২০১৯ এ বাজিমাত করবেই এই ৫ ধরনের হেয়ার কালার! (top hair color trends in 2019)

২০১৯ এ বাজিমাত করবেই এই ৫ ধরনের হেয়ার কালার! (top hair color trends in 2019)

বার্গেন্ডি বা সাধারণ হাইলাইটের জমানা শেষ হলো বলে। কারণ ফ্যাশনিস্তাদের পছন্দের তালিকায় নাকি এবার অন্তর্ভুক্ত হতে চলেছে এমন কিছু হেয়ার কালার (hair color), যা এ বছরে তুমুল জনপ্রিয়তা লাভ করবে, এমনটাই ধারণা ফ্যাশন এক্সপার্টদের। তাই তো বলি, গত বছরের মতো ২০১৯-এও যদি "ইনস্টাগ্রাম কুইন"এর তকমাটা পকেটস্থ করতে হয়, তাহলে এই লেখাটি ঝটপট পড়ে ফেলতে দেরি করো না যেন! কারণ প্রবন্ধটা পড়া মাত্র জেনে ফেলবে সেই সব ট্রেন্ডি হেয়ার কালারগুলি (top hair color trends in 2019) সম্পর্কে, যা আগামী দিনে হয়তো জায়গা করে নেবে বলি থেকে হলিউড, সব অভিনেত্রীদেরই পছন্দের তালিকায়!


১. লিভিং কোরাল:


color-living-coral
প্যাস্টেল পিঙ্ক বা গোলাপী রং দেখেছো নিশ্চয়? এবার সেই কালারটাই জায়গা করে নিতে চলেছে তোমার চুলে। বিশেষজ্ঞদের মতে যে কোনও স্কিন টোনের সঙ্গেই মানিয়ে যাবে এই হেয়ার কালারটি (hair color)। শুধু তাই নয়, হালকা থেকে ডিপ, যে কোনও ড্রেসের সঙ্গেই এই গোলাপী রংটা যে খাপ খাবে, তা আর বলার আপেক্ষা রাখে না! আর যদি এখানেই থেমে না থেকে নিজের স্টাইলকে আরও একটু স্বতন্ত্র করে তুলতে মন চায়, তাহলে সারা চুলে হলকা গোলাপী কালারটা করার পরে হালকা কমলা কালার দিয়ে হাইলাইটও করতে পারো (hair color ideas)। দেখবে কেউ চোখ ফেরাতে পারবে না তোমার থেকে।


২. ডার্টি ব্লন্ড:


color-durty-blondi
এ আবার কেমন ধরনের চুলের কালার, এমনটা ভাবছো নিশ্চয়? আসলে নামটা যতটা না জমকালো, কালারটা করা কিন্তু অতটা কঠিন নয়। এক্ষেত্রে সারা চুলে ব্রাউন কালার করার পর সোনালী বা গোল্ডেন কালার দিয়ে চুলের গোড়ার অংশটা হাইলাইট করতে হবে। এতে সামগ্রিক হেয়ার লুকটাই দেখবে চেঞ্জ হয়ে গেছে। ইচ্ছা হলে সারা চুলে বেস কালার হিসেবে ব্রাউন কালার নাও করতে পারে। কারণ কালো চুলেও যদি এমন হাইলাইট করা যায়, তাহলেও কিন্তু বেশ লাগবে!


৩. স্নো বানি ব্লন্ড:


color-snow
এই কালারটি করতে হলে একটু সাহসী হওয়ার প্রয়োজন রয়েছে বৈকি। কারণ এক্ষেত্রে কালো চুল বদলে গিয়ে হয়ে যাবে প্লাটিনাম ব্লন্ড। সহজ কথায় বললে হালকা রুপোলী রং নেবে তোমার চুল। তার উপর থাকবে হলকা নীলের শেড। এই হেয়ার কালারটা যে একটু হাটকে গোছের, তা আর বলার অপেক্ষা রাখে না।শুধু তাই নয়, এই রংটি কিন্তু বেজায় স্টাইলিশ। তাই তো ভিড়ের মাঝে নিজের স্টাইলকে ইউনিক করে তুলতে হলে, এমন একটা মেক ওভারেরই যে প্রয়োজন রয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না!


৪. ইঙ্কি ব্ল্যাক:


color-black
সহজ কথায় উজ্জ্বল, ঝলমলে কালো চুলও কিন্তু এ বছরের ফ্যাশন ট্রেন্ড (trends 2019)! তাই ইচ্ছা হলে সব হেয়ার কলারকে টাটা বাই-বাই করে সাধারণ চুলের রঙেও কিন্তু বাজিমাত করতে পারো। তবে এমন প্রাণবন্ত কালো চুলের অধিকারী হয়ে উঠতে ঠিক ঠিক নিয়ম মেনে চুলের পরিচর্যা করতে হবে। সেই সঙ্গে বিশেষজ্ঞদের পরামর্শ মতো ব্যবহার করতে হবে শ্যাম্পু এবং কন্ডিশনার। তবে গিয়ে কিন্তু এমন সুন্দর হয়ে উঠবে চুল।


৫. কপার হাইলাইট:


color-coper-highlight
প্রথমে সোনালী। তারপর হালকা কপার কালার দিয়ে হাইলাইট করলেই মিলবে এই শেডটি। বিশেষজ্ঞদের মতে শুধুমাত্র একটা কালার দিয়ে হাইলাইট করার চল এবার ইতিহাসের পাতায় জায়গা পেতে চলেছে। কারণ ইতিমধ্যেই একাধিক কালারকে কাজে লাগিয়ে হাইলাইট করার ট্রেন্ড (female fashion trends) জনপ্রিয় হয়েছে। তাই একটু ভেবে ফেলো তো কপার এবং গোল্ডেন কালার ছাড়াও আর কী কী রংকে কাজে লাগিয়ে হাইলাইট করা যেতে পারে! কারণ এক্ষেত্রে যত ক্রিয়েটিভ হবে, তত কিন্তু তোমার ফ্যাশন হয়ে উঠবে স্বতন্ত্র!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!