জ্যাকলিন ফার্নান্ডেজের এই ১৫টি লুক অনুসরণ করে হয়ে উঠুন ফ্যাশন দিভা

জ্যাকলিন ফার্নান্ডেজের এই ১৫টি লুক অনুসরণ করে হয়ে উঠুন ফ্যাশন দিভা

যদি মাত্র একটি শব্দে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) বর্ণনা করতে হয় তাহলে সেই শব্দ হবে ‘প্রাণবন্ত’। হ্যাঁ, জ্যাকলিনের (Jacqueline Fernandez) হাসি, তার হেয়ারস্টাইল এবং তার ব্যক্তিত্বে রয়েছে প্রাণের ছোঁয়া। তাই শ্রীলঙ্কার এই সুন্দরীর ঠোঁটে সব সময় আকর্ষণীয় হাসি লেগেই থাকে। জ্যাকলিনকে (Jacqueline Fernandez) আরও আকর্ষণীয় করেছে তার ঈর্ষা করার মতো ফ্যাশন সেন্স। প্রতিবারই তিনি পর্দায় এবং পর্দার বাইরে নতুন রূপে ধরা দেন। আপনারও কি ইচ্ছে করে জ্যাকলিনের(Jacqueline Fernandez) মতো আকর্ষণীয় হয়ে উঠতে? ভাবছেন সেটা কী করে সম্ভব? অসম্ভবকে সম্ভব করাই আমাদের কাজ! আর তাই আমরা নিয়ে এসেছি জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) বাছাই করা ১৫টি লুক। যা আপনাকে অনুপ্রাণিত করবে তার মতো ফ্যাশন দিভা হয়ে উঠতে।


#লুক ১


লেহেঙ্গা চোলি


jflook1


জ্যাকলিনের ছোটবেলা কেটেছে বিদেশে। কিন্তু তাকে ভারতীয় পোশাকেও ভারী সুন্দর দেখায়। এখানে জ্যাকলিন পরেছেন লেহেঙ্গা চোলি। একটি বর্ণময় আরেকটি সাদার উপর এমব্রয়ডারি করা। কিন্তু পোশাক এক হলেও জ্যাকলিন পালটেছেন তার হেয়ার স্টাইল। রঙিন লেহেঙ্গা চোলির সঙ্গে খেজুর ছড়ি বেনুনি বেঁধেছেন তিনি আর সাদা পোশাকের সঙ্গে চুল খোলা রেখেছেন। স্টেটমেন্ট জুয়েলারি হিসেবে তার কানের ঝুমকো আর টিকলি খুব সুন্দর।


#লুক ২


শাড়ি


jflook2


জ্যাকলিন বেশ লম্বা। তাই ডিজাইনার শাড়িতে তার দেহ সৌষ্ঠব সুন্দর ফুটে ওঠে। নীচের ছবিতে তাকে দেখা যাচ্ছে সাদা রুপোলী বেসের গর্জাস ডিজাইনার শাড়িতে। চুল খোলা রেখে কানে শুধু ছোট্ট একটা দুল পরেছেন তিনি। আর কোনও গয়না পরেননি কারণ তার শাড়িটাই গয়নার মতো উজ্জ্বল। ব্রোকেডের কাজ করা ব্লাউজও খুব সুন্দর।


জ্যাকলিনের মতো শাড়ি কিনতে হলে এখানে ক্লিক করুন 


#লুক ৩


রাফলড স্লিভস


ruffled slieves


দুটো ছবিতেই দেখা যাচ্ছে জ্যাকলিন স্কার্ট ও টপ পরেছেন। জামার হাতায় রাফল তার ফ্যাশন সেন্সকে আরও উজ্জ্বল করে তুলেছে।


# লুক ৪


মোনোক্রোম লুক


monochrome


মোনোক্রোম অর্থাৎ একরঙা পোশাক। আর এখানেও জাদু দেখিয়েছেন জ্যাকলিন। লাল, বেবি পিঙ্ক, সাদা হোক বা অন্য কোনও রঙ, সব রঙেই নিজের স্বতন্ত্র লুক বজায় রেখেছেন তিনি।


 


