লাল আর গোলাপির কম্বিনেশনে আপনিও হয়ে উঠুন মোহময়ী

লাল আর গোলাপির কম্বিনেশনে আপনিও হয়ে উঠুন মোহময়ী

“বয়স তো ৩০ পেরিয়ে গেল, এবারে একটু হালকা রঙ পরো”, “এবাবা এতো লাল?”, “এ তো একেবারে ক্যাটক্যাটে গোলাপি!” – কি কথাগুলো খুব চেনা মনে হচ্ছে? হ্যাঁ, আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যাদেরকে এই কথাগুলো প্রায়ই শুনতে হয়। কি না, বেশি গাঢ় রঙ পরা উচিত না। লাল কিম্বা গোলাপি তো একেবারেই নয়। আর যদি গাঢ় রঙ পরতেই হয় তাহলে ব্রাউন শেডের কিছু পরো। কিন্তু আমার প্রশ্ন হচ্ছে কেন? নিয়ন রেড কিম্বা হট পিঙ্ক যদি আপনি ক্যারি করতে পারেন তাহলে অবশ্যই পরুন! এমনিতেই একটা ভুল ধারণা আছে যে গায়ের রঙ ফর্সা না হলে নাকি এই রঙ দুটি পরা যায়না। আরে বাবা গায়ের রঙ ফর্সা হোক বা শ্যামলা, আসল কথা হল আপনি যে রঙের আউটফিটটা পরেছেন, সেটা আপনি কতটা আত্মবিশ্বাসের সাথে ক্যারি করছেন। দেখুন না, এই চারজন বলিউড অভিনেত্রী কী সুন্দর করে লাল আর গোলাপি রঙের আউটফিট ক্যারি করছেন! আপনিও চেষ্টা করে দেখতে পারেন, আমাদের বিশ্বাস আপনাকে ভালই মানাবে।


লাল আর গোলাপি ইন্দো-ফিউশনে সারা আলি খান  


2আমরা বেশিরভাগ সময়েই দেখেছি যে সারা আলি খান ভারতীয় পোশাকে বেশি স্বচ্ছন্দ এবং তাঁর ছবি দেখলে বোঝা যায় যে তিনি ভারতীয় পোশাক পরতেও ভালোবাসেন। গোলাপির ওপরে সোনালি আর কপার রঙ দিয়ে এমব্রয়েডারি করা ক্রপ টপ, গাঢ় লাল সলিড ফ্লেয়ার প্যান্টস আর গাঢ় লালের (red) ওপরেই টপের সাথে ম্যাচিং করে এমব্রয়েডারি করা কেপ জ্যাকেটে সারাকে যে ফুলের মতো সুন্দর লাগছে তা আর আলাদা করে বলার প্রয়োজন নেই।


গোলাপির দু’রকম শেডে দীপিকা পাডুকোন


4দীপিকা পাডুকোনের স্টাইল স্টেটমেন্ট নিয়ে আলাদা করে বলার কিছু নেই। ভারতীয় পোশাক হোক বা পশ্চিমি – দু’ধরনের আউটফিটেই তিনি সমানভাবে স্বচ্ছন্দ। গোলাপি রঙও যে কতটা স্মার্টলি এবং সুন্দরভাবে ক্যারি করা যায় সেটা দীপিকার এই ছবিটি দেখলেই বোঝা যায়। গোলাপির দুটো শেড দেখা যাচ্ছে দীপিকার এই পোশাকে। গাঢ় গোলাপি লং টপের সাথে হালকা গোলাপি ফ্লেয়ার প্যান্টসে দীপিকা পাডুকোন হয়ে উঠেছেন অনন্যা।


‘মিসম্যাচ’- দিয়েই ট্রেন্ড সেট করলেন শিল্পা শেট্টি


3লাল আর গোলাপি একসাথে? তাও আবার শ্যামলা কমপ্লেশনে? অনেকেই ভাবতে পারেন না। তাদের উদ্দেশ্যেই বলছি, একবার শিল্পা শেট্টির ইন্সটাগ্রামে পোস্ট করা এই ছবিটা দেখুন। একেক সময়ে মিসম্যাচও ট্রেন্ড সেট করে দেয় সেটা শিল্পার এই ছবিতে স্পষ্ট। হালকা গোলাপি ব্লাউজ আর টকটকে লাল ফ্লেয়ার প্যান্টস – এই আউটফিটে বলিউডের এই দাপুটে অভিনেত্রী কিন্তু একটা ফ্যাশন ট্রেন্ড সেট করে দিয়েছেন।


নিয়ন রেড আর হট পিঙ্কে স্টাইলিশ পত্রলেখা


1‘সিটি লাইটস’-এর এই অভিনেত্রীকে মনে আছে? হ্যাঁ, পত্রলেখাকে তাঁর সেই সিনেমাটিতে গ্ল্যামারাস না লাগলেও আদতে কিন্তু তিনি বেশ স্টাইলিশ আর তথাকথিত ‘ক্যাটক্যাটে গোলাপি’ (pink) রঙ দারুণভাবে ক্যারিও করেছেন সেটা তাঁর এই ইন্সটাগ্রাম পোস্ট দেখলেই বোঝা যায়। হট পিঙ্ক ফ্লেয়ার স্কার্ট আর গোলাপি লং-স্লিভ ব্লাউজের সাথে টপ নট বান হেয়ারস্টাইল পত্রলেখাকে একটা সফিসটিকেটেড লুক দিয়েছে।   


ছবি সৌজন্যে – InstagramFacebook


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!