সেলিব্রিটিদের মতো স্টাইলিশ পনিটেল বাঁধতে চান? শিখে নিন তার কায়দাকানুন

সেলিব্রিটিদের মতো স্টাইলিশ পনিটেল বাঁধতে চান? শিখে নিন তার কায়দাকানুন

এই প্যাচপ্যাচে গরমে বেশিরভাগ সময়েই হয়তো আপনি মাথার চুল এক জায়গায় জড়ো করে একটা খোঁপা বেঁধে রাখতেই বেশি আরাম পান, কিন্তু কোথাও যেতে হলে তো আর খোঁপা বেঁধে যাওয়া যায়না ওইভাবে! আপনি বাড়িতে যেভাবেই থাকুন না কেন, বন্ধুদের সাথে লাঞ্চে কিংবা প্রেমিকের সাথে ডেটে গেলে তো একটু স্টাইলিশভাবে চুল বাঁধতেই হয় তাই না? আর চটপট স্টাইলিশভাবে চুল বাঁধার ক্ষেত্রে কিন্তু পনিটেল একদম পারফেক্ট। কিন্তু সবসময়ে তো আর একভাবে ponytail বাঁধতেও ভালো লাগে না। নানা স্টাইলের তাই কয়েকটা পনিটেল বাঁধার পদ্ধতি এখানে দেওয়া হল যেগুলো বলিউডের সেলিব্রেটিদেরও কিন্তু খুব পছন্দের!


সেলিব্রেটি ইন্সপায়ারড পনিটেল লুক


এই ৫টা আলাদা আলাদা পনিটেলের লুকে আপনিও হয়ে উঠতে পারেন সবার মধ্যমনি


১। দিশা পাটানির মতো সফট কার্ল পনিটেল




 

 

 


View this post on Instagram


 

 

❤️


A post shared by disha patani (paatni) (@dishapatani) on




প্রথমেই ভালো করে চুল আঁচড়ে নিয়ে একটা পনিটেল বেঁধে নিন। একটু নিচু করে বাঁধবেন। এরপর একটি হেয়ার স্টাইলিং কার্লার দিয়ে অল্প অল্প চুলের গোছা নিয়ে হালকা করে সফট কার্ল করে নিন। আপনি চাইলে অন্যভাবেও এই পনিটেলটি বাঁধতে পারেন, জাস্ট প্রসেসটা উল্টে দিন, অর্থাৎ কার্ল করে নিয়ে তারপরে পনিটেল বাঁধুন। এই লুক কিন্তু সব সময়ে হিট।


২। অনুস্কা শর্মার মতো রেট্রো পনিটেল




 

 

 


View this post on Instagram


 

 

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on




বিয়েবাড়ি যাবেন কিংবা এমন কোনও অনুষ্ঠানে যেখানে দেশি লুকে যেতে চান? অনুস্কার এই স্টাইলটি ফলো করতে পারেন। মাঝখানে সিঁথি করে নিয়ে চুলটা ব্যাক কম্ব করে নিন যাতে মনে হয় যে চুলে যথেষ্ট ভল্যুম রয়েছে। এবারে ঘাড়ের কাছে পুরো চুলটা নিয়ে এসে বেঁধে নিন পনিটেলের মতো করে। এই হেয়ারস্টাইলটা কিন্তু শাড়ির সাথে খুব ভালো মানাবে।  


৩। আলিয়া ভাটের মতো লো স্লিক পনিটেল




 

 

 


View this post on Instagram


 

 

Velvet, organza, vintage embroidery and modern it up with noodle straps LOVE! @aliaabhatt in @sabyasachiofficial ♥️


A post shared by Ami Patel (@stylebyami) on




এতো কিছু করতে পারবেন না? কোনও সমস্যা নেই। আলিয়ার এই সহজ হেয়ারস্টাইলটি ফলো করুন তাহলে। যদি আপনার স্ট্রেট চুল হয় ভালো, তা হলে হেয়ার স্টাইলিং স্ট্রেটনার দিয়ে স্ট্রেট করে নিতে পারেন। জাস্ট মাঝখানে সিঁথি করে একদম ঘাড়ের কাছে একটা পনিটেল বেঁধে নিন। ব্যস, আর কিছু না। বন্ধুদের সাথে কোথাও যাবার জন্য পারফেক্ট ক্যাসুয়াল লুক!


৪। কিয়ারা আডবানির মতো হাই পনিটেল




 

 

 


View this post on Instagram


 

 

@makeupbylekha @hairbyseema @papadontpreachbyshubhika


A post shared by KIARA (@kiaraaliaadvani) on




লম্বা চুলে হাই পনিটেল সবচেয়ে বেশি মানায়। কিন্তু আপনার যদি অতো লম্বা চুল না হয় তাতেঅ দুঃখ করতে হবে না। একটা চিট-ট্রিক বলে দিচ্ছি ;) প্রথমেই মাথার সামনের দিকের থেকে চুলের গোছা নিয়ে উঁচু করে একটা পনিটেল বাঁধুন। এবারে মাথার পেছনের অংশের বাকি চুল এক জায়গায় করে খানিকটা উঁচুতে আরও একটা পনিটেল বাঁধুন। এবারে ওপরের পনিটেলের শেষাংশ দিয়ে পেচনের পনিটেল ঢেকে দিন। দেখে মনে হবে যেন আপনার চুল কতটা লম্বা!


৫। প্রিয়াঙ্কা চোপড়ার মতো মিড পনিটেল




 

 

 


View this post on Instagram


 

 

@priyankachopra for koffee with karan season finale .


A post shared by Priyanka Borkar (@hairbypriyanka) on




এটা একদম সহজ আর সিম্পল একটা পনিটেল লুক। মাঝখানে সিঁথি করে নিন এবং একটু উঁচু করে সমস্ত চুল এক জায়গায় জড়ো করে পনিটেল বেঁধে নিন। ব্যস। সহজ হলেও এই লুকটা কিন্তু এভারগ্রিন। সঙ্গে মানানসই মেকআপ আর আউটফিটে আপনি তাক লাগিয়ে দিতে পারেন আমাদের ‘দেসি গার্ল’-এর মতোই।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!