জন্ম তারিখ অনুসারে কোন রাশির ( zodiac sign) লাকি কালার কোনটা জেনে নাও। | POPxo

zodiac sign অনুযায়ী আপনার লাকি কালার কোনটা জেনে নিন!

zodiac sign অনুযায়ী আপনার লাকি কালার কোনটা জেনে নিন!

জীবন তো আর সরলরেখা নয় যে সোজা রাস্তায় চলবে। বরং চড়াই উতরাই সামলে এগিয়ে যেতে হবে। তাই তো কখনও সুখের ছোঁয়ায় জীবন হয়ে উঠবে সুন্দর, তো কখনও দুশ্চিন্তা বা খারাপ ঘটনার কারণে জীবনে নেমে আসবে অন্ধকারের ছায়া। তবে পরিস্থিতি ভালো হোক কী মন্দ, জীবনের চাকা তো আর থেকে থাকবে না। তাই এমন দুঃখ-কষ্টের মাঝেও কীভাবে ভাগ্যের সহায়তা পাওয়া যায়, সেটা নিয়ে ভাবাই মনে হয় বুদ্ধিমানের কাজ।


তাহলে আর আপেক্ষা কেন, চলো জেনে ফেলা যাক রাশি (zodiac sign) অনুসারে কার কোনটা লাকি কালার সে সম্পর্কে (lucky color as per zodiac signs)...


১. মেষরাশি:


1
জ্যোতিষশাস্ত্র মতে এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে লাল রংটা বেজায় লাকি (lucky colour)। তাই এবার থেকে কোনও গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার সময় লাল রঙের জামা-কাপড় পরতে ভুলো না যেন!


২. বৃষরাশি:


এদের উপর শুক্র এবং চাঁদের প্রভাব বেশি থাকার কারণে এরা যেমন বাস্তববাদী, তেমনি নিজের লক্ষ্যে পৌঁছাতে বেজায় একরোখাও বটে। তাই কর্মক্ষেত্রে উন্নতি লাভ করতে এদের কেউই আটকাতে পারে না। তবে মাঝে মধ্যে যদি ভাগ্যের সঙ্গ পেতে চান, তাহলে সাদা এবং সবুজ রঙের কোনও কিছু সঙ্গে রাখতে ভুলবেন না যেন! আর যদি এই রঙের পোশাক পরতে পারেন, তাহলে তো কথাই নেই! কারণ বিশেষজ্ঞদের মতে এই দুই রংকে সঙ্গে রাখলে খারাপ সময় কেটে যায়। ফলে সৌভাগ্য রোজের সঙ্গী হয়ে ওঠে। ফলে যে কোনও ক্ষেত্রেই সফলতা লাভ করতে যেমন সময় লাগে না, তেমনি কোনও বিপদ ঘটার আশঙ্কাও যায় কমে (lucky colors for 2019)।


৩. মিথুনরাশি:


z-3
জ্যোতিষশাস্ত্র (lucky colour according to rashi) মতে বুধের প্রভাব বেশি থাকার কারণে সবুজ, হলুদ এবং কমলা রং মিথুনরাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে বেজায় লাকি।


৪. কর্কটরাশি:


এরা খুব নরম মনের মানুষ হন। তাই তো কথায় কথায় দুঃখ পেয়ে যায় এরা। তবে কাজের দিক থেকে কিন্তু কর্করাশির জাতিকারা কিন্তু বেজায় পটু হন। তাই তো ভাগ্য ফেরাতে নীল এবং সিলভার কালারের কিছু সঙ্গে রাখতে ভুলবেন না যেন! আর কোনও গুরুত্বপূর্ণ দিনে যদি এমন রঙের ড্রেস পরতে পারেন, তাহলে সফলতা লাভের সম্ভাবনা কিছুটা হলেও যে বাড়বে, তা আর বলার অপেক্ষা রাখে না।


৫. সিংহরাশি:


z-5
এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে ভাগ্য ফেরাতে যতটা সম্ভব লাল, কমলা, গোল্ডেন, হলুদ এবং ক্রিম রঙের জিনিসপত্র ব্যবহার করতে হবে। আর যদি এই রঙের জামা-কাপড় পরতে শুরু করেন, তাহলে খারাপ সময় কেটে যেতে যে একেবারেই সময় লাগবে না, তা তো বলাই বাহুল্য!


