রাশিচক্র অনুযায়ী মাসের কোন তারিখটি আপনার জন্য সৌভাগ্য এবং কোনটি দুর্ভাগ্য আনবে!

রাশিচক্র অনুযায়ী মাসের কোন তারিখটি আপনার জন্য সৌভাগ্য এবং কোনটি দুর্ভাগ্য আনবে!

আজ দিনটা ভাল যায়নি তো কি! কালকের দিনটা ভাল যাবেই যাবে। কারণ ভাগ্য (luck) যে একদিন ফিরবেই! এমন আশাকে সম্বল করে বেঁচে থাকা মানুষের সংখ্যা কিন্তু নেহাতই কম নয়। কারণ, লাক বা ভাগ্যের উপর আমাদের বড়ই ভরসা। তাই তো আজও পরীক্ষা বা ইন্টারভিউয়ের আগে মা দই খাইয়ে দেন। আবার কারও কারও পকেটে থাকে লাকি পেন, নয়তো সঙ্গে থাকে লাকি রুমাল বা ঘড়ি। কিন্তু দুঃখের বিষয় হল ভাগ্য ফেরাতে এত কিছু করলেও সপ্তাহের কোন দিনটা লাকি, আর কোনটা নয়, সে সম্পর্কে জেনে ওঠার চেষ্টা অনেকেই করে না (Lucky and Unlucky dates in a month)। ফলে হাজার চেষ্টার পরেও অনেকের ক্ষেত্রেই গুড লাক রোজের সঙ্গী হয়ে না ওঠার কারণে স্বাভাবিকভাবেই সফলতা লাভের সম্ভাবনা যায় কমে। আর ঠিক এই কারণেই তো আজ এই প্রবন্ধে "সান সাইন" বা জন্মদিন অনুসারে প্রতিটি রাশির (Zodiac Sign) ক্ষেত্রে কোন কোন দিন শুভ (lucky dates), আর কোনগুলি অশুভ (unlucky dates), তার উপর আলোকপাত করার চেষ্টা করা হয়েছে।


তাই তো বলি, ভাগ্যে যদি বিশ্বাস থাকে, তাহলে এই লেখায় চোখ রাখতে এক মুহূর্তও দেরি করো না যেন!


১. মেষরাশি:


zodiac-1
এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে শুভ দিনগুলি হল ১৯,২০,২৩,২৪,২৭ এবং ২৮। আর আনলাকি বা অশুভ দিনগুলি হল ৭,৮,১৬,১৭,১৮,২৫,২৬। তাই এই দিনগুলিতে কোনও শুভ কাজ শুরু করা উচিত নয়।


২. বৃষরাশি:


zodiac-2
কোনও কাজে সফলতা পেতে চাইলে সেই কাজ শুরু করো ৭,৮,১৬,১৭,২৫ নয়তো ২৬ তারিখে। কারণ এই দিনগুলি তোমাদের জন্য বেজায় লাকি। আর অশুভ দিনগুলি হল যথাক্রমে ৪,৫,২৩,২৪,২৭,২৮,৩১।


৩. মিথুনরাশি:


zodiac-3
এই রাশির লাকি দিনগুলি হল ৭,৮,১৬,২৫ এবং ২৬। আর যেদিনগুলি একেবারেই শুভ নয়, সেই দিনগুলি হল- ৪,৫,২৩,২৪,২৭,২৮ এবং ৩১।


৪. কর্কটরাশি:


zodiac-4
চরম সফলতার স্বাদ যদি পেতে হয়, তাহলে যে কোনও গুরুত্বপূর্ণ কাজ শুরু করো হয় মাসের ৯ তারিখে, নয়তো ১৯,১১,২০,২৭ অথবা ২৮ তারিখে। আর যেদিনগুলিতে খুব সাবধান থাকার প্রয়োজন রয়েছে, সেই দিনগুলি হল- ২,৩,৬,৮,২৫,২৬,২৯ এবং ৩১ তারিখ।


৫.সিংহরাশি:


zodiac-5
এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে লাকি দিনগুলি হল ২,৩,১২,১৩,২১,২২,২৯ এবং ৩০। আর যে দিনগুলি বেজায় অশুভ, সেই দিনগুলি হল- ৪,৫,৬,৯,১০,২৭ এবং ২৮।


