সাপের চামড়া দিয়ে তৈরি নয় এই বুটস। তবে ২০১৯-এর বুটের প্রিন্টে আসর মাতাবে এই স্নেকস্কিন প্রিন্ট। দেখতে যেমন স্টাইলিশ পরে তেম্নি আরাম। উপরি পাওনা হিসেবে ফ্যাশন কোশেন্টে দশে দশ। আপনি যদি বুট লাভার্স হন তাহলে এই বুটস অর্ডার দিতে দেরি করবেন না।রাফল ড্রেস আর লং কোটের সঙ্গে দুর্দান্ত ম্যাচ হবে এই স্নেকস্কিন বুটস।


পাল্টে যাচ্ছে টুপির ধরণ


অন্যকে টুপি না পরিয়ে একবার দেখুন দেখি ২০১৯ এ কীরকমের টুপি বাজারে এসেছে। আরে বাবা গরম কালে চুল বাঁচাতে টুপির জুড়ি নেই। তাছাড়া আপনার পোশাকে একটা আলাদা মাত্রাও যোগ করে টুপি।


বাকেট হ্যাট (bucket hat)


bucket hat


৯০-এর ফ্যাশন দুনিয়া থেকে জোর কদমে ফিরে আসছে বাকেট হ্যাটস। গরমকালে এই টুপি আপনার মুখকে রোদ্দুর থেকে বাঁচায়। আর তাছাড়া চেক প্রিন্ট বা ঝলমলে নিয়ন অরেঞ্জ রঙের পোশাকের সঙ্গে সুন্দর লাগে এই টুপি। বেলবটম প্যান্ট আর ব্লেজারের সঙ্গেও মানানসই হয় এই টুপি।


বেকার বয় হ্যাট  (baker boy hat)


baker boy hat 2


আপনি কি শার্লক হোমসের ভক্ত? তাহলে আপনাকে আনন্দ সংবাদটা দিয়েই দিই। এই বছরে ফ্যাশন অ্যাকসেসরির দুনিয়ায় আগুন লাগাবে এই বেকার বয় হ্যাট। সাদা, কালো বা ধূসর পোশাকের সঙ্গে মাথায় একটা বেকার বয় হ্যাট পরলেই আপনাকে পারফেক্ট লাগবে দেখতে। তবে বেকার বয় হ্যাটের ক্লাসিক সৌন্দর্য তুলে ধরতে এবশি রংচঙে জামা কাপড় পরবেন না।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!