Sex এর সময় গান শোনার মজাই আলাদা!

Sex এর সময় গান শোনার মজাই আলাদা!

শারীরিক মিলের (sex) সময়কার অনুভূতি একবারে চরমে গিয়ে পৌঁছাক, এমনটা যদি চান, তাহলে এবার থেকে যৌন মিলনের সময় হালকা করে গান (songs) চালাতে ভুলবেন না যেন। আর এই গানগুলি যদি চালাতে পারেন, তাহলে তো কথাই নেই (Most Sensual Hindi Songs To Keep Your Hotness Quotient High When in Love)!


একাধিক গবেষণায় একথা প্রমাণিত হয়ে গেছে যে গান শোনার সময় আমাদের মস্তিষ্কের ভিতরে বেশ কিছু পরিবর্তন হতে শুরু করে, বিশেষত ডোপামাইন নামক এক ধরনের "ফিল গুড" হরমোনের ক্ষরণ বেড়ে যায়, যে কারণ মন আনন্দে ভরে ওঠে। সেই সঙ্গে স্ট্রেস, অ্যাংজাইটি এবং মানসিক চিন্তাও দূরে পালায়। শারীরিক মিলনের সময় মন যদি এমন আনন্দে ভরে ওঠে, তাহলে উত্তেজনা এবং মিলিত হওয়ার ইচ্ছা যে আরও বেড়ে যায়, তা কি বলার অপেক্ষা রাখে।


সেক্স এবং গান:


এবার থেকে শারীরিক মিলনের সময় প্লে লিস্টে যে যে হিন্দি গানগুলি (hottest bollywood songs) থাকা মাস্ট, সেগুলি হল...


১. মুঝে চাঁদ পে লে চল:


song-1
সঞ্জয় দত্তের বায়োপিকের এই গানটি রিলিজ হওয়ার পর থেকেই সবার মুখে মুখে ঘুরছে। আর কেন এমনটা হবে নাই বা বলুন! গানটি যেমন মেলোডিয়াস, তেমনি এর ভিডিওটাও ফাটাফাটি! আর সবথেকে বড়় কথা হল গানটা এতটাই রোমান্টিক যে আপনার বিশেষ মুহূর্তের জন্য একেবারে আদর্শ!


২. তু ইসক মেরা- হেট স্টোরি ৩:


song-2
হেট স্টোরি সিরিজের প্রায় প্রতিটি গানই অসাধারণ। বিশেষত হেট স্টোরি ৩-এর এই গানটি আপনাকে উত্তেজিত করে তোলার পক্ষে যথেষ্ট। কারণ যেভাবে এই গানটির পিকচারাইজেশন করা হয়ছে, তা দেখা মাত্র আপনার মুড যে নিমেষে বদলে যাবে, তা আর বলার আপেক্ষা রাখে না। তাই আপনার বিশেষ মুহূর্তকে "স্পেশাল" বানাতে আজ রাতেই এই গানটা চালান, দেখবেন নিমেষে বদলে যাবে পরিবেশটা!


৩. আগ লাগা দে- রামলীলা:


song-3
এই গানটির প্রতিটা শব্দ (lyrics) এতটাই রোমান্টিক যে শোনা মাত্র নিমেষে আপনার কামুকতা একেবারে চরমে গিয়ে পৌঁছাবে। তাছাড়া এই গানের ভিডিওতে রণবীর সিং-এর "সেক্সি" পারফরমেন্স নিমেষে আপনাকে উত্তেজিত করে তুলবে। সেই সঙ্গে অ্যাড্রিনালিন এবং ডোপামিন হরমোনের ক্ষরণ এমন বেড়ে যাবে যে নিজেকে ভালোবাসার সমুদ্রে ভাসিয়ে দিতে সেকেন্ডও সময় লাগবে না।


৪. জারা জারা- রেহনা হ্যায় তেরে দিল মে:


song-4
রোমান্টিক সময়ের জন্য এই গানটির কোনও বিকল্প হয় না বললেই চলে (songs to seduce your man)। তাই তো রিলিজ হওয়ার পরে প্রায় ১৭ বছর কেটে গেলেও আজও এই গানটি সুপর হিট! আসলে এই গানটির লিরিক্স এবং মিউজিক আজও নিমেষে মন কেড়ে নেয়। তাই তো বলি, শারীরিক মিলনের সময়কার সেই মুহূর্তকে আরও বেশি উত্তেজনাময় এবং রোমান্টিক করে তুলতে এই গানটি শুনতেই পারেন!


৫. অউর হো- রকস্টার:


song-5
সেই বিশেষ মুহূর্তকে আরও আকর্ষণীয় করে তুলতে চান নাকি? তাহলে এই গানটা প্লে লিস্টে রাখতেই পারেন। ইরশাদ কামিলের লেখা এই গানটি আপনার মনকে নিমেষে ভালোবাসার দুনিযায় নিয়ে যাবে। শুধু তাই নয়, যৌন মিলনের পরে ভালোবাসার মানুষটিকে আলিঙ্গন করে শুয়ে থাকার সময়ও যদি এই গানটি চালাতে পারেন, তাহলেও দেখবেন বেশ লাগবে।


৬. বুন্দ বুন্দ- রয়:


song-6
অঙ্কিত তিওয়ারির গলা, রোমান্টিক লিরিক্স, আর অর্জুন-জ্যাকলিনের কেমিস্ট্রি, সব মিলিয়ে এই গানটি বিশেষ মুহূর্তের জন্য একেবারে আদর্শ। শুধু তাই নয়, গানটি এতটাই রোমান্টিক যে শুনতে শুনতে কখন যে একে অপরের শরীরের গভীরতায় হারিয়ে যাবেন, বুঝতেই পারবেন না!


৭. ভিগে হোঁট- মার্ডার:


song-7
রোমান্টিক গানের কথা যদি বলতেই হয়, তাহলে এই গানটিকে কোনওভাবেই বাদ দেওয়া চলবে না। কারণ শারীরিক মিলনের ইচ্ছাকে জাগিয়ে তুলতে এই গানটির কোনও বিকল্প হয় না! বিশেষত গানটির লিরিক্স আর ইমরান-মল্লিকা শেরাওয়াতের কেমিস্ট্রি বৃষ্টির দিনেও শরীরে আগুন লাগিয়ে দেওয়ার জন্য যথেষ্ট!


ছবির কৃতজ্ঞতা স্বীকার: youTube


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!