আজকের দিনটা কেমন কাটবে - রাশিফল ১৮ই মার্চ

আজকের দিনটা কেমন কাটবে - রাশিফল ১৮ই মার্চ

আমাদের ভবিষ্যৎ নিয়ে মোটামুটি অনেকসময়েই আমরা চিন্তা করি। কি হবে, ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করছে এসব নিয়েই চিন্তা করি, কিন্তু চিন্তা করে তো কোনও লাভ নেই। তবে এটাও ঠিক যে আগামীতে কি ঘটতে পারে তাঁর যদি খানিকটা ধারণাও থাকে, তাহলে আমরা সেভাবে নিজেদেরকে প্রস্তুত করতে পারি। আজকের রাশিফল (rashifol) দেখে নিন আর সেভাবে নিজেকে আজকের জন্য প্রস্তুত করুন –


মেষ রাশি


অন্যদেরকে সাহায্য করুন.


নিজের ইগোকে আজ দূরে পাঠিয়ে দিন এবং অন্যদেরকে সাহায্য করুন. এতে আপনার আত্মমর্যাদা বাড়বে, কমবে না. এটাকেই নতুন হেলথ রেজিমের প্রথম পদক্ষেপ হিসেবে ধরুন.


বৃষ রাশি


আজ বেড়ানোর যোগ আছে.


আজ বেড়ানোর যোগ আছে. বেরিয়ে পড়ুন সবাই মিলে. যদি আজ বেরোনো না হয়, অন্তত পরের ট্রিপটার প্ল্যান করে ফেলুন. যদি সেটাও না হয় (তও আবার হয় নাকি?) তাহলে অন্তত রিসার্চ করতে থাকুন.


মিথুন রাশি


সুন্দর করে সাজুন.


আজ অনেক রোমাঞ্চকর ঘটনা ঘটবে. পরিস্থিতি যদি মজাদার হয়ে ওঠে তাহলে বিস্মিত হবেন না. যাকে ভালো লাগে, তাকে আজ বলতে পারেন; কিংবা কোনো ডেটে গেলে সামনের মানুষটিকে ইমপ্রেস করবেন.


কর্কট রাশি


আজ পরিবার বা বন্ধুদের সাথে সময় কাটান.


বাড়ির আশেপাশেই ঘুরুন, কিংবা বন্ধুদের বাড়ি যান. আজ আপনার পার্টি করার মুড নেই, কিন্তু বাড়িতেও আপনি শান্তি পেতে পারেন.


সিংহ রাশি


আজ কিছু নাটকীয় পরিস্থিতি তৈরী হবার সম্ভাবনা আছে.


আজ অতিনাটকীয় কিছু হবে, বিশেষত প্রেম সংক্রান্ত বিষয়ে. আপনি ভেতরে ভেতরে যদিও সেটা বেশ উপভোগ করবে, কিন্তু বাইরে থেকে যুক্তিসঙ্গতভাবে ব্যবহার করুন, না হলে কিন্তু নাটক আরো বাড়বে.


কন্যা রাশি


আজ আপনিই ডিভা.


চমক আপনার নিজস্ব প্রতিভা. সুন্দর করে সাজুন, নতুন একঝাঁক বিবেচক শ্রোতা খুঁজুন, আপনার গল্প শোনান, আপনার মধ্যে তারকা হবার সব গুণ রয়েছে, কাজে লাগান; আর আপনি হয়ে উঠবেন প্রভাবশালী.


তুলা রাশি


শুধু বাইরের সৌন্দর্যের পেছনে ছুটবেননা.


যে সুন্দর মুখের পেছনে আপনি ছুটছেন, তার মাথায় হয়তো কিছুই নেই. অথচ আপনার আশেপাশেই হয়তো এমন কেউ রয়েছে যার হয়তো তথাকথিত সৌন্দর্য না কিন্তু তার ভেতরটা হয়তো অনেক বেশি উপভোগ্য! ৯০% সৌন্দর্য্য কিন্তু মানুষের ব্যবহারে!


বৃশ্চিক রাশি


মাথা ঠান্ডা রাখুন.


আপনার কাছে যেটা ছোট ব্যাপার, সেটা হয়তো আপনার সঙ্গীর কাছে নয় এবং তিনি হয়তো সেটা নিয়ে একটু বেশি প্রতিক্রিয়া প্রদর্শন করে ফেলতে পারেন. আপনি মাথা ঠান্ডা রাখুন. আগামীতে সবকিছু অনেক ভালো হবে.


ধনু রাশি


আজ আলোচনা চলতে দিন.


সম্প্রতি ঘটে যাওয়া কোনো ঘটনা নিয়ে আপনাদের দুজনের মোট আলাদা হতে পারে, তবুও যদি পারেন, নিজের সঙ্গীর সাথে আরেকবার একটু আলোচনা করুন. খুব একটা সময় লাগবে না. কিন্তু কথা বলাটা জরুরি.


মকর রাশি


চিন্তা করবেন না, সব ঠিক হচ্ছে.


আজ যদি কোনো ছোটোখাটো অশান্তি হয়, সেটাকে বেশিদূর টেনে নিয়ে যাবেননা. বাড়িতে দুটো মানুষ থাকলে মতবিরোধ হতেই পারে. আপনি ধীরে ধীরে এই সম্পর্কে তৃপ্তি পাচ্ছেন.


কুম্ভ রাশি


নিজেকে আজ অন্যদের থেকে একটু দূরে রাখুন.


নিজের অহংকারকে সরিয়ে তার বাইরে দেখুন. এতে আপনার একটা নয়, অনেকগুলো সুবিধে হবে. প্রথমত আপনার জীবনে ভারসাম্য ফিরে আসবে, দ্বিতয়ত, অবাঞ্ছিত অপমান থেকে আপনি রক্ষা পাবেন.


মীন রাশি


কখন ছাড়তে হয়, সেটা জানতে হবে.


আপনার নিয়ন্ত্রণে কি আছে সেটা নিয়ে ভাবুন. ক্ষমতা এবং নামের পেছনে ছুটে আপনি নিজেকে বোকা প্রতিপন্ন করা ছাড়া আর কিছু করতে পারবেন না. কখন ছাড়তে হয় সেটা শিখুন, অন্তত যদি আপনি নিজের গরিমা বজায় রাখতে চান.


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!