# লুক ৫


থাই স্লিট গাউন


jf2


জ্যাকলিনের আওয়ার গ্লাস ফিগারে বডি হাগিং গাউন খুব মানায়। আর তার সৌন্দর্য দ্বিগুন হয়ে যায় যখন সেটা থাই স্লিট হয়।  


# লুক ৬


সেপারেটস


separates


ওরিয়েন্টাল ফুলের প্রিন্ট করা এই হাল্কা নীল রঙের সেপারেটস আর আলগা করে বাঁধা খোঁপায় মন জয় করে নিয়েছেন তিনি।  


# লুক ৭


স্পোর্টি লুক


sporty


জ্যাকলিন নিজেকে ফিট রাখতে ভালোবাসেন। সময় পেলেই তিনি জিমে চলে যান ওয়ার্ক আউট করতে। আর তাই কখনওী বাদ দেওয়া যায়না তার স্পোর্টি লুক।


জ্যাক্লিনের মতো স্পোর্টি লুক পেতে এখানে ক্লিক করুন 


# লুক ৮


ডেনিম


denim


পর্দার বাইরে উগ্র মেকআপ বা ঝলমলে পোশাক নয়, সাদামাটা টি-শার্ট আর ডেনিম জিন্সেই বেশি স্বচ্ছন্দ তিনি।


জ্যাকলিনের মতো ডেনিম কিনতে হলে ক্লিক করুন এখানে 


# লুক ৯


স্কার্ট আর টপ


skirt


বিভিন্ন ধরণের স্কার্ট পরতে ভালোবাসেন জ্যাকলিন আর প্রত্যেক স্কার্ট আর টপের সঙ্গে পাল্টে যায় তার মেকআপ ও হেয়ারস্টাইল। যেমন এই সিল্কের ফ্লেয়ার স্কার্ট আর স্প্যাগেটি স্ট্র্যাপ টপের সঙ্গে তিনি একটি কেপ পরেছেন। চুল খোলা রেখেছেন কিন্তু কপালে ফ্রিঞ্জ তার লুকে অন্য মাত্রা এনেছে।


# লুক ১০


শর্টস


shorts 1


রেসার ব্যাক টপ আর ডেনিম শর্টসে অনন্যা তিনি। তাল মিলিয়ে চুলও ছোট করে কেটে ফেলেছেন।


# লুক ১১


এক্সপেরিমেন্টাল


xperiment


পোশাক নিয়ে কোনও রকম পরীক্ষা করতে ভয় পান না জ্যাকলিন। যেমন এই ছবিতে দেখা যাচ্ছে স্লিভলেস কালো সাদামাটা একটি টপের সঙ্গে তিনি একটি মাল্টি কালার পাজামা পরেছেন। তার হেয়ারস্টাইলে ফুটে উঠেছে ৯০ এর দশকের লুক। আর তার সঙ্গে অবশ্যই প্রশংসা করতে হয় হুপ ইয়ার রিংসের।


# লুক ১২


টাইমলেস দিভা


timeless diva


ডিজাইনার সব্যসাচীর তৈরি পোশাক যে কোনও মেয়েকে দেবীর মতো সাজিয়ে দেয়। আর এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। আর যেখানে জ্যাকলিনের মতো সুন্দরী আছে সেখানে তো সব ভালোই হবে!


 


# লুক ১৩


ট্র্যাভেল লুক


travel look


জ্যাকলিন বেড়াতে খুব ভালোবাসেন। আর তার এয়ারপোর্ট লুকও একটা স্টেটমেন্ট স্টাইল হয়ে যায়। এখানে সবচেয়ে আকর্ষণীয় তার স্লিভলেস ব্লেজার।


# লুক ১৪


সাদার সারল্য


sadar


জ্যাকলিনকে বেশিরভাগ সময়ী সাদা পোশাকে দেখা যায়। বোঝা যাচ্ছে সাদা তার প্রিয় রঙ। সত্যি যেন এক পরীর মতো দেখায় তাকে এই রঙে।


# লুক ১৫


গাউন গর্জাস


gown


যে কোনও গাউনে দারুণ লাগে তাকে। যেমন আলবার্তা ফেরেত্তির ন্যুড লেস গাউন তাকে আরও লাস্যময়ী করে তুলেছে।


picture courtsey Instagram


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!