Valentine’s Day তে বিয়ে? বাসরঘরে #Boys Vs Girls!

Valentine’s Day তে বিয়ে? বাসরঘরে #Boys Vs Girls!

পৃথিবী এদিক ওদিক হয়ে গেলেও বিয়ে যদি করতেই হয় তাহলে ভ্যালেন্টাইনস ডেতেই (Valentine's Day) করব, বরাবর এমনটাই ভেবে এসেছিল কুহু। উফ, বাপরে বাপ! ইচ্ছের সে কী বহর। অনেক কাঠ খড় পুড়িয়ে শেষে ওইদিনেই চারহাত এক হল কুহু আর দেবেশের। দেবেশের অবশ্য এত সব ইচ্ছে ছিল না। পাত্রী যখন ঠিক করাই আছে, কোনও একটা শুভ দিন হলেই হল। এই নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডাও কম হয়নি। অবশেষে জয় যে প্রমীলা বাহিনীরই হয়েছে সেটা বুঝতে পেরেছেন নিশ্চয়ই। এবার হল কী, ওদের বিয়ের বাসরঘর এই নিয়ে প্রথমে একচোট হাসাহাসি হল। মানে এই যে ভ্যালেন্টাইনস ডেতে (Valentine's Day) বিয়ে করার প্রবল ইচ্ছে নিয়ে আর তারপর যেটা হল সেটা জাস্ট কল্পনা করা যায় না। ছেলে আর মেয়েরা (Boys Vs Girls) দু’দলে ভাগ হয়ে গেল। মেয়েরা বলল এমন মাখো মাখো প্রেমের দিনে বিয়ে করার মজাই আলাদা। আর ছেলেরা গোঁফে তা দিয়ে বলল, মোটেই না এসব হল দেখানেপনা। দু’পক্ষই যুযুধান আর দু’পক্ষেরই যুক্তি অকাট্য। আপনি কী বিশ্বাস করেন বা আপনার ভাবনা কীরকম এই নিয়ে? না মানে আপনারও কি Valentine’s Day তে বিয়ে করার ইচ্ছে? শেয়ার করুন না আমাদের সঙ্গে। আর ওই বিয়ের রাতে কী কী কথা হয়েছিল সেটা আমি আপনাদের চুপিচুপি বলে দিচ্ছি।


#Boys Vs Girls!


মেয়েদের যুক্তি #১


sonam wedding


আত্মীয় স্বজন বা বন্ধু বান্ধবদের মধ্যে যারা প্রেমে পড়েছে বা পড়তে চায়, তাদের কাছে এই দিনটা অনেক বেশি কাছের। তাই ওইদিনে বিয়ে হলে তাদের আনন্দের মাত্রাটা একটু বেশি হবেই।


ছেলেদের যুক্তি #১


fire


ওইদিনে বিয়ে করার জন্য অন্যরাও মুখিয়ে থাকে। তাই মুড়ি, মিছরি একদর হওয়ার চান্স প্রবল। অর্থাৎ আপনাকে দেখে আপনার বন্ধুরাও অনুপ্রাণিত হল। ফলে ডজন খানেক লোকের বিবাহবার্ষিকী একদিনেই পড়বে।


মেয়েদের যুক্তি #২


marriage 1 ed


হার্ট শেপ ডেকরেশান করার এরকম সুবর্ণ সুযোগ মোটেও হাতছাড়া করা উচিৎ নয়। বিশেষত যারা ফিল্মি হয় তাদের জন্য এটা একটা দারুন ব্যাপার। হার্ট শেপড বেলুন, কেক, ফুলের তোড়া, সব মিলিয়ে দুর্দান্ত দেখতে লাগবে।


ছেলেদের যুক্তি # ২


marriage 2


ওইদিন যদি সাধ করে অন্য কোনও বন্ধু বিয়ে করে তাহলে সেই বিয়েবাড়িতে আনন্দ করা এবং কবজি ডুবিয়ে খাওয়ার আনন্দ মাটি।


মেয়েদের যুক্তি # ৩


deepveer funny ed


যেহেতু বিয়েটা একটা বিশেষ দিনে হচ্ছে তাই আগামী বছর থেকে স্বামী কখনওই বিবাহবার্ষিকী ভুলে যেতে পারবেন না। চোদ্দই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে এলেই পতিদেবের মনে পড়তে বাধ্য যে আজকের দিকেই চার চক্ষুর মিলন ঘটেছিল।


ছেলেদের যুক্তি # ৩


last point ed


ভ্যালেন্টাইনস ডেতে বিয়ে করাটা ভীষণ ভীষণ ক্লিশে। কারণ সেটা সবাই করতে চায়। আর যে সব ছেলেরা ভুলো মনের হয় তারা বিয়ের তারিখ এমনিই ভুলে যায়। তাছাড়া বিশেষ দিনে বিয়ে করেই যদি বিয়ের তারিখ মনে রাখতে হয় তাহলে ছাব্বিশে জানুয়ারি বা ২ রা অক্টোবর কেন বিয়ে নয়?


 


আপনি কাকে সাপোর্ট করলেন তাহলে?


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!