সেলিব্রিটিদের বিয়ের ছবি তুলুন নিজের বিয়েতেও in bengali |POPxo Bengali | POPxo

Celebrity Inspired Wedding Photoshoot করান নিজের বিয়েতেও

Celebrity Inspired Wedding Photoshoot করান নিজের বিয়েতেও

সেদিন দুপুরের দিকে কোন কাজ ছিলোনা আর অফিসেও ছুটি ছিল, তাই বসে বসে বিয়ের অ্যালবাম দেখছিলাম। আসলে বিয়ের ছবি দেখতে আমার খুব ভালো লাগে। কত স্মৃতি মনে পড়ে যায়, যেন সেই মুহূর্তগুলোকে চোখের সামনে দেখতে পাই। আর সত্যি কথা বলতে কি আমার বিয়ের ছবিগুলোও খুব সুন্দর করে তুলেছিলেন আমাদের ফটোগ্রাফার। বিয়ের ছবি যদি সুন্দর না হয়, তাহলে মন খারাপ লাগে কি না বলুন? সুন্দর সুন্দর মুহূর্তকে ক্যামেরাবন্দী করে সারা জীবনের জন্য নিজের কাছে রেখে দেওয়া যায়। যদিও আমার বিয়ের ছবিগুলো সবই ক্যান্ডিড, তবুও অনেকেই আছেন যারা বেশ রোম্যান্টিক পোজ দিয়ে ছবি তুলতে ভালবাসেন। তাদের জন্য রইল কয়েকটা ‘মাস্ট হ্যাভ পোজ’-এর হদিশ যেগুলোর অনুপ্রেরণা পেয়েছি বলিউডের কিছু সেলিব্রিটিদের বিয়ের ছবি (celebrity inspired wedding photoshoot) দেখে –


আরো পড়ুনঃ বিয়ের সবরকম আচার অনুষ্ঠানের জন্য সেরা বলিউড গান


#৫ দ্য ইমোশনাল শট


celeb-inspired-photoshoot-you-must-do-on-your-wedding sonamনিজের বিয়েকে ঘিরে একটি মেয়ের যেমন আনন্দ হয় ঠিক সেরকমই বিদায়-এর সময় প্রচণ্ড কষ্টও হয়। বাড়ি ছেড়ে অন্য একটা নতুন পরিবেশে যাওয়া, মা-বাবাকে রোজ দেখতে না পাওয়ার কষ্ট, আবার সেই সাথে নতুন জীবনে পদার্পণ করার আনন্দ – সব মিলিয়ে একটা অদ্ভুত ইমোশনাল ব্যাপার চলে বিদায়-এর মুহূর্তে; আর সেই মুহূর্তের একটা ছবি না থাকলে চলে বলুন তো?  


#৪ দ্য স্পেশ্যাল শট


celeb-inspired-photoshoot-you-must-do-on-your-wedding deepikaবিয়ের দিন সারা দিন ধরে যা যা অনুষ্ঠান হয়, সবই নিজের নিজের মতো করে স্পেশ্যাল। কিন্তু যেই মুহূর্তে সিঁদুর দান হয়, সেই মুহূর্তটা কিন্তু একটু বেশিই স্পেশ্যাল, তাই না? সিঁদুর দানের পর যেন কনের রূপ আরও খুলে যায়, তাই সিঁদুর দানের একটা ছবি কিন্তু চাই-ই চাই।


#৩ দ্য প্রাইভেট মোমেন্ট


celeb-inspired-photoshoot-you-must-do-on-your-wedding virushkaকাপল শট নেবার সময়েই কিন্তু বর-কনে একটু একান্তে সময় কাটাতে পারে বিয়ের দিন। তা না হলে তো সব সময়েই অতিথি পরিবেষ্টিত হয়ে থাকতে হয়। নিজেদের মধ্যে একটু কথাবার্তা, খুনসুটি – এগুলোর যদি ক্যান্ডিড শট পাওয়া যায়, তাহলে তো কথাই নেই। আর যদি নাও পাওয়া যায়, তাহলে যিনি আপনার বিয়েতে ফটোগ্রাফি করবেন, তাঁকে বলুন যে আপনার ঠিক কীরকম ছবি চাই। বিরাট-অনুস্কার (Virushka) এই ছবিটার মতো হলে চলবে?


#২ দ্য ভেন্যু শট


celeb-inspired-photoshoot-you-must-do-on-your-wedding nick-priyankaযেখানে বিয়ে হচ্ছে, সেই জায়গার ছবিও কিন্তু তুলতে বলতে ভুলবেন না। আপনারা যদি বলিউডের সেলিব্রেটিদের মতো ডেস্টিনেশন ওয়েডিং করেন, তাহলে নিক আর প্রিয়াঙ্কার (Nick-Priyanka) মতো এরকম পোজে কিন্তু ছবি তুলতে পারেন। আর ডেসটিনেশন ওয়েডিং না হলেই বা কি? বিয়ের ভেন্যু তো এমনিই সুন্দর করে সাজানো হয়, সেখানে ছবি তুলে নিন!


#১ দ্য রোম্যান্টিক শট  


celeb-inspired-photoshoot-you-must-do-on-your-wedding deepveerবিয়ে মানেই কিন্তু রোম্যান্স। হ্যাঁ, অনেক দায়িত্ব আছে মানছি, কিন্তু বিয়ের দিন থেকেই তো আর সব দায়িত্ব কাঁধে এসে পড়ছে না বর-কনের। তাই একটু রোম্যান্টিক পোজ দিয়ে ছবি তুলুন তো! না না, টাইটানিক পোজ দিতে বলছি না। ক্যান্ডিড শট এই ছবিগুলোর ক্ষেত্রে দারুণ হয়। ফটোগ্রাফারকে আগে থেকেই বলে রাখুন যে আপনার ঠিক কি রকম ক্যান্ডিড রোম্যান্টিক ফটো চাই বিয়ের দিন। চাইলে দিপিকা-রণভীরের (Deep-Veer) এই পোজটা থেকে ইন্সপিরেশন নিতেই পারেন।


ছবি সৌজন্যে - Instagram 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!