৬.কন্যারাশি:


zodiac-6
তোমাদের কোনও গুরুত্বপূর্ণ কাজ শুরু করা উচিত হয় ৪ তারিখে, নয়তো ৫,১৪,১৫,১৬,২৩ নয়তো ২৪ তারিখেও শুরু করতে পারো। কারণ এই দিনগুলিতে ভাগ্যের সঙ্গ পাওয়ার সম্ভাবনা বেশি। আর একবার গুড লাক যখন সঙ্গী হয়ে ওঠে, তখন সফলতা লাভের সম্ভাবনা যে বাড়ে, তা তো বলাই বাহুল্য! তবে যে দিনগুলিতে একটু সাবধান থাকতে হবে, সেই দিনগুলি হল- ২,৩,৭,৮,১১,১২,১৩,২৯ এবং ৩০।


৭.তুলারাশি:


zodiac-7
সান সাইন অনুসারে তোমাদের শুভ দিনগুলি হল ৭,৮,১৭,১৮,২৫ এবং ২৬। আর যে যে দিনে বিপদ ঘটার আশঙ্কা রয়েছে, সেই দিনগুলি হল যথাক্রমে-৪,৫,৯,১০,১১,১৪,১৫,৩১।


৮. বৃশ্চিকরাশি:


zodiac-8
জ্যোতিষশাস্ত্র মতে এই রাশির অধিকারীদের লাকি দিনগুলি হল ৯,১০,১৯,২০,২৭ এবং ২৮। আর যে দিনগুলি একেবারেই শুভ নয়, সেই দিনগুলি হল- ৬,৭,৮,১২,১৩,১৬,১৭, এবং ১৮। তাই তো এই দিনগুলিতে একটু সাবধান না থাকলে কিন্তু বিপদ ঘটতে পারে!


৯. ধনুরাশি:


zodiac-9
কথায় বলে নতুন কোনও কাজ যদি শুভ দিনে শুরু করা যায়, তাহলে নাকি সফলতা লাভের সম্ভাবনা বাড়ে। তাই তো তোমাদের যে কোনও শুভ কাজ শুরু করা উচিত হয় ২ তারিখে, নয়তো ৩,১২,১৩,২১,২২,২৯,৩০ অথবা ৩১ তারিখে। কারণ ধনুরাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে এই দিনগুলি বেজায় শুভ। আর যে দিনগুলি অশুভ, সেগুলি হল-৯,১০,১৪,১৫,১৬,১৯, এবং ২০।


১০. মকররাশি:


zodiac-10
এরা বেজায় শান্ত প্রকৃতিক হয়। তাই তো বিপদের দিনে নিজেকে খুব একটা সামলে উঠতে পারে না। এই কারণেই মকররাশির জাতক-জাতিকাদের ১১,১২,২৩,১৭,১৮,২১ এবং ২২ তারিখ অতিরিক্ত সাবধনতা অবলম্বন করতে হবে। কারণ এই দিনগুলি এই রাশির ক্ষেত্রে একেবারেই শুভ নয়। তবে যেদিনগুলি এদের জন্য বেজায় শুভ, সেই দিনগুলি হল-৪,৫,৬,১৪,১৫,২৩,২৪ এবং ৩১।


১১. কুম্ভরাশি:


zodiac-11
এই রাশির জাতক-জাতিকারা ৬,৭,৮,১৭,১৮,২৫ এবং ২৬ তারিখ যে কোনও শুভ কাজ শুরু করতে পারো। কারণ বিশেষজ্ঞদের মতে কুম্ভরাশির জন্য এই দিনগুলি বেজায় লাকি। কিন্তু ভুলেও যেদিনগুলিতে কোনও রিস্ক নেওয়া চলবে না, সেই দিনগুলি হল- ১৪,১৫,১৯,২০,২৩ এবং ২৪।


১২. মীনরাশি:


zodiac-12
এই রাশির ক্ষেত্রে শুভ দিনগুলি হল যথাক্রমে ৯,১০,১১,১৯,২৭,২৮। আর অশুভ দিনগুলি হল ১৬,১৭,১৮,২১,২২,২৫ এবং ২৬।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!