আজকের রাশিফল - ২৫শে মার্চ

আজকের রাশিফল - ২৫শে মার্চ

আমাদের ভবিষ্যৎ নিয়ে মোটামুটি অনেকসময়েই আমরা চিন্তা করি। কি হবে, ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করছে এসব নিয়েই চিন্তা করি, কিন্তু চিন্তা করে তো কোনও লাভ নেই। তবে এটাও ঠিক যে আগামীতে কি ঘটতে পারে তাঁর যদি খানিকটা ধারণাও থাকে, তাহলে আমরা সেভাবে নিজেদেরকে প্রস্তুত করতে পারি। আজকের রাশিফল (rashifol horoscope) দেখে নিন আর সেভাবে নিজেকে আজকের জন্য প্রস্তুত করুন –


মেষ রাশি


আপনার চেনা লোকজন আপনাকে একা করে দিতে পারেন. আজকে আপনার আশপাশের লোকজন নিজের কাজে ব্যস্ত থাকবেন. দিনটা মোটামুটি যাবে. আপনি একাকিত্বে ভুগতে পারেন.


বৃষ রাশি


আজকের দিনটা ভালোই কাটবে. আপনি সুন্দর করে কিন্তু কূটনৈতিকভাবে লোকের সাথে কথা বলবেন, যার ফলে আপনি তাদের ওপর প্রভাব বিস্তার করতে সক্ষম হবেন. আজ আপনি খুব ভালো ভাবে কথা বলবেন. দিনটা ভালোই যাবে.


মিথুন রাশি


আজ নানারকম আইডিয়া আসবে. কিভাবে অর্থ উপার্জন করা যায়, সেটা নিয়ে আপনার মাথায় অনেক আইডিয়া আছে. আপনি কিছু অর্থ বিনিয়োগের ব্যাপারেও ভাবতে পারেন.


কর্কট রাশি


আপনি আজ খুব জনপ্রিয় হবেন. আজ আপনি যে কোনো অনুষ্ঠানের কেন্দ্রবিন্দু. আজ আপনি অনেকের সাথে দেখা করবেন, ফোনকল ধরবেন এবং জনপ্রিয় হয়ে উঠবেন.


সিংহ রাশি


নিজের মনের ভাব প্রকাশ করুন. কাউকে ভালোবাসলে যে সে ছেড়ে চলে যাবে না, এমনটা নয়. নিজের মনের ভাব প্রকাশ করুন.


কন্যা রাশি


সঙ্গীকে মিথ্যে বলবেন না. আপনার ভালোবাসার মানুষটি হতো আজ আপনার থেকে কিছু প্রশ্নের বাস্তবসম্মত উত্তর চাইবেন. সময় নিন, ভাবুন এবং তারপর উত্তর দিন; কিন্তু তাদের খুশি করার জন্য মিথ্যে বলবেন না. অনেক প্রশ্নের সম্মুখীন হবেন.


তুলা রাশি


কাজে মন দিন. কাজের প্রতি মনোযোগ দিন. সবাই কিন্তু আনার ভালো চায় না, এমনকি কিছু সহকর্মীও তার থেকে বাদ যায়না. চাপমুক্ত থাকার চেষ্টা করুন.


বৃশ্চিক রাশি


গুরুত্বপূর্ণ দায়িত্ব অবহেলা করবেন না. আজ একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হতে পারে. অন্যকারো সাথে কাজ ভাগ করে নিন.


ধনু রাশি


বাড়িতে শান্তি থাকবে. যা কিছু কাজ বাকি পরে আছে, সেগুলো সঙ্গীর সাথে একসাথে ভাগ করে নিন. দেখবেন, একসাথে কাজ করলে আপনাদের দুজনের মধ্যে বন্ডিংটাও শক্ত হবে.


মকর রাশি


সঙ্গীর সাথে ভালো সময় কাটাবেন. আপনি নিজের মধ্যে সুরক্ষিত অনুভব করবেন. আপনার সঙ্গীও আজ খুব ভালো মুডে থাকবেন এবং তিনি আপনাকে কতটা ভালোবাসেন, সেটাও প্রকাশ করবেন. আজ আপনারা একে অপরের সাথে খুব ভালো সময় কাটাবেন.


কুম্ভ রাশি


মনে যা আছে বলে ফেলুন. সব সময় একসাথে সবাইকে খুশি করা যায় না. এটা বুঝুন, নিজের মনের মধ্যে যত চাপা আবেগ আছে, আজ তা বলেই ফেলুন, কিন্তু চেঁচামেচি করে নয়.


মীন রাশি


আপনার প্রেমিক আপনাকে বিভ্রান্ত করতে পারে. আপনার যাকে পছন্দ, আজ সে একটু অদ্ভুত আচরণ করতে পারে. একটু সময় বার করে তাদের সাথে ঘুরে আসুন, জানার চেষ্টা করুন যে তাঁরা আসলে ঠিক কি রকম.


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!