৬. কন্যারাশি:


এদের উপর বুধের প্রভাব বেশি থাকার কারণে এমন মানুষেরা যেমন বাস্তবাদী হন, তেমনি এদের কমিউনিকেশন স্কিলও দারুন হয়। তাই তো একটু ভাগ্যের সঙ্গে পেয়ে গেলে কন্যারাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে সফলতা লাভের সম্ভবনা যে আরও কিছুটা বেড়ে যায়, তা তো বলাই বাহুল্য। এখন প্রশ্ন ভাগ্য ফেরাতে এদের কী করা উচিত? অ্যাস্ট্রোলজি মতে কমলা, সবুজ, সাদা,হলুদ এবং গ্রে কালার এদের জন্য বেজায় লাকি। তাই চটজলদি খারাপ সময় কেটে গিয়ে সুসময় আসুক, এমনটা যদি চান, তাহলে এই রংগুলির কোনও একটি বেছে নিয়ে সেই মতো পোশাক পরতে ভুলবেন না যেন!


৭. তুলারাশি:


z-7
সবুজ এবং নীল রং এদের জন্য বেজায় লাকি। তাই যদি চাও ভাগ্য রোজের সঙ্গী হয়ে উঠুক, তাহলে এবার থেকে এই দুই রঙের পোশাক পরতে হবে!


৮. বৃশ্চিক:


মঙ্গলের প্রভাব বেশি থাকার কারণে এদের লাকি কালারগুলি হল বেগুনী আর লাল।


৯. ধনুরাশি:


z-8
জুপিটারের প্রভাব বেশি থাকার কারণে এরা যে কোনও কাজই বেজায় উৎসাহ নিয়ে করেন। সেই সঙ্গে কী করে চরম সফলতা লাভ করা যায়, সেই চিন্তাই সারাক্ষণ এদের মাথায় ঘুরতে থাকে। তবে যে কোনও কাজে সফল হওয়ার জন্য পরিশ্রমের পাশাপাশি ভাগ্যের সঙ্গ পাওয়াটাও যে জরুরি, তা নিশ্চয় আর বলে দিতে হবে না। আর ঠিক এই কারণেই হালকা নীল, ক্রিম, সাদা এবং কমলা রঙের কিছু সরাক্ষণ নিজের সঙ্গে রাখতে হবে। এমনটা করলে দেখবেন খারাপ সময় কেটে যেতে একেবারেই সময় লাগবে না।


১০. মকররাশি:


কালো এবং ইন্ডিগো রং হল এই রাশির জাতক-জাতিকাদের সব থেকে লাকি কালার। তাই যদি চান ব্যাড লাকের প্রভাব কেটে যাক, তাহলে এই রঙের পোশাক পরতে হবে!


১১. কুম্ভরাশি:


z-11
জ্যোতিষশাস্ত্র মতে এই রাশির জাক-জাতিকাদের ক্ষেত্রে লাকি কালার হল নীল এবং গ্রে।


১২. মীনরাশি:


সুখে শান্তিতে থাকতে এবং কর্মজীবনে চরম সফলতা লাভ করতে ভাগ্য ভালো হওয়াটা একান্ত প্রয়োজন। আর ঠিক এই কারণেই মীনরাশির জাতক-জাতিকাদের যতটা সম্ভব সবুজ রঙের জামা-কাপড় পরা উচিত (pisces lucky color)। কারণ এই রংটা এদের ক্ষেত্রে বেজায় লাকি